Rhea Chakraborty- সাধারণ জীবন কতটা সুন্দর, কঠিন লড়াইয়ে চোখ খুলল রিয়া চক্রবর্তীর

গত এক বছরে জীবন কতটা ভয়ঙ্কর হয়ে উঠতে পারে তা দেখেছেন রিয়া চক্রবর্তী। একজন সেলিব্রিটির জীবন যতটা সুন্দর সাজানো হতে পারে পরিস্থিতি ঠিক ততটাই কঠিন ও ভয়ানক করে তুলতে পারে, তা হাড়ে হাড়ে টের পেয়েছিলেন রিয়া চক্রবর্তী।

Jayita Chandra | Published : Nov 24, 2021 4:26 AM IST

19
Rhea Chakraborty- সাধারণ জীবন কতটা সুন্দর, কঠিন লড়াইয়ে চোখ খুলল রিয়া চক্রবর্তীর

সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)মারা যাওয়ার পর থেকে বদলে গিয়েছিল তার জীবনের চেনা গ্রাফ। রাতারাতি সেলিব্রিটি থেকে হয়ে উঠেছিলেন কটাক্ষের শিকার। কারুর মতে তিনি খুন করেছেন সুশান্ত সিং রাজপুত কে, কেউ কেউ আবার তাকে নানান দোষে দুষ্ট করে ব্রাত্য করেছেন সোশ্যাল মিডিয়া কিংবা সমাজ থেকে।

29

লড়াইটা তখন সবেমাত্র শুরু হয়েছিল। এরপর পথচলাটা ছিল আরও কঠিন। মাদক কান্ডের নাম জড়িয়েছিল রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। সেখান থেকেই জেরা জেরা থেকে গ্রেফতার। টানা ৫০ দিনের ওপর রাত্রি বাস করতে হয়েছিল কারাগারে।

39

বলিউডি অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখছিলেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। ততদিনে চেহেরে ছবির শুটিং হয়ে গিয়েছিল। কিন্তু শেষ রক্ষা হলো না, সুশান্তের মৃত্যু ওলট পালট করে দিয়ে যায় রিয়া চক্রবর্তী জীবন।

49

তবে থেকেই নিজেকে গুটিয়ে নিয়েছিলেন এই অভিনেত্রী। বর্তমানে ধীরে ধীরে ছন্দে ফিরছে রিয়া। নিজেকে আবারও সাজিয়ে গুছিয়ে নিয়ে সমাজের সামনে নতুন করে দাঁড়ানোর সাহস যোগাচ্ছে তিনি।
 

59

এখন আর মিডিয়া দেখলে মুখ লুকিয়ে ফেলা নয় এক গাল হেসে পোজ দিয়ে ছবি তুলে ছন্দে ফিরছে রিয়া। সম্প্রতি আদিত্যর বিয়ের অনুষ্ঠানে দেখা গেল তাকে নিত্যনতুন স্টাইলে।

69

অঙ্কিতার খুব ভালো বন্ধু রিয়া চক্রবর্তী। সেই সুবাদে বিয়েবাড়িতে প্রথম থেকেই হাজিরা তার। সেখান থেকে ছবি শেয়ার করে রিয়া চক্রবর্তী লিখলেন, সাধারণ জীবন যে এতটা স্পেশাল হতে পারে তা তিনি আগে কখনো উপলব্ধি করেন নি।
 

79

স্বাভাবিকতা যে এতটা স্পেশাল তা এখন হাড়ে হাড়ে বুঝতে পারছেন রিয়া। তার এই ক্যাপশন ই মন কারিলো নেট দুনিয়ায়। সকলেই নানান পোস্টে ভরিয়ে তুললেন কমেন্ট বক্স।

89

বর্তমানে বেশ কিছু ছবির সঙ্গে যুক্ত হবার চেষ্টায় মরিয়া রিয়া চক্রবর্তী। নিত্যনতুন স্ক্রিপ্ট নিয়ে বসেছেন তিনি। এখন দেখার নিজের স্বপ্নের সঙ্গে লড়াই টা কতটা সহজ হয় রিয়া চক্রবর্তী কাছে।

99

আগামীতে বেশ কিছু ভালো কাজ করার ইচ্ছে, অনেকেই বর্তামানে অতীত ভুলে দাঁড়িয়েছে রিয়ার পাশা। সম্প্রতি এনসিবি ফিরিয়ে দিয়েছে বাজেয়াপ্ত ল্যাপটপ ও ফোন। ব্যাঙ্ক অ্যাকাউন্ট ও বর্তমানে ব্যবহার করতে পারছেন তিনি। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos