মর্গে সুশান্তের দেহ দেখে এ কী বললেন রিয়া, তবে কী সত্যি কিছু লুকচ্ছেন, জল্পনা তুঙ্গে

রিয়াকে ঘিরে একের পর এক তথ্য ভাইরাল। ক্রমেই জটিল হয়ে উঠছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য। ঠিক কীভাবে মৃত্যু অভিনেতা, তা প্রকাশ্যে না এলেও এখন সকলের চোখ রিয়া চক্রবর্তীর ওপর। তাঁকে ঘিরেই হাজারও প্রশ্ন, এবার ভাইরাল হল মর্গে রিয়া কী বলেছিলেন সুশান্তের দেহ দেখে... 

Jayita Chandra | Published : Aug 23, 2020 6:52 AM IST

18
মর্গে সুশান্তের দেহ দেখে এ কী বললেন রিয়া, তবে কী সত্যি কিছু লুকচ্ছেন, জল্পনা তুঙ্গে

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে একাধিক নয়া মোড়। সিবিআই তদন্তের ভার নেওয়ার পরই যেন আশার আলো দেখছে ভক্তরা। 

28

বিচার পাক পরিবার, এই মর্মেই প্রতিটা মুহূর্তে তোলপাড় হচ্ছে নেট মহল। এবার উঠে এলো সুশান্তকে ঘিরে নয়া তথ্য, মর্গে রিয়া চক্রবর্তী কী বলেছিলেন সুশান্তের উদ্দেশ্যে!

38

১৫ জুন, মৃত্যর পরের দিন সকালে সুশান্তের মরদেহ রাখাছিল মর্গেতে। সেখানেই উপস্থিত ছিলেন করণী সেনার সদস্য এবং যুবনেতা সুরজিৎ সিংহ। 

48

হঠাৎ তাঁকে এসে একজন অনুরোধ করেন যে রিয়া আসছে, সুশান্তের প্রেমিকা, তিনি দেখা করতে চাইছেন সুশান্তের সঙ্গে।

58

উপস্থিত পুলিশকর্তাকে অনুরোধ করে রিয়াকে ভেতরে নিয়েগিয়েছিলেন সুরজিৎ। সুশান্তের মুখের ওপর থেকে সাদা কাপড় সরিয়েছিলেন তিনি নিজেই। দেহ দেখে চমকে উঠেছিলেন, আঁচ করেছিলেন খুন। 

68

পাশেই দাঁড়িয়েছিলেন রিয়া চক্রবর্তী। তিনি হঠাৎই সুশান্তের বুকে হাত দিয়ে বলে ওঠেন সরি বাবু। তাঁর বলা সেই কথাই ভুলতে পারেননি সুরজিৎ। 

78

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, সরি বলার মত কী কিছু করেছিলেন তিনি! মুহূর্তে ভাইরাল হয়ে উঠেছিল সেই কথা। 

88

রিয়া চক্রবর্তী কথাটা বলার পরই কেঁদে ফেলেছিলেন, সুশান্তের মৃত্য আত্মহত্যা নয়, খুন। এমনই দাবি সকলের। এমনই সময় সামনে উঠে আসা এই ভাইরাল তথ্যই যেন আগুনে ঘি ঢালার উপক্রম। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos