'ম্যান-ইটার' রেখা তখন রেখা ভাইরাল বলিউডে, 'ওঁর একজন পুরুষ লাগবে', বিস্ফোরক নার্গিস

রেখা মানেই বিনোদনের দুনিয়ায় তখন হট টপিক। একের পর এক তারকাদের নাম জড়িয়ে যাচ্ছে তাঁর নামের সঙ্গে। লোকে যা নয় তাই বলতে শুরু করেন রেখার নামে। কখনও তাঁকে পুরুষদের শিকার হিসেবে তুলে ধরা হয়, তখনও আবার নানা কুকথার শিকার, সেই তালিকা থেকে বাদ পড়েননি নার্গিসও...

Jayita Chandra | Published : Nov 11, 2020 9:43 AM IST

110
'ম্যান-ইটার' রেখা তখন রেখা ভাইরাল বলিউডে, 'ওঁর একজন পুরুষ লাগবে', বিস্ফোরক নার্গিস

রেখার জীবনে ঝড় তুলেছিল তাঁর রূপ, তাঁর যৌবন। বলিউডের পিকে দাঁড়িয়ে যখন একের পর এক হিট দিচ্ছেন রেখা, তখনও একে একে হাজার পুরুষের আনাগোনা শুরু। 

210

অমিতাভ থেকে শুরু করে ধর্মেন্দ্র্, জিতেন্দ্র, কার না নাম জড়িয়েছিল সেই হট ডিভার সঙ্গে। ধীরে ধীরে ব্ল্যাক লিস্টেড হয়ে যান তিনি মহিলা মহলে। 

310

ডাইনি থেকে শুরু করে ম্যান-ইটার, হাজার একটা নাম তৈরি হয় তাঁর। সকলেই তাঁর দিকে কুকথা ছুঁড়ে দিতে পিছু পা হন না। 

410

এই নিয়েই মুখ খুলেছিলেন একবার নার্গিস- তিনি সপাট তোপ দেগে জানিয়েছিলেন, রেখার একজন পুরুষ দরকার। 

510

Many wanted to know how Bollywood's diva Rekha earns a living. She is not that active in films or ads, then what's her source of income. Banerjee revealed some intresting anacedotes about her, recalling the interview with her in 2009.

610

মুহূর্তে ভাইরাল হয়েছিল এই ইন্টারভিউ। কেন রেখাকে নিয়ে এক কুৎসা, উত্তরে নার্গিস জানিয়েছিলেন, রেখা বোধ হয় খুব সবহলভ্য হয়ে গিয়েছেন। 

710

যাঁকে তাঁকে ধরা দিচ্ছেন। পাশাপাশি তিনি আরও বলেন রেখার পরিস্থিতি অনুযায়ী একটা কথা বলতেই হয়, রেখা লস্ট। ওর পাশে থাকার মত কাউকে প্রয়োজন। 

810

নার্গিস আরও বলেন, এই রেখাকে তিনি চেনেন না। এই রেখার সঙ্গে তাঁর পরিচয় ঘটেনি কখনও। ১৯৭৬ সালে এমনই মন্তব্য করেছিলেন নার্গিস। 

910

রেখার জীবনে তখন একের পর এক পুরুষের আনাগোনা। ভাইরাল তখন বিটাউনে রেখা।

1010

তাঁর এই ব্যক্তিত্বের দিকে তাকিয়ে সকলেই তাঁর নামে নোংড়া কথা ছড়াতে থাকে। এক অদ্ভুত কঠিন সময় দিয়ে গিয়েছিলেন রেখা। যেখানে তাঁকে ডাইনি কথাও শুনতে হয়। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos