রণবীর না আলিয়া কে বেশি রোম্যান্টিক? সঙ্গমের সময় কোন সেক্স পজিশন পছন্দ করেন 'চকোলেট বয়'

একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর কাপুর।  লিভ-ইন  থেকে শারীরিক সম্পর্ক এসব জলভাত রণবীরের কাছে। চলতি বছরের ১৫ এপ্রিল রাতেই গাটছড়া বেঁধেছেন রণবীর ও আলিয়া ভাট।  কেমন সেক্স পজিশন পছন্দ করেন আলিয়ার হবু বর তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। রাখঢাক, লুকোছাপা এসব না-পসন্দ রণবীরের। বরং সহজ বিষয়টা সহজ ভাবে নিতেই পছন্দ করেন রণবীর কাপুর। সঙ্গমের সময় কী কী মাস্ট তার, যৌনজীবন নিয়ে খুল্লামখুল্লা জবাব দিলেন রণবীর কাপুর।

Riya Das | Published : Sep 28, 2022 7:16 AM IST

19
 রণবীর না আলিয়া কে বেশি রোম্যান্টিক? সঙ্গমের সময় কোন সেক্স পজিশন পছন্দ করেন 'চকোলেট বয়'

৪০ শে পা দিলেন বলিউডের চকোলেট বয় রণবীর কাপুর। নিজের অভিনয় দক্ষতা নিয়ে বলিউডে নিজের জায়গা পাকিয়েছেন ঠিকই কিন্তু চকোলেট বয় ইমেজের পাশাপাশি প্লে-বয় ইমেজটাও সকলে জানেন। একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর কাপুর।  লিভ-ইন  থেকে শারীরিক সম্পর্ক এসব জলভাত রণবীরের কাছে।

29

চলতি বছরের ১৫ এপ্রিল রাতেই গাটছড়া বেঁধেছেন রণবীর ও আলিয়া ভাট।  কেমন সেক্স পজিশন পছন্দ করেন আলিয়ার হবু বর তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। রাখঢাক, লুকোছাপা এসব না-পসন্দ রণবীরের। বরং সহজ বিষয়টা সহজ ভাবে নিতেই পছন্দ করেন রণবীর কাপুর। 

39

রণবীরের সেক্স লাইভ নিয়ে জল্পনা তুঙ্গে অনুরাগীদের।  কেমন সেক্স পজিশন পছন্দ করেন আলিয়ার বর তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। সঙ্গমের সময় কী কী মাস্ট তার,সবকিছু নিয়ে খুল্লামখুল্লা জবাব দিলেন রণবীর কাপুর।করণ জোহরের চ্যাট শো কফি উইথ করণ-এ রণবীরকে প্রশ্ন করা হয়, ঠিক কেমন যৌনজীবন পছন্দ করেন রণবীর কাপুর। উত্তরে রণবীর জানান, ক্যাজুয়াল যৌনতার থেকে খারাপ কিছু হয় না। ক্যাজুয়াল যৌনতার অভিজ্ঞতা হস্তমৈথুনের থেকেও খারাপ।

49

রণবীর আরও বলেন, আপনি যার সঙ্গে সঙ্গমে লিপ্ত হচ্ছেন তাকে যদি ভাল না বাসেন তাহলে সেই যৌনতার থেকে খারাপ অভিজ্ঞতা আর কিছু হতে পারে না। এমনকী হস্তমৈথুনের থেকেও সেই অভিজ্ঞতা আরও খারাপ। নিজের যৌনজীবন নিয়েও সোজাসাপটা মন্তব্য করে সকলকে চমকে দিয়েছেন আলিয়ার  স্বামী।

59

পর্ণ ছবি দেখা নিয়ে রণবীর কাপুর জানিয়েছেন, নীল ছবি আমার মোটেই পছন্দ নয়। কারণ পর্নোগ্রাফি ভীষণ নৃশংস এবং ডার্ক, যা যৌনস্বাস্থ্যের পক্ষেও ভীষণ ক্ষতিকারক।  তবে রণবীর কাপুরের যৌনজীবন যে বরাবরই রঙিন তা আর বলার অপেক্ষা রাখে না। 

69

মাত্র ১৫ বছর বয়সেই প্রথমবার সঙ্গমে লিপ্ত হয়েছিলেন রণবীর কাপুর। নিজের মুখেই সেকথা সাক্ষাৎকারে স্বীকার করেন কাপুর পুত্র। তিনি নিজেই জানিয়েছিলেন বান্ধবীর সংখ্যা তার প্রচুর। এছাড়াও ওই ছোট বয়সেই একাধিক মহিলার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হন রণবীর কাপুর। 
 

79

বলিউডের প্রথম সারির অভিনেত্রী হিসেবে বি-টাউনে বেশ নাম-ডাক রয়েছে আলিয়া ভাট । বরাবরই স্পষ্ট ভাষায় কথা বলতে ভালবাসেন অভিনেত্রী। এমনকী নিজের যৌনতা নিয়ে বোমা ফাটাতে লজ্জা বা ভয় কোনওটাই পাননি রণবীরের প্রেমিকা আলিয়া ভাট।পুরোনো এক সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত বিষয়ে নিয়ে গোপন তথ্য ফাঁস করে সকলকে চমকে দিয়েছিলেন অভিনেত্রী। একটি সাক্ষাৎকারে নিজের পছন্দের সেক্স পজিশন নিয়ে  মুখ খুলেছিলেন আলিয়া। যা প্রকাশ্যে আসা মাত্রই পেজ-থ্রির শিরোনামে চলে এসেছেন অভিনেত্রী।

89

এক সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছিলেন, তার প্রিয় যৌন অবস্থান।  যৌনমিলনের সময়ে কোন ভঙ্গি তার সবথেকে বেশি ভাল লাগে। আলিয়া জানিয়েছিলেন তার  প্রিয় যৌন অবস্থান হল 'ক্লাসিক মিশনারি'।  যা প্রকাশ্যে আসা মাত্রই শোরগোল পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

99

নিজের প্রিয় যৌন ভঙ্গি বলেই ক্ষান্ত হননি আলিয়া। বরং কারণ হিসেবে আলিয়া এও বলেছিলেন সন্ন্যাসিনীর যেভাবে সহজ সরল জীবন-যাপন করে। তিনিও যৌনজীবনটাকে তেমন ভাবেই উপলব্ধি করেন। কারণ তিনিও একজন সহজ-সরল মানুষ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos