রোম্যান্সে রঙিন রণবীর, স্কুল জীবনেই প্রথম সঙ্গম, নজর পড়েছিল করিশ্মার সতিনেও

রণবীর কাপুর মানেই রিল লাইফ ও রিয়েল লাইফে রোম্যান্সের ঝড়। একাধিক নায়িকার জীবনে ঝড় তুলেছিলেন তিনি। রণবীর কাপুরের জীবনে সঙ্গমের অভিজ্ঞতা ঠিক কেমন, তা নিয়ে খোলামেলা আলোচনায় যা বলেছিলেন রণবীর, তা শুনে অনেকেই অবাক। ছেড়ে কথা বলেননি তিনি করিশ্মার সতিনকেও। 

Jayita Chandra | Published : Aug 24, 2020 3:26 AM IST

18
রোম্যান্সে রঙিন রণবীর, স্কুল জীবনেই প্রথম সঙ্গম, নজর পড়েছিল করিশ্মার সতিনেও

রণবীর কাপুরের প্রেমের সম্পর্ক কতটা রঙিন তা আর ভক্তদের আলাদা করে বলার অপেক্ষা রাখে না। সমসাময়িক বহু অভিনেত্রীর মনই ভাঙার পেছনে রয়েচেন একজনই।

28

দীপিকা পাদুকোনও রণবীরের এই গোপন তথ্য ফাঁস করেছিলেন। কেবল শারীরিক সম্পর্কের জন্যই তিনি থাকতেন দীপিকার সঙ্গে। যা মুহূর্তে হয়েছিল ভাইরাল। 

38

এবার নিজের সেক্স লাইফ নিয়ে খোলামেলা আলোচনা করলেন তিনি নিজেই। জীবনে প্রথম সঙ্গম কবে, প্রশ্ন করতেই উত্তর দিয়েছিলেন মাত্র ১৫ বছর বয়সে। 

48

তখন রণবীর কাপুর পড়তেন স্কুলে। এক বান্ধবীর সঙ্গেই হঠাৎ ঘটে যায় এই ঘটনা। যদিও সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। 

58

আজও রণবীরের মনে ঘুরে ফেরে সেই কথা। যার জন্য তিনি দুঃখ প্রকাশও করেন। যদিও রণবীরের এই ছবিটা অনেকেরই চেনা। 

68

আলিয়া ভাটের বাবা, মহেশ ভাট, একবার এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন রণবীর হলেন লেডিস ম্যান। বলিউডের এই হট স্টার যে কতজনের মন জুড়ে রয়েছেন তা বলাই বাহুল্য।

78

এমন কী তিনি ছেড়ে কথা বলেননি করিশ্মা কাপুরের সতিনকেও। নাম নন্দিতা মাঠানি, যাঁর সঙ্গে একাধিকবার ঘনিষ্ট অবস্থায় দেখা যায় রণবীরকে। 

88

বর্তমানে তিনি আলিয়ার সঙ্গে রয়েছেন। বিয়ে পর্যন্ত সব স্থির হয়ে গিয়েছে বলেও বিটাউনের খবর, তবে এমনটা ঘটেছিল ক্যাটের সঙ্গেও। এখন সময়ই বলবে, অবশেষে এই অভিনেতাকে বাঁধে কে... 

Share this Photo Gallery
click me!
Recommended Photos