যৌনমিলনের নেশায় আসক্ত নিক, সঙ্গমের বায়নাক্কা সামলাতে গিয়ে জেরবার অবস্থা প্রিয়ঙ্কার

প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাস। বি-টাউনের পাশাপাশি হলিউডেও বেশ পরিচিতি রয়েছে এই কাপলের। নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা। তাদের প্রেমপর্ব থেকে রূপকথার বিবাহ, বিলাসবহুল জীবপযাপন দেখলে অনেকেরই  চোখ কপালে উঠবে। প্রিয়ঙ্কা চোপড়া এবং  নিক জোনাসের বেডরুম সিক্রেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। সম্প্রতি ভোগ অষ্ট্রেলিয়া-কে দেওয়া এক সাক্ষাৎকারে যৌনতা নিয়ে বোমা ফাটালেন প্রিয়ঙ্কা। 

Riya Das | Published : Aug 27, 2022 6:31 AM IST

111
যৌনমিলনের নেশায় আসক্ত নিক, সঙ্গমের বায়নাক্কা সামলাতে গিয়ে জেরবার অবস্থা প্রিয়ঙ্কার

একাধিক বিদেশিনীদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন নিক, কিন্তু কোনও সম্পর্কও খুব বেশিদিন স্থায়ী হয়নি। ৪ বিদেশি কন্যার পর অবশেষে নিকের জীবনে আসে দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া। সালটা ২০১৬, মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে সোশ্যাল মিডিয়াতেই  প্রথম সাক্ষাৎ। তারপরেই চলতে থাকে কথোপকথন। তারপরের বছরই অস্কার পরবর্তী একটি পার্টিতে দুজনের প্রথম সাক্ষাৎ। সেখানেই হলভর্তি লোকের সামনে হাঁটু মুড়ে বসে দেশি গার্লকে নিজের মনের কথা জানায় নিক।

211

সোশ্যাল মিডিয়ায় প্রেমালাপ চলতে চলতেই মেট গালার একসপ্তাহ আগে দেখা করেন নিক-প্রিয়ঙ্কা। নিজের অ্যাপার্টমেন্টেই নিককে আমন্ত্রণ জানায় দেশি গার্ল।একটি সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা চোপড়া জানিয়েছিলেন, প্রথম সাক্ষাতে প্রায় ২ ঘন্টা সময় একসঙ্গে কাটিয়েছিলেন নিকের সঙ্গে। এবং যাওয়ার আগে পিঠ চাপড়ে চলে যায় নিক।

311


নিক জানিয়েছিলেন, দেশি গার্লের সঙ্গে প্রথম ডেটের পর সাংঘাতিক ভাবে ভেঙে পড়েছিলেন নিক জোনাস। প্রথম সাক্ষাতের সেই হতাশা আজও তাড়িয়ে বেরায় নিককে। আসল বিষয়টি হল প্রিয়ঙ্কার মা বাড়িতে থাকায় সেদিন এমন কিছু করতে চাননি, যা দেখতে অশোভন মনে হয়। তবে এর জন্য সেদিন অভিযোগও জানিয়েছিলেন পিগি চপস।

411

 নিক-প্রিয়ঙ্কার  খুল্লামখুল্লা রোম্যান্স নিয়ে সর্বদাই সরগরম পেজ থ্রি-র পাতা। বি-টাউনই শুধু নয়, হলিউডেও বেশ পরিচিতি এই কাপল।  সম্প্রতি  প্রিয়ঙ্কা চোপড়া স্বামী নিক জোনাসের বেডরুম  সিক্রেট ফাঁস করেছেন। শুধু তাই নয়, ১০ বছরের ছোট স্বামীর যৌনতৃপ্তি মেটাতে আর কী কী করতে হয় প্রিয়ঙ্কাকে, তাও ফাঁস করেছেন নায়িকা।
 

511

জিকিউ ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে নিজেদের বেডরুম সিক্রেট চরম গোপন সত্য প্রকাশ্যে আনলেন নিক জোনাস। নিক-প্রিয়ঙ্কার এই বেডরুম কেচ্ছাই এখন নেটদুনিয়ার হটকেক। তবে ফোটোশ্যুটের ফাঁকেই নিজের দাম্পত্য জীবনের সিক্রেট ফাঁস করলেন নিক জোনাস।
 

611

নিক জানিয়েছেন, প্রিয়ঙ্কার সঙ্গে সঙ্গমের সময় নিজের গান চালানো একেবারেই না-পসন্দ নিকের। নিকের এই স্বীকারোক্তিকে কেন্দ্র করেই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। প্রিয়ঙ্কার সঙ্গে সঙ্গমের সময়ে কোন ধরনের মিউজিক পছন্দ করেন নিক, সেই প্রসঙ্গে নিক সটান জানিয়েছেন, ব্যক্তিগত মুহূর্তের সময় নিজের ভাল লাগা গান শুনতেই বেশি পছন্দ করেন নিক। তবে নিজের গান কখনওই সঙ্গমের সময় শোনেন না নিক। তবে অন্য কেউ যদি নিজেদের রোম্যান্সের সময় নিকের গান চালায়, তাতে খুশি হবেন পপ তারকা, সেকথাও খোলসা করে বলেছেন নিক।
 

711


প্রিয়ঙ্কার জানিয়েছেন, আমি যখন সকালবেলা ঘুম থেকে ওঠেন তখন নিক আমার মুখটি দেখার জন্য জোর করে। আমি বলি একটু অপেক্ষা করতে। কারণ ঘুম থেকে উঠার পর আমার মুখটা কিছুটা ঘেটে গেছে। তবে নিক সেই মুখটাই দেখার জন্যই জোর করে প্রিয়ঙ্কাকে। সাক্ষাৎকারে তিনি আরও জানিয়েছেন, নিক প্রিয়ঙ্কার এই মুখটা দেখতেই সবথেকে বেশি পছন্দ করে। নিকের মতে, স্বামী-স্ত্রীর মধ্যে এমন সম্পর্ক থাক উচিত, যেখানে একে অপরকে বিনা বন্ধন ছাড়াই ভালবাসা যায়।

811

 প্রিয়ঙ্কার মতে, প্রতিটি স্ত্রীই তার স্বামীর থেকে এরকম কিছু চান। যদি এটা অদ্ভুত লাগলেও এটাই সত্যি। নিজেকে পারফেক্ট লুকে নয়, বরং খানিক অগোছালো লুকেই নিক প্রিয়ঙ্কাকে দেখতে চাই, এবং শুধু দেখা নয়, হা করে তাকিয়ে থাকে। প্রিয়ঙ্কা জানিয়েছেন, আমাদের একটা নিয়ম আছে, আমরা একে অপরকে দেড় সপ্তাহের বেশি না দেখে থাকতে পারি না।নিজেদের কেরিয়ার সামলেও এটা  মেনে চলার চেষ্টা করেন নিক-প্রিয়ঙ্কা। বিশ্বের যেখানেই থাকি না কেন দেখা করার অবশ্যই চেষ্টা করি, জানিয়েছেন প্রিয়ঙ্কা।
 

911

2020 was disastrous in many ways but brought fortune to many. Global diva PeeCee got to spend the whole year with husband Nick Jonas and with the beginning of 2021, both of them head back to their work life.

1011

কখনও লস অ্যাঞ্জেলস, তো কখনও লন্ডন-এইভাবে নিজেকে ব্যস্ত রেখেছেন প্রিয়ঙ্কা চোপড়া। বিশ্বের সবচেয়ে ব্যস্ততম অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন প্রিয়ঙ্কা চোপড়া। তবে কাজ-ব্যস্ততা সব সামলেও বেশিরভাগ সময়টা মেয়ে মালতীর সঙ্গেই কাটাচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া। চলতি বছরের শুরুতেই সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। বাবা হওয়ার খুশিতে আপ্লুত নিক জোনাস। জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। 
 

1111

প্রিয়ঙ্কাকে ঘিরে অনুরাগীদের কৌতুহল তুঙ্গে।  কড়া সতর্কতার মধ্যে সন্তানকে আগলে রেখেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। এখানেই শেষ নয়, সন্তানের নাম কী রাখলেন, তাও বারবার জানতে চাইছিলেন অনুরাগীর। বিশেষত, তাদের সন্তানকে একঝলক দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।  মেয়ের কয়েকটি ছবি শেয়ার করলেও তার মুখ আড়ালেই রেখেছেন প্রিয়ঙ্কা চোপড়া। সম্প্রতি ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন প্রিয়ঙ্কা চোপড়া

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos