স্কুলে গিয়ে বোর্ড নয়, রণবীরের নজর থাকত শিক্ষিকার পায়ের দিকে, ক্যাসিনোভার ভয়ানক সিক্রেট ফাঁস

একবার আলিয়া ভাটের বাবা মহেশ ভাট প্রকাশ্যেই জানিয়েছিলেন যে রণবীর কাপুর হলেন লেডিস ম্যান। আর সেটাই হল সত্যি। মহিলাদের মনে থাকতেই তিনি বেশি পছন্দ করেন। ছোট থেকেই এই বিষয় নো কম্প্রোমাইস। তাই বলে স্কুলেও!

Jayita Chandra | Published : Sep 9, 2021 4:36 AM IST

19
স্কুলে গিয়ে বোর্ড নয়, রণবীরের নজর থাকত শিক্ষিকার পায়ের দিকে, ক্যাসিনোভার ভয়ানক সিক্রেট ফাঁস

স্কুলে পড়তে পাঠানো হয় ছেলেকে। নিশ্চিন্তেই থাকতেন ঋষি কাপুর ও নীতু। কিন্তু ছেলে যে স্কুলে গিয়ে এমন কাণ্ড ঘটাচ্ছে, তা কে জানত! 

29

সম্প্রতি নিজেই ভয়ানক তথ্য ফাঁস করেছিলেন রণবীর কাপুর। নিজের ব্যাপারে বরাবরই খুব একটা রাখ ঢাক করতেন না তিনি। খোলা মেলা আলোচনাই বেশি পছন্দ করতেন। 

39

আর ফ্যান থেকে শুরু করে বিটাউন, কারুর জানতে বাকি ছিল না, রণবীর কাপুর মানেই এক কথায় বলতে গেলে ক্যাসিনোভা। মেয়েদের বিষয় তিনি বেশ দুর্বল। 

49

তাই বলে ক্লাস ২ এর বাচ্চা রণবীর এ কি করতেন স্কুলে গিয়ে। এক শিক্ষিকা ছিলেন, নাম জন, তিনি ইংরেজি পড়াতেন রনবীরদের। তা বেশ মজায় গ্রহণ করতেন রণবীর। 

59

কারণ একটাই। রণবীর ক্লাস ভোর তাঁর পায়ের দিকে তাকিয়ে থাকতেন। অন্যান্য টিচাররা স্কুলে শাড়ি পরে আসতেন। কিন্তু তিনি পরতেন স্কার্ট। 

69

এতেই বেশ মজা পেয়েছিলেন রণবীর। তিনি বারে বারে বেঞ্চের তলায় ঢুকে যেতেন। আর তাকিয়ে থাকতেন টিচারের পায়ের দিকে। একদিন তা ফাঁস হয়ে যায়। 

79

চরম শাস্তি পেতে হয় স্কুল ও পরিবারের কাছ থেকে। বেশ লজ্জায় পড়ে যান তখন রণবীর। সকলকে সাফ জানিয়ে দেন, তিনি ভালোবাসেন তাঁর শিক্ষিকাকে। 

89

সেই সময় কড়া শাসন ছাড়া আর কিছুই জোটেনি তাঁর কপালে। এরপর থেকে স্কুলে খুব ভালো ছেলে হয়েই থাকতেন তিনি। তবে সেই স্বভাব যে তিনি বেজায় রপ্ত করেছিলেন, তা আর বলার অপেক্ষা রাখে না। 

99

সেদিনের পর থেকে রণবীরের ওপর কড়া নজর থাকত। প্রচন্ড দুষ্টু ছিলেন তিনি ছোট বেলায়। আজও সেই স্মৃতি তাঁর তরতাজা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos