সারা চোখে-মুখে মাখা রক্ত, গুরুতর আঘাত পেলেন প্রিয়ঙ্কা, রক্তমাখা ছবি দেখে আঁতকে নেটিজেনরা

গুরুতর আঘাত পেলেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া । সর্বদাই খবরের শিরোনামে থাকা অভিনেত্রীর এহেন ঘটনায় সকলেই উদ্বিগ্ন। 'সিটাডেল'-ছবির শুটের সময়েই চোট পেলেন প্রিয়ঙ্কা। চোখ-মুখ দিয়ে রক্ত পড়ছে, নিজের রক্তমাখা ছবি পোস্ট করেছেন বলিউডের দেশি গার্ল, ছবি দেখেই আঁতকে উঠেছেন নেটিজেনরা।
 

Riya Das | Published : Aug 28, 2021 2:54 AM IST / Updated: Aug 28 2021, 08:31 AM IST

19
সারা চোখে-মুখে মাখা রক্ত, গুরুতর আঘাত পেলেন প্রিয়ঙ্কা, রক্তমাখা ছবি দেখে আঁতকে নেটিজেনরা

বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া প্রায়শই খবরের শিরোনামে থাকেন। বি-টাউনই শুধু নয়, হলিউডেও বেশ পরিচিতি রয়েছে প্রিয়ঙ্কা চোপড়া জোনাসের।

29


গুরুতর আঘাত পেলেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া 'সিটাডেল'-ছবির শুটের সময়েই  চোট পেলেন প্রিয়ঙ্কা।  সর্বদাই খবরের শিরোনামে থাকা অভিনেত্রীর এহেন ঘটনায় সকলেই উদ্বিগ্ন।
 

39


চোখ-মুখ দিয়ে রক্ত পড়ছে, নিজের রক্তমাখা ছবি পোস্ট করেছেন বলিউডের দেশি গার্ল, ছবি দেখেই আঁতকে উঠেছেন নেটিজেনরা। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছ ছবি।
 

49


রক্তমাখা মুখের ছবি পোস্ট করে প্রিয়ঙ্কা জানিয়েছেন, কোনটা সত্যি আর কোনটা সত্যি নয়। ভ্রু-র উপরেই মারাত্মক চোট পেয়েছেন প্রিয়ঙ্কা।
 

59


প্রিয়ঙ্কার ছবি দেখেই এক অনুরাগী বলেন, তার গালের চোটটাই আসল, কপালের নয়। অনুরাগীর জবাব যে ভুল  তা সঙ্গে সঙ্গে জানিয়ে দেন দেশি গার্ল। 

69


প্রিয়ঙ্কা আরও বলেন, প্রিয়ঙ্কার ভ্রু-র কাটা দাগটাই আসল।  এবং সেখানেই তিনি আঘাত পেয়েছেন। ছবি জুম করেও সেটা সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া।

79

কর্মসূত্রে লন্ডনে রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। এই অ্যাকশন সিরিজের শুটিংয়ের জন্যই আপাতত ব্যস্ত রয়েছেন প্রিয়ঙ্কা। সেই সেটেই মারাত্মক চোট পেয়েছেন নিক ঘরনি, যা নিয়ে ভক্তদের মধ্যে উদ্বেগ বাড়ছে।
 

89

 
'সিটাডেল' সিরিজের এক্সজিকিউটিভ প্রোডিউসার রুশো ব্রাদার্স। সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয়েছে প্রিয়ঙ্কার নতুন সেটের একাধিক ছবি। অ্যামাজন প্রাইমে এই সিরিজ দেখতে পাবেন ভারতীয় দর্শকরা।
 

99


অ্যাকশন প্যাকড-এ কালো আর খাঁকি আউটফিটে প্রিয়ঙ্কাকে দেখে সকলেই মুগ্ধ। এবং  অ্যাকশন দৃশ্যের শুটিংয়ের সময়েই তিনি এই আঘাত পেয়েছন। ছবিতে গুপ্তচরের চরিত্রে দেখা যাবে প্রিয়ঙ্কাকে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos