Priyanka Chopra : সঙ্গমের পরও মেলে না তৃপ্তি, নিকের সঙ্গে বিবাহ নিয়ে বিস্ফোরক প্রিয়ঙ্কা

কেটে গিয়েছে বিয়ের ২ বছর। নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে পাড়ি জমিয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। বি-টাউনের পাশাপাশি হলিউডেও বেশ পরিচিতি রয়েছে এই কাপলের।  তাদের প্রেমপর্ব থেকে রূপকথার বিবাহ, বিলাসবহুল জীবপযাপন দেখলে অনেকেরই  চোখ কপালে উঠবে। কিন্তু অনেকেই হয়তো জানেন না, সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা নিজেরল বিবাহ নিয়ে মুখ খুলেছেন, যা প্রকাশ্যে আসতেই হৈ চৈ শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Riya Das | Published : Nov 11, 2021 2:38 AM IST / Updated: Nov 11 2021, 08:13 AM IST

110
Priyanka Chopra : সঙ্গমের পরও মেলে না তৃপ্তি, নিকের সঙ্গে বিবাহ নিয়ে বিস্ফোরক প্রিয়ঙ্কা

সালটা ২০১৬, মার্কিন গায়ক নিক জোনাসের (Nick Jonas) সঙ্গে সোশ্যাল মিডিয়াতেই  প্রথম সাক্ষাৎ। তারপরেই চলতে থাকে কথোপকথন। তারপরের বছরই অস্কার পরবর্তী একটি পার্টিতে দুজনের প্রথম সাক্ষাৎ। সেখানেই হলভর্তি লোকের সামনে হাঁটু মুড়ে বসে দেশি গার্লকে  (Priyanka Chopra)  নিজের মনের কথা জানায় নিক।

210

একাধিক বিদেশিনীদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন নিক (Nick Jonas), কিন্তু কোনও সম্পর্কও খুব বেশিদিন স্থায়ী হয়নি। ৪ বিদেশি কন্যার পর অবশেষে নিকের জীবনে আসে দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra) ।

310


সোশ্যাল মিডিয়ায় প্রেমালাপ চলতে চলতেই মেট গালার একসপ্তাহ আগে দেখা করেন (Nick Jonas) নিক-প্রিয়ঙ্কা (Priyanka Chopra) । নিজের অ্যাপার্টমেন্টেই নিককে আমন্ত্রণ জানায় দেশি গার্ল।

410

সম্প্রতি ম্যাগাজিনে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা  (Priyanka Chopra)  জানিয়েছেন,  তিনি বিয়ে করার সময় নিককে (Nick Jonas) নিয়ে অনেক সমস্যার সম্মুখীন হয়েছিলেন। 

510

একে অপরের সঙ্গে সময় কাটানোর পরই ২০১৮ সালে ২-রা ডিসেম্বর দুই রীতি অনুযায়ী বিবাহপর্ব সারেন (Nick Jonas) নিক ও প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra) ।  নিকের এমন কিছু জিনিস রয়েছে যা মেনে নেওয়া সহজ নয়। অতিরিক্ত উচ্ছাকাঙ্খী নিককে রীতিমতো তিতিবিরক্ত প্রিয়ঙ্কা (Priyanka Chopra) ।

610

বিয়ের কিছুদিন পরই প্রিয়ঙ্কাকে   (Priyanka Chopra)  নিয়ে অসন্তুষ্ট ছিলেন নিকের পরিবার।বিয়ের কিছুদিন কাটতে না কাটতেই নিক জোনাসের (Nick Jonas) ভাই কেভিন জোনাস জানিয়েছিলেন, যে বিয়ের পরপরই নিক জোনাসকে নিয়ে চলে যাওয়ার জন্যই পরিবারের কোনও সদস্যরাই প্রিয়ঙ্কাকে পছন্দ করতেন না।

710

কেভিন জোনাস আরও জানিয়েছিলেন তার ছোট মেয়ে ভ্যালেন্টিনাও প্রিয়ঙ্কাকে তাদের পরিবারে গ্রহণ করতে অনেকটা সময় লেগেছিল। একটি টক শো-তে কোভিন প্রকাশ করেছিলেন, তার ছোট মেয়ে ভ্যালেন্টিনা নিকের খুব কাছের ছিল। কিন্তু প্রিয়ঙ্কাকে (Priyanka Chopra)  নিকের সঙ্গে দেখার পর তা মানতে পারেনি ভ্যালেন্টিনা।

810

তবে শুধু ভ্যাল্টেন্টিনা নয়, পপ গায়িকা ডেমিও নিকের বিয়ে নিয়ে খুশি ছিলেন না। কারণ নিক ও ডেমি খুব ভাল বন্ধু ছিলেন, সূত্র থেকে জানা গেছে, নিকের বিয়েতে আমন্ত্রণ পায়নি ডেমি, তারপর থেকেই তাদের সম্পর্ক খারাপ হতে পারে। 

910

বর্তমানে নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা (Hollywood Singer) নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা (Priyanka Chopra) ।সোশ্যাল মিডিয়াতেও মাঝেমধ্যে নিজেদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করেন প্রিয়ঙ্কা চোপড়া। যা দেখার জন্যই মুখিয়ে থাকেন ভক্তরা।

 

 

1010

নিক জোনাস ও (Nick Jonas) প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra)  দুজনেই বিলাসবহুল জীবনধারা পছন্দ করেন। গাড়ি থেকে বাংলো  পুরোটাই স্বপ্নের মতো। প্রায় ২০০ কোটিরও বেশি সম্পত্তির মালিক প্রিয়ঙ্কা চোপড়া  (Priyanka Chopra) । সেইদিক থেকে নিক জোনাসের সম্পত্তির পরিমাণ ১৭৫ কোটি।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos