বিয়ে না হতেই কার সন্তানের মা হলেন 'ন্যাশনাল ক্রাশ', আজও এই আফসোস তাড়িয়ে বেড়ায় রশ্মিকাকে

খুব অল্প সময়ের মধ্যে নাম-যশ-খ্যাতি সবটাই অর্জন করেছেন রশ্মিকা মন্দানা। মডেলিং দিয়েই কেরিয়ারের শুরু। প্রথম ছবিতেই  সাফল্য ছিল তুঙ্গে। প্রায় ৪ কোটির ছবি  ব্যবসা করেছিল ৫০ কোটি টাকা, তারপর থেকে তার আর পিছনে ফিরে তাকাতে হয়নি। স্বপ্ন পূরণের দৌঁড়ে অনেকটাই এগিয়ে রয়েছেন রশ্মিকা। তার অভিনয় দক্ষতা ও আকর্ষণীয় ব্যক্তিত্ব নিয়ে অনেকেই ঈর্ষা করেন। দক্ষিণের জনপ্রিয় নায়িকা রাতারাতি হয়ে গিয়েছেন 'ন্যাশনাল ক্রাশ'।  তবে যশ-খ্যাতি টাকা পয়সা পেয়েও আজ এই আফসোস তাড়িয়ে বেড়ায় রশ্মিকাকে।
 

Riya Das | Published : Oct 7, 2022 7:45 AM IST

110
বিয়ে না হতেই কার সন্তানের মা হলেন 'ন্যাশনাল ক্রাশ', আজও এই আফসোস তাড়িয়ে বেড়ায় রশ্মিকাকে

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মন্দানাকে নিয়ে চর্চা হামেশাই লেগেই রয়েছে। 'পুষ্পা' ছবির সাফল্যের পর থেকে তাকে নিয়ে আলাদা করে বলার কিছু থাকে না। তার অভিনয় দক্ষতা ও আকর্ষণীয় ব্যক্তিত্ব নিয়ে অনেকেই ঈর্ষা করেন।

210

 দক্ষিণের জনপ্রিয় নায়িকা রাতারাতি হয়ে গিয়েছেন 'ন্যাশনাল ক্রাশ'।  রশ্মিকা মানেই যে বক্স অফিসে লক্ষ্মীলাভ, তা নিয়ে বুঝতে আর কারোর বাকি নেই।। এখনও পর্যন্ত মাত্র হাতে গোনা ১৪ টি ছবিতে কাজ করেছেন রশ্মিকা। যার প্রতিটিই প্রায় সুপারহিট। 

310


তবে জানেন কি, যশ-খ্যাতি টাকা পয়সা পেয়েও আজ একটা আফসোস তাড়িয়ে বেড়ায় রশ্মিকাকে। স্বপ্ন পূরণের দৌঁড়ে অনেকের থেকেই অনেকটাই এগিয়ে রয়েছেন রশ্মিকা।  বেশিরভাগ সময়েই পরিবারের থেকে দূরে থাকতে হয় রশ্মিকাকে। 

410

তার মধ্যে 'পুষ্পা' ছবির সাফল্যের পর থেকে রশ্মিকার জনপ্রিয়তা অন্য স্তরে পৌঁছে গিয়েছে।  কাজের চাপ, ব্যস্ত রুটিন, শুটিং, এই সবকিছু মানিয়ে নিলেও পরিবারকে সময় দিতে না পারার আফসোস রয়েই গিয়েছে রশ্মিকা মন্দানার।

510

রশ্মিকা মন্দানাকে নিয়ে ভক্তদের উত্তেজনা  সর্বদাই তুঙ্গে। তার একগাল হাসিতেই যেন পুরো দিনটা ভাল হয়ে যায়। দক্ষিণের এই জনপ্রিয় অভিনেত্রীর  ব্যক্তিগত জীবন জানার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক। মাত্র কয়েক বছরের মধ্যেই ৫ শহরের বাড়ি এবং নজরকাড়া গাড়ির কালেকশন দেখার মতো। 

610

দক্ষিণের চেনা গন্ডি পেরিয়ে তিনি এবার পা রেখেছেন বলিউডে। তার উপর হাতে রয়েছে একগুচ্ছ ছবির কাজ। তবে সবটা সামলাতে গিয়ে পরিবারের সঙ্গেই থাকতে পারেন না রশ্মিকা। মাসের পর মাস আলাদাই থাকতে হয় অভিনেত্রীকে।
 

710

রশ্মিকা জানিয়েছেন, বোনের থেকে কখনওই আলাদা  থাকার কথা ভাবতে পারেন না রশ্মিকা । আট বছরের ছোট বোন শিমনকে নিয়ে অভিনেত্রী বলেন, বোন যে কীভাবে একটু একটু করে বড় হচ্ছে তা আর আমি দেখতে পারছি না। 
 

810

রশ্মিকার ছোটবেলা কেটেছে হোস্টেলে। তারপর বোন হওয়ার পর অনেক দায়িত্বই তার উপর পরে। ফলে ছোট বোনের থেকে দূরে থাকার কথা তিনি ভাবতেই পারেন না। জন্মের পর খাওয়ানো থেকে ডায়াপার বদলানো সবটাই করিয়ে দিতেন রশ্মিকা।

910

রশ্মিকা বলেন , স্নান-খাওয়া-ঘুম সবটাই বোনকে আমি করিয়ে দিতাম। এককথায় বলতে গেলে আমিই ওর দ্বিতীয় মা ছিলাম। তবে এখন ওর থেকে অনেক দূরে চলে এসেছি। ওর বেড়ে ওঠার পাশে থাকতে পারছি না। তাই খুব কষ্ট হয় । তবে দর্শকদের ভালবাসায় পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিয়েছি।

1010

এই মুহূর্তে হাতে রয়েছে একগুচ্ছ ছবির কাজ। বলিউডেও ডেবিউ করে কেরিয়ারের মোড় ঘোরাচ্ছেন ন্যাশনাল ক্রাশ রশ্মিকা। ৭ অক্টোবর মুক্তি পেয়েছে গুডবাই। আর এটিই তার প্রথম হিন্দি ছবি। অমিতাভ বচ্চন, নীনা গুপ্তার মতো ব্যক্তিদের সঙ্গেই অভিনয় করবেন রশ্মিকা মন্দানা। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos