'কালি' বলে নোংরা কটাক্ষ, ফর্সা হওয়ার জন্য গোপনে এই কাজ করতেন প্রিয়ঙ্কা

'ডন' থেকে 'বাজিরাও মস্তানি' বলিউডের দেশি গার্ল নিজের অভিনয় দক্ষতায় আজ অনেকটাই এগিয়ে। বি-টাউনই শুধু নয়, হলিউডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। কিন্তু বলিউডের যাত্রাপথ অতটাও সহজ ছিল না। গায়ের রং কালো হওয়ায় পরিবারের সকলেই কালি বলে উত্যক্ত করত প্রিয়ঙ্কাকে। এমনকী নিজেও গায়ের কালো রং পছন্দ ছিল না। সেই তকমা ছেড়ে বেরিয়ে আসতে অনেকটাই সময় লেগে গিয়েছিল অভিনেত্রীর। সম্প্রতি প্রিয়ঙ্কার একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে,যা নিয়ে সরগরম নেটদুনিয়া। 

Riya Das | Published : Jan 26, 2021 7:17 AM IST

19
'কালি' বলে নোংরা কটাক্ষ, ফর্সা হওয়ার জন্য গোপনে এই কাজ করতেন প্রিয়ঙ্কা

খুব অল্প সময়ের মধ্যেই নিজের নাম,খ্যাতি অর্জন করে নিয়েছেন প্রিয়ঙ্কা। শুধু বলি নয়, হলিউডেও তিনি  নিজেকে প্রতিষ্ঠা করেছেন।

29


সম্প্রতি মিস ওয়ার্ল্ডের একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে নিজের পরিবার, ব্যক্তিগত জীবন থেকে বি-টাউনের জার্নি শেয়ার করেছেন পিগি চপস।

39

সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, গায়ের রং কালো হওয়ার জন্য তার অনেক কটাক্ষের শিকার হতে হয়েছে। নিজের পরিবারের ভাই বোনেরাও তাকে কালো বলে উত্যক্ত করত।

49


প্রিয়ঙ্কা জানিয়েছেন, তার বাবার গায়ের রং কালো থাকায়, তিনিও তার বাবার মতোন হয়েছিলেন।

59

পরিবারের সকলেই প্রিয়ঙ্কাকে কালি বলেই ডাকত।

69

মাত্র ১৩ বছর বয়সে ফর্সা হওয়ার ক্রিম মেখে তিনি নিজের গায়ের রং পরিবর্তন করতে চেয়েছিলেন।

79

ছোটবেলাতেও মুখে ট্যালকম পাউডার মেখে ফর্সা থাকতেন। অনেকদিন পরে নিজের গায়ের রংকে ভালবেসেছেন প্রিয়ঙ্কা।

89

  বলি ইন্ডাস্ট্রিতে পা রেখে ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনে প্রথমে রাজি হননি প্রিয়ঙ্কা। ফর্সা হওয়ার বিজ্ঞাপন তার জীবনের খারাপ সিদ্ধান্তর মধ্যে একটি।

99


প্রিয়ঙ্কা জানিয়েছেন, দক্ষিণ এশিয়ায় ফর্সা হওয়াটা খুবই স্বাভাবিক ব্যাপরা।  সেখানে বেশিরভাগ মানুষই ফর্সা হতে চাইতেন। তাই তিনি ট্যালকম পাউডার লাগিয়ে ফর্সা হয়ে থাকতেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos