শারীরিক সম্পর্ক থেকে চুম্বন এখন অতীত, শাহিদ-করিনার বিচ্ছেদের কারা সবচেয়ে খুশি জানেন

বহুলচর্চিত পুরোনো সম্পর্ক আজও সকলের মুখে মুখে। শাহিদ-করিনার সম্পর্ক নিয়ে আজও চর্চা বি-টাউনে।  কোনও না কোনও কারণে সর্বদাই লাইমলাইটে রয়েছেন বলি অভিনেত্রী করিনা কাপুর খান। কাছাকাছি এলেই তাদের সম্পর্ক গুঞ্জন ছিল তুঙ্গে। সম্পর্ক বিচ্ছেদ হলেও কন্ট্রোভার্সিতে উঠে এসেছেন শাহিদ-করিনা। তাদের বিচ্ছেদের পিছনে কাদের ষড়যন্ত্র ছিল, কারাই সবচেয়ে খুশি হয়েছিলেন,জেনে নিন কারা তারা।

Riya Das | Published : Mar 30, 2021 12:15 PM IST

110
শারীরিক সম্পর্ক থেকে চুম্বন এখন অতীত, শাহিদ-করিনার বিচ্ছেদের কারা সবচেয়ে খুশি জানেন

করিনা কাপুর, এবং শাহিদ কাপুরের প্রেম থেকে বিচ্ছেদ বি-টাউনের গসিপের শীর্ষে। ২০০৪ সালে 'ফিদা' সিনেমাতেই তাদের সম্পর্ক শুরু হয়েছিল। 

210

এই ছবির শুটিং করতে গিয়েই বন্ধুত্ব হয় শাহিদ-করিনার। তারপরেই বাড়তে থাকে ঘনিষ্ঠতা। সম্পর্ক এমন পর্যায়ে পৌঁছায় যে শাহিদকে ছেড়ে একমুহূর্তও থাকতে পারতেন না করিনা।

310

শাহিদ ছিলেন নিরামিষাশি। আর কাপুর পরিবারের সবচেয়ে আকর্ষণীয় বিষয় হল খানাপিনা। আমিষ ছেড়ে ভালবাসার মানুষের জন্য নিরামিষাশী হয়ে গিয়েছিলেন করিনা।

410

এক সাক্ষাৎকারে করিনা জানিয়েছিলেন, 'জব উই মেট' সিনেমাটি তার জীবন পরিবর্তন  করে দিয়েছিল।  আর এই সিনেমাটি করার জন্য শাহিদ কাপুরই তাকে উৎসাহিত করেছিলেন।  আর সেই কারণেই তিনি সিনেমাটি করেছিলেন। 

510

 'জব উই মেট' মুক্তি পাওয়ার পর থেকেই তারা একে অপরের থেকে পৃথক হয়ে গিয়েছিলেন। কিন্তু কেন তারা এই সিদ্ধান্ত নিয়েছিলেন প্রকাশ্যে এসেছে সত্য।

610

সূত্র থেকে জানা গেছে, করিনার মা ববিতা কাপুর এবং দিদি করিশ্মা কাপুরের জন্যই তাদের বিচ্ছেদ হয়েছিল। কারণ শাহিদের সঙ্গে সম্পর্ক কোনওদিনই মেনে নিতে পারেননি করিশ্মা। এমনকী মা ববিতাও চাননি এই সম্পর্ককে।

710

একাধিক সম্পর্কে জড়িয়ে পড়েন শাহিদ কাপুর। যা নিয়ে অশান্তি শুরু হয় দুজনের মধ্যে।

810

অন্য দিকে আবার শহিদের সঙ্গে অমৃতা রাও,  বিদ্যা বালন, এমনকী প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে গুঞ্জন শুরু হয় ইন্ডাস্ট্রিতে।

910

তারপরই করিনার থেকে সরে আসেন শাহিদ কাপুর। ২০১৫ সালে মীরা রাজপুতকে বিয়ে করেন শাহিদ। দুই সন্তান এবং স্ত্রীকে নিয়ে সুখী জীবন কাটাচ্ছেন শহিদ। 

1010

অন্যদিকে শাহিদকে ভুলে সইফ আলি খানের সঙ্গে চুটিয়ে সংসার  করেছেন সইফ আলি খান। সদ্যই দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন করিনা কাপুর খান।

Share this Photo Gallery
click me!
Recommended Photos