সর্বনাশ, ফুলশয্য়ার গভীর রাতে ঘটল চরম অঘটন, রাত ৩ টের সময় বড়সড় বিপাকে দিশা ও রাহুল বৈদ্য

গত শুক্রবারই সাতপাকে বাঁধা পড়েছেন গায়ক রাহুল বৈদ্য ও অভিনেত্রী দিশা পরমার। বিয়ের দিন নবদম্পতিক বারেবারে চুমু খাওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় নজরে কেড়েছে নেটিজেনদের। এছাড়াও বিয়ের অনুষ্ঠানের আরও খুঁটিনাটি মুহূর্তের ছবি ঘুরে বেড়াচ্ছে সোশ্যালে। সম্প্রতি একটি ভিডিও সোশ্যালে ভাইরাল হয়েছে, যেখানে রাহুল দিশার সঙ্গে ফুলশয্যার কথা বলছেন। ফুলশয্যার দিনই রাত ৩ টের সময় নতুন বউকে নিয়ে বড়সড় বিপাকে পড়েছিলেন রাহুল, কী এমন ঘটেছিল, জানলে চমকে যাবেন।
 

Riya Das | Published : Jul 19, 2021 4:25 AM IST

19
সর্বনাশ, ফুলশয্য়ার গভীর রাতে ঘটল চরম অঘটন, রাত ৩ টের সময়  বড়সড় বিপাকে দিশা ও রাহুল বৈদ্য

সদ্যই বিয়ে সেরেছেন রাহুল বৈদ্য ও দিশা পরমার। বিয়ের প্রতিটা মুহূর্তই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে নিমেষে।

29


সম্প্রতি একটি ভিডিও সোশ্যালে চরম ভাইরাল হয়েছে, যেখানে রাহুল দিশার সঙ্গে ফুলশয্যার কথা বলছেন। 
 

39


ফুলশয্যার প্রথম রাতেই ৩ টের সময় নতুন বউকে নিয়ে বড়সড় বিপাকে পড়েছিলেন, কী এমন ঘটেছিল রাহুলের সঙ্গে , জানালেন নিজেই।

49


ফুলশয্য়ার রাত মানেই স্বাভাবিকভাবেই তা যেন অনেক বেশি স্পেশ্যাল। ভরে ভরপুর প্রেম-নবদম্পত্তির রোম্যান্স, এই সবকিছুর মধ্যেই হঠাৎই ঘটল বিপর্যয়।

59

রাত প্রায় ৩ টে । হঠাৎ ফুলশয্যার ঘরে ঢুকে পড়লেন রাহুলের মামা। এবং ফুলশয্য়ার বিশেষ দিনে নবদম্পত্তির ঘরে আড়ি পাতা-র স্বভাব আজও যে বহমান, তা যেন আবারও প্রমাণিত হল।
 

69

তবে মজার বিষয় হল, বিয়ের পরের দিন পার্টি করার পর আমি ঘরে এসে ঘুমিয়ে পড়েছিলাম। সেকথাও সকলের সামনেই বলে দিয়েছেন রাহুল বৈদ্য।

79

তবে রাত ৩ টের সময় রাহুলের মামাকে দেখে স্বভাবতই চমকে গেছিলেন দিশা ও রাহুল। সেখানেই তিনি ক্ষান্ত হননি। ফের ভোরবেলাতেও দরজাতে কড়া নাড়েন মামা।

89

ফুলশয্য়ার প্রথম রাতে ভাগ্নের প্রতিটি মুহূর্তের আপডেট নেওয়াটাই যেন কাজ ছিল রাহুলের মামার। তবে রাহুলের থেকে এই কথা প্রকাশ্যে আসার পরই হাসিক রোল উঠেছিল নেটদুনিয়ায়।

99


মামা অবশ্য সাফাই দিয়ে বলেছেন, 'জ্যাকেট নিতেই নাকি ভাগ্নের ঘরে বারবার উঁকি দিচ্ছিলেন তিনি'। কিন্তু মামাকে রাহুল বলেছেন, 'জ্যাকেট তো পরের দিন সকালেও নেওয়া যেত। আমাদের ঘুম ও ফুলশয্যা নষ্ট করার জন্য ধন্যবাদ'।

Share this Photo Gallery
click me!
Recommended Photos