নেপোটিজমের শিকার হয়েছিলেন খোদ পিগি চপস, হাজার অনুরোধেও মুখ ফেরাননি প্রযোজক

বলিউডে পা রেখে সজনপোষণের শিকার হতে হয়েছে কম বেশি প্রায় সকলকেই। তাই এই বিষয়টা নতুন কিছু নয়। মুহূর্তের খারাপ লাগাকে কাটিয়ে উঠে আবারও চলতে হলে নতুন করে, রাখতে হবে মনের জোর, এক সাক্ষাৎকারে নিজের জীবনের অভিজ্ঞতা জানিয়ে এমনটাই বলেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। 

Jayita Chandra | Published : Jul 1, 2020 4:19 AM IST / Updated: Jul 01 2020, 09:50 AM IST

18
নেপোটিজমের শিকার হয়েছিলেন খোদ পিগি চপস, হাজার অনুরোধেও মুখ ফেরাননি প্রযোজক

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর একের পর এক তারকারা মুখ খুলেছেন নেপোটিজম নিয়ে। কোনও না কোনওভাবে সব তারকাই এই পরিস্থিতির শিকার, মনে করেন প্রিয়ঙ্কা। 

28

এক সাক্ষাৎকারে প্রিয়ঙ্কার জানিয়েছিলেন, প্রতিটা তারকার নিজ নিজ জীবন সংগ্রামের গল্প থাকে। এক এক জন এক এক রকমের পরিস্থিতির শিকার। 

38

কেউ বহিরাগত, সেনিজের প্রথম পদক্ষেপটা কীভাবে নেবে, কীভাবে জায়গা করে নেবে এটা থাকে তাঁর মূল চিন্তার বিষয়। 

48

ঠিক তেমনই, যে তারকা পুত্র তাঁর ওপরও ভাথে ভয়াবহ চাপ। পরিবারের নাম রাখতে হবে। নয়তো তুলনার মুখে পড়তে হবে, ভালো না লাগলে মানুষে মুহূর্তে ছুঁড়ে ফেলে দেবে। 

58

প্রিয়ঙ্কার কথায় তিনি নিজের জীবন দিয়ে দেখেছেন, কতটা কঠিন হয় নিজের জায়গা পাকা করে নেওয়াটা। কেবল তিনি নন, তাঁর কথায় সকলের জীবনেই এমন অধ্যায় আসে।

68

একবার প্রিয়ঙ্কা একটি ছবির প্রস্তাব গ্রহণ করেছিলেন। সব ঠিকই ছিল, কয়েকদিনের মধ্যেই প্রিয়ঙ্কাকে জানানো হয় তিনি এই ছবিটা আর করছেন না। 

78

অবাক হয়েছিলেন প্রিয়ঙ্কা, কারণ হিসেবে তাঁকে জানানো হয় প্রযোজকের পছন্দ অন্য কাউকে। তাই তিনি বর্তমানে বাদ, অনেক অনুরোধ করেছিলেন সেদিন প্রিয়ঙ্কা, মেলেনি কোনও ফল। 

88

তাই পিগি চপসের মতে, জীবনের এই অধ্যায়গুলোকে মেনে নিয়েই চলতে হবে। ভেঙে পড়লে হবে না, লড়াই করার মানসিকতা বজায় রাখাটা প্রয়োজন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos