অভিষেক বচ্চন কেন বিয়ে করেছিলেন ঐশ্বর্যকে, জানুন আসল কারণ

রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া। সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছে  বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ।  নিজের ব্যক্তিগত বিষয় নিয়ে এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন ঐশ্বর্য ও জুনিয়র বচ্চন। ঠিক কী কারণে ঐশ্বর্যকে বিয়ে করেছিলেন অভিষেক বচ্চন, জানুন আসল কারণ। 

Riya Das | Published : Aug 28, 2020 7:16 AM IST / Updated: Aug 28 2020, 12:47 PM IST

19
অভিষেক বচ্চন কেন বিয়ে করেছিলেন ঐশ্বর্যকে, জানুন আসল কারণ

একাধিক সম্পর্কে জড়ানো থেকে ধুম ২ ছবিতে হৃত্বিকের সঙ্গে চুম্বন দৃশ্য, দ্বিতীয়বার মা হওয়ার গুঞ্জন, বহুলচর্চিত ব্রেক আপ , আত্মহত্যার চেষ্টা সব মিলিয়ে ঐশ্বর্যকে নিয়ে আজও সরগরম পেজ-থ্রি পাতা। 

29


কিন্তু এটা জানেন কি ঠিক কী কারণে ঐশ্বর্যকে বিয়ে করেছিলেন অভিষেক বচ্চন, জানুন আসল কারণ।

39


একটি সাক্ষাৎকারে অভিষেক বচ্চন নিজের সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন। ঐশ্বর্যর সঙ্গে তার সম্পর্ক এবং বিয়ের পরে ঠিক কী কী সহ্য করতে হয়েছিল জুনিয়র বচ্চনকে তাও অকপটে জানিয়েছিলেন অভিষেক।

49

পৃথিবীর সবচেয়ে সুন্দরী মহিলাদের মধ্যে অন্যতম ঐশ্বর্যকে বিয়ে করে কী কী চাপের মুখে পড়েছিলেন এবং তা কীভাবে তা সামলেছিলেন অভিষেক, জানিয়েছিলেন নিজেই।

59

অভিষেক বলেছিলেন, ঐশ্বর্য হট বলেই আমি তাকে বিয়ে করেছি তেমনটা নয়, একজন ভাল মানুষ হিসেবেই আমি তাকে বিয়ে করেছি। তবে এটা সত্যি যে তিনি হল অন্যতম সুন্দর মহিলাদের মধ্যে একজন এবং ভারতীয় চলচ্চিত্রের সফল অভিনেত্রীদের মধ্যেও একজন।

69


অভিনেতা আরও জানিয়েছেন, আমি সম্পূর্ণ ভাবে বিধ্বস্ত হয়ে যেতে পারতাম। এমনকী আমি পৃথিবীর সবথেকে অহঙ্কার ব্যক্তি হতে পারতাম। কিন্তু আমি তা কখনওই করিনি।

79


ঐশ্বর্যকে বিয়ে করার জন্যই লোকে আমার সিনেমা দেখবে  এটা কিন্তু ঠিক নয়। দর্শকরা আমার জন্য আমার সিনেমা দেখবে।

89

নিজেদের সম্পর্কের কথা বলতে গিয়ে অভিষেক জানিয়েছেন, আজ আপনি এক নম্বরে রয়েছেন, আগামী দিনে আপনি নাও থাকতে পারেন। তাই নিজে যেমন সেটা নিয়েই খুশি থাকা উচিত।

99


ঐশ্বর্যের সৌন্দর্যের কথা বলতে গিয়ে অভিষেক জানিয়েছেন, নো মেক আপ লুকে যখন রাতের বেলা ঐশ্বর্য থাকে , সেটা দেখেই আমি তাকে বিয়ে করেছি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos