উষ্ণ স্পর্শ থেকে ঘনিষ্ঠ সম্পর্কে থেকেও রানিকে ছেড়ে দিয়েছিলেন অভিষেক, জয়া বচ্চনই কি দায়ী এর পিছনে

রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া। সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছে বলিউডের  বচ্চন পরিবার। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন পরিবার। তাদের ব্যক্তিগত জীবন জানার জন্যও মুখিয়ে রয়েছে ভক্তরা। একাধিক সম্পর্কে জড়ানো থেকে বহুলচর্চিত ব্রেক আপ সবেতেই নাম জড়িয়েছে জুনিয়র বচ্চনের। রানি মুখার্জি থেকে করিশ্মা কাপুর ঘনিষ্ঠ সম্পর্কেও একাধিকবার শিরোনামে উঠে এসেছেন অভিষেক। বরাবরই কড়া শাসনে সন্তানদের মানুষ করেছিলেন জয়া বচ্চন। পুত্র অভিষেকও মায়ের বাধ্য ছিলেন। মা জয়ার চূড়ান্ত সিদ্ধান্তেই কি নিজের ব্যক্তিগত জীবনে ইতি টেনেছিলেন অভিষেক, জল্পনা  আজও তুঙ্গে।
 

Riya Das | Published : Aug 29, 2020 2:39 AM IST

18
উষ্ণ স্পর্শ থেকে ঘনিষ্ঠ সম্পর্কে থেকেও রানিকে ছেড়ে দিয়েছিলেন অভিষেক, জয়া বচ্চনই কি দায়ী এর পিছনে

একাধিক প্রতিবেদনে জয়া বচ্চনকে ঐশ্বর্যর কঠোর শাশুড়ি বলে উল্লেখ করা হয়েছে। তার মধ্যে একটি বিশেষ কারণ ছিল। বরাবরই কড়া শাসনে সন্তানদের মানুষ করেছিলেন জয়া বচ্চন। পুত্র অভিষেকও মায়ের বাধ্য ছিলেন। 

28

মা জয়ার চূড়ান্ত সিদ্ধান্তেই কি নিজের ব্যক্তিগত জীবনে ইতি টেনেছিলেন অভিষেক, তা নিয়ে আজ জল্পনা চলেছে।
 

38


অভিষেক বচ্চনের সঙ্গে রানি মুখার্জির সম্পর্ক আজও শিরোনামে। তাদের বিচ্ছেদের পিছনে যে মা জয়া বচ্চনই দায়ী ছিলেন, তা আজও মনে করেন নেটিজেনদের একাংশ।

48

'ইউভা' সিনেমাটি মুক্তি পাওয়ার পরেই অভিষেক-রানির সম্পর্ক সিজলিং অনস্ক্রিন জুটি বলে বিবেচিত হয়েছিল।

58

সিনেমাটি বাণিজ্যিকভাবে সফল না হলেও তাদের অনস্ক্রিন রোম্যান্স দর্শকদের মনে ধরেছিল।

68

সূত্রমতে জানা যায়, জয়া বচ্চন প্রথমে রানি মুখার্জি ও অভিষেক বচ্চনের সম্পর্ককে সম্মকি দিয়েছিল কারণ রানি বাঙালি ছিল।

78

সবকিছু ঠিকঠাক চললেও 'লাগা চুনারি নে দাগের' সেটে জয়া ও রানির মধ্যে দ্বন্ধ লাগে। আর সেই  কারণেই অভিষেকের সঙ্গে তার সম্পর্ক বিচ্ছিন্ন হয়ে যায়।

88

পরে রানির পরিবার যখন বচ্চন পরিবারের সঙ্গে বিয়ের বিষয়ে আলোচনা করতে যায়, তখন রানির সম্পর্কে এমন কিছু কথা বলেছিলেন জয়া বচ্চন যা মেনে নিতে পারেননি অভিনেত্রী রানি মুখার্জি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos