গুজব নয় সত্যি, এপ্রিলেই গাটছড়া বাঁধছেন রিচা- আলি

বলিমহলের অন্দরে কান পাতলেই একটা গুঞ্জন শোনা যাচ্ছে। খুব শীঘ্রই নাকি গাটছড়া বাঁধতে চলেছেন  বলি অভিনেত্রী  রিচা চাড্ডা এবং অভিনেতা আলি ফজল। টিনসেল টাউনের অন্দরে এই নিয়ে জোর কানাঘুসো চলছে। এপ্রিলেই নাকি চার হাত এক হতে চলেছে। সেই গুঞ্জনকেই সত্যি বলে ঘোষণা করলেন রিচা। বহুমুখী প্রতিভা, এবং একাধিক চরিত্রে অভিনয়ের জন্য ইতিমধ্যেই বলিউডে স্বপ্রতিষ্ঠিত রিচা চাড্ডা। বেশ কয়েকটি সিনেমা করেই  তিনি লাইমলাইটে চলে এসেছেন। প্রকাশ্যে এসেছে তাদের বিয়ের তারিখ। দেখে নিন কবে।

Riya Das | Published : Feb 23, 2020 10:08 AM IST

110
গুজব নয় সত্যি, এপ্রিলেই গাটছড়া বাঁধছেন রিচা- আলি
নিজের অভিনয় নিয়ে বরাবরই কাটাছেড়া করতে পিছুপা হননি রিচা। আর তাতে তিনি সফল। প্রায় সবকটি চরিত্রকেই সাবলীল ভাবে পর্দায় ফুটিয়ে তুলেছেন রিচা ।
210
খুব শীঘ্রই নাকি গাটছড়া বাঁধতে চলেছেন বলি অভিনেত্রী রিচা চাড্ডা এবং অভিনেতা আলি ফজল। টিনসেল টাউনের অন্দরে এই নিয়ে জোর কানাঘুসো চলছে।
310
সম্প্রতি কয়েকদিন আগেই প্রয়াত বলিউড অভিনেত্রী স্মিতা পাতিলের ছবির পাশে নিজের একটি ছবি শেয়ার করেছিলেন রিচা। সেখান থেকেই জল্পনার সূত্রপাত।
410
তার ছবি দেখে হলি অভিনেত্রী ফ্রিডা পিন্টো মন্তব্যও করেছেন। আর তার উত্তরে রিচা পিন্টোকে মুম্বই আসতে বলে এপ্রিলে। এই নিয়ে জল্পনা ক্রমশ বাড়ছে।
510
তার এই পোস্ট দেখে অনেকেই মনে করছেন নিমন্ত্রিতদের তালিকাও তৈরি করে ফেলেছেন অভিনেত্রী। এবার শুধু সানাই বাজার অপেক্ষা।
610
সূত্র থেকে জানা গেছে, আগামী ১৫ এপ্রিল দিন সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রিচা-আলি ফজল। ৪ দিন ধরে চলবে বিয়ের অনুষ্ঠান।
710
১৮ এপ্রিল লখনউতে প্রথম রিসেপশন হবে। শুধু তাই নয়, দিল্লি, লখনউ, মুম্বইতে হবে বিয়ের অনুষ্ঠান। তারপর ২০ তারিখ মুম্বইয়ে গ্র্যান্ড রিসেপশন হবে বলে জানা গিয়েছে।
810
২০১৩ সালে ফুকরে ছবিতে প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন রিচা-আলি। সেখান থেকে বন্ধুত্ব তারপরই প্রেম।
910
৭৪ তম ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে ভিক্টোরিয়া ও আব্দুল ছবির প্রিমিয়ারে তাদের প্রথম দেখা হয়।
1010
এরপর দুজনের কেউই মুখ না খুললেই সম্পর্ক যে এগিয়ে গেছে তার প্রতিফলন সিনেমাতেই মিলেছে। অশ্বিনি তিওয়ারির ছবি 'পাঙ্গা'তে ফাটিয়ে অভিনয় করেছেন রিচা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos