ডোপের খোঁজ করছেন রিয়া, হোয়াটস অ্যাপ চ্যাট ফাঁস করে বিস্ফোরক সুশান্তের দিদি

সুশান্ত সিং রাজপুতের নামের সঙ্গেই জড়ায় ড্রাগ সেবনের একাধিক অভিযোগ। সেই তথ্য সামনে উঠে আসতেই আবারও ভাইরাল রিয়া চক্রবর্তী। একাধিক ড্রাগ সাপ্লাইয়ারের সঙ্গে যোগাযোগ তাঁর। এবার সামনে এলো একবছর আগের চ্যাট। ডোপের খোঁজ করছিলেন রিয়া, বন্ধুদের গ্রুপে ঠিক কী ধরনের কথা চলত, ফাঁস করলেন সুশান্তের দিদি। 

Jayita Chandra | Published : Aug 30, 2020 3:24 AM IST / Updated: Aug 30 2020, 01:26 PM IST

18
ডোপের খোঁজ করছেন রিয়া, হোয়াটস অ্যাপ চ্যাট ফাঁস করে বিস্ফোরক সুশান্তের দিদি

টানা দুদিন ধরে সিবিআই জেরার মুখে রিয়া চক্রবর্তী। একের পর এক প্রশ্ন ঘিরে ক্রমেই বাড়ছে ধোঁয়াশা। সূত্রের খবর, রিয়ার তরফ থেকে মিলছে না কোনও সহযোগিতা।

28

এরই মাঝে নেটপাড়ায় বিস্ফোরক তথ্য সামেন নিয়ে এলেন সুশান্তের দিদি। একাধিক হোয়াটস অ্যাপের স্ক্রিনশর্ট শেয়ার করলেন তিনি। 

38

মাদকচক্রের সঙ্গে যোগ রয়েছে রিয়া চক্রবর্তী। তিনি নিজেই অডার্র করতেন স্টাফ। ডোপ নিয়ে ঘনিষ্ট মহলে খোলা মেলা আলোচনা। এমনই ভয়াল তথ্য এবার সামনে।

48

বেশকিছু পরিচিত নামের একটি গ্রুপ। যেখানে এক বছর আগে ঠিক কী কী ধরণের চ্যাট হত, তা এবার ফাঁস করলেন গ্রুপেরই এক সদস্য। 

58

যদিও এই চ্যাট কে সামনে এনেছে তা জানাল না গেলেও, এই গ্রুপেই কথা বলতে শোনা যায় রিয়া চক্রবর্তী, সিদ্ধার্থ পিটানিদের। 

68

যেখানে দেখা যায়, রিয়া খোঁজ করছেন স্টাফের। যা বানানোর কথাও বলছে সিদ্ধার্থ। অর্ডার করা থেকে শুরু করে ডোপ নিয়ে একাধিক কথোপকথন। 

78

এই চ্যাট সামনে আনতেই তা মুহূর্তে ভাইরাল হয়ে ওঠে নেট পাড়ায়। রিয়া চক্রবর্তীর প্রতিটি কথা লক্ষ্য করে সুশান্তের দিদি বিস্ফোরক পোস্ট করেন। 

88

বর্তমানে নার্কোটিক্স ক্ষতিয়ে দেখছে এই বিষয়। যা নিয়ে রিয়াকে জিজ্ঞাসাবাদও করা হবে। বর্তমানে সিবিআইয়ের হেফাজতে রিয়া। আজ আবারও ডাক। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos