'অন্তর্বাস' ছাড়াই রেড কার্পেটে প্রিয়ঙ্কা, বুকচেরা 'Red Hot' লুকে আগুন জ্বালালেন'দেশি গার্ল'

বর্তমানে বলিউডের গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া। শরীর নিয়ে কাটাছেড়া থেকে সাহসী পোশাকে সাবলীল বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সরগরম বি-টাউন। ২০২০ গ্র্যামি অ্যাওয়ার্ডের সাহসী পোশাকে যেভাবে শিরোনামে উঠে এসেছিলেন প্রিয়ঙ্কা ঠিক এবারও ৭৫ তম ব্রিটিশ  অ্যাকাডেমি অব ফিল্ম অ্যান্ড টেলিভিশন আর্টস-এর রেড কার্পেটে খোলা বুকে আগুন জ্বালালেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া।

Riya Das | Published : Apr 12, 2021 11:18 AM IST

111
'অন্তর্বাস' ছাড়াই রেড কার্পেটে প্রিয়ঙ্কা, বুকচেরা 'Red Hot' লুকে আগুন জ্বালালেন'দেশি গার্ল'


গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া সর্বদাই খবরের শিরোনামে। সাহসী পোশাকে যেন তুড়ি মেড়ে অনেককেই পিছেনে ফেলে দেন প্রিয়ঙ্কা চোপড়া।

211


ভারতীয় ফ্যাশন থেকে পশ্চিম কায়দা দুটোতেই তিনি লাস্যময়ী। পোশাক নিয়ে কাটাছেড়া করা বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সরগরম বি-টাউন। 
 

311


২০২০ গ্র্যামি অ্যাওয়ার্ডের সাহসী পোশাকে যেভাবে শিরোনামে উঠে এসেছিলেন প্রিয়ঙ্কা ঠিক এবারও ৭৫ তম ব্রিটিশ  অ্যাকাডেমি অব ফিল্ম অ্যান্ড টেলিভিশন আর্টস-এর রেড কার্পেটেও খোলা বুকে আগুন জ্বালালেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া।
 

411

চলচ্চিত্র জগতে সবচেয়ে গুরুত্বপূর্ণ পুরস্কারের মধ্যে একটি হল বাফতা। সেখানেই উপস্থাপক হিসেবে উজ্জ্বল উপস্থিতি ছিল গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়ার।

511

রেড কার্পেটে রেড হট লুকে সকলের নজরে প্রিয়ঙ্কা চোপড়া।  উন্মুক্ত বক্ষযুগল। লাল রঙের ব্লেজারের মাঝখানে ঝুলছে টাসেল। তার সঙ্গে ছোট্ট দুল আর হাতে আংটি। পায়ে কালো হাই হিল জুতো।

611

লাল রঙের ব্লেজারের মাঝখানে ঝুলছে টাসেল। তার সঙ্গে ছোট্ট দুল আর হাতে আংটি। পায়ে কালো হাই হিল জুতো।

711

প্রজাপতির ডানার মতোই যেন নিজেকে মেলে ধরেছেন প্রিয়ঙ্কা। ফ্যাশন স্টেটমেন্টে শিরোনামে কীভাবে থাকতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত পিগি চপস।

811

লাল কার্পেটে বিশেষ কাউকে দেখা না গেলে রয়্যাল অ্যালবার্ট হলের গোটা বিশ্বের নজর কেড়েছে প্রিয়ঙ্কার সেক্সি অ্যাটায়ার।

911


স্বামী নিক জোনাসের সঙ্গে ঘনিষ্ঠ চুম্বন করতেও দেখা গেছে প্রিয়ঙ্কাকে।  রোম্যান্টিক জুটির ঘনিষ্ঠতা দেখে চোখ ফেরাতে  পারছেন না নেটিজেনরা।

1011

তবে শুধু লাল নয়, উন্মুক্ত বক্ষ-বিভাজিকার  কালো পোশাকে তিনি যেন প্রজাপতির মতোই সুন্দর। লো ডিপ নেকে প্রিয়ঙ্কার বোল্ড  অবতার  মুহূর্তে ভাইরাল। অনুষ্ঠানের প্রথম দিন ছিল ১০ এপ্রিল। মূল অনুষ্ঠান ছিল ১১ এপ্রিল। নাচ-গান-পুরস্কার বিতরণ সব মিলিয়ে জমজমাট বাফতার আসর।

1111

অনুষ্ঠানের প্রথম দিন ছিল ১০ এপ্রিল। মূল অনুষ্ঠান ছিল ১১ এপ্রিল। নাচ-গান-পুরস্কার বিতরণ সব মিলিয়ে জমজমাট বাফতার আসর।

Share this Photo Gallery
click me!
Recommended Photos