সেপ্টেম্বরেই বিয়ের পিঁড়িতে বসছেন রিচা ও আলি, খুব শীঘ্রই চার হাত এক হতে চলেছে তারকা জুটির

অবশেষে অপেক্ষার অবসান। খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন আলি ফজল ও রিচা চাড্ডা। বলিমহলের অন্দরে কান পাতলেই একের পর এক বিবাহ গুঞ্জন শোনা যাচ্ছে। দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে খুব শীঘ্রই নাকি গাটছড়া বাঁধতে চলেছেন  বলি অভিনেত্রী  রিচা চাড্ডা এবং অভিনেতা আলি ফজল। টিনসেল টাউনের অন্দরে এই নিয়ে জোর কানাঘুষো চলছে।  চলতি বছরের শেষেই চার হাত এক হতে চলেছে রিচা ও আলির। দীর্ঘদিন ধরেই তাদের বিয়ের গুঞ্জনে মাতোয়ারা বলিউড। 

Riya Das | Published : Aug 5, 2022 5:44 AM IST

19
সেপ্টেম্বরেই বিয়ের পিঁড়িতে বসছেন রিচা ও আলি, খুব শীঘ্রই চার হাত এক হতে চলেছে তারকা জুটির

বলিউডে এই প্রেমের গুঞ্জন নতুন নয়। অনেকদিন ধরেই একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন বলি অভিনেত্রী  রিচা চাড্ডা এবং অভিনেতা আলি ফজল। প্রায় সাত বছরের প্রেম এবার পরিণতি পেতে চলেছে। 
 

29

অবশেষে অপেক্ষার অবসান। খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন আলি ফজল ও রিচা চাড্ডা। বলিমহলের অন্দরে কান পাতলেই একের পর এক বিবাহ গুঞ্জন শোনা যাচ্ছে। দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে খুব শীঘ্রই নাকি গাটছড়া বাঁধতে চলেছেন  বলি অভিনেত্রী  রিচা চাড্ডা এবং অভিনেতা আলি ফজল।
 

39


২০২০ সালের এপ্রিলেই চার হাত এক হওয়ার কথা ছিল। কিন্তু করোনার জন্য ভেস্তে যায় বিয়ে।সূত্র থেকে জানা গিয়েছিল,   ১৫ এপ্রিল  সাত পাকে বাঁধা পড়তে চলেছিলেন রিচা চাড্ডা-আলি ফজল। ৪ দিন ধরে চলত বিয়ের অনুষ্ঠান। ১৮ এপ্রিল লখনউতে প্রথম রিসেপশন, শুধু তাই নয়, দিল্লি, লখনউ, মুম্বইতে হবে বিয়ের অনুষ্ঠান। তারপর ২০ তারিখ মুম্বইয়ে গ্র্যান্ড রিসেপশন হবে বলে জানা গিয়েছিল। কিন্তু তা হয়নি। করোনার জন্যই বারবার ভেস্তে গিয়েছে তাদের বিয়ে। 

49

তবে বলিমহলের ঘনিষ্ঠ সূত্র বলছে, সেপ্টেম্বর মাসেই ছাদনতলায় বসতে চলেছেন রিচা ও আলি। আপাতত বিয়ের দিনক্ষণ ও ডেস্টিনেশন জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। সূত্রের খবর, দুইভাগে হতে চলেছে বিয়ের অনুষ্ঠান। একটি অনুষ্ঠান হতে চলেছে মুম্বইতে। তবে এখনও পর্যন্ত নিজেদের বিয়ে নিয়ে স্পিকটি নট আলি ফজল ও রিচা চাড্ডা। বহুমুখী প্রতিভা, এবং একাধিক চরিত্রে অভিনয়ের জন্য ইতিমধ্যেই বলিউডে স্বপ্রতিষ্ঠিত রিচা চাড্ডা। 

59

বেশ কয়েকটি সিনেমা করেই  তিনি লাইমলাইটে চলে এসেছেন। নিজের অভিনয় নিয়ে বরাবরই কাটাছেড়া করতে পিছুপা হননি রিচা। আর তাতে তিনি সফল। প্রায় সবকটি চরিত্রকেই সাবলীল ভাবে পর্দায় ফুটিয়ে তুলেছেন রিচা ।  আলি ফজলও নিজের অভিনয় দক্ষতা দিয়ে বলিউডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন। 

69

যদিও নিজেদের ওয়েডিং ডেস্টিনেশন নিয়ে মুখ খোলেননি রিচা বা আলি কেউই। তবে সূত্র বলছে,  দু পক্ষের বাড়ি থেকেই বিয়ের তোড়জোড় শুরু হয়ে গেছে। ২০১২ সালে   'ফুকরে  ' ছবিতে প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন রিচা-আলি। সেখান থেকে বন্ধুত্ব তারপরই প্রেম। 

79

৭৪ তম ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে ভিক্টোরিয়া ও আব্দুল ছবির প্রিমিয়ারে তাদের প্রথম দেখা হয়। এরপর দুজনের কেউই মুখ না খুললেই সম্পর্ক যে এগিয়ে গেছে তার প্রতিফলন সিনেমাতেই মিলেছে। বর্তমানে মুম্বইতে সাগরমুখী অ্যাপার্টমেন্টে একসঙ্গে থাকছেন রিচা চাড্ডা ও আলি ফজল। 

89

নিজের অভিনয় নিয়ে বরাবরই কাটাছেড়া করতে পিছুপা হননি রিচা। আর তাতে তিনি সফল। প্রায় সবকটি চরিত্রকেই সাবলীল ভাবে পর্দায় ফুটিয়ে তুলেছেন রিচা । 

99

বিয়ের পরও এখানেই একসঙ্গে সংসার বাঁধবেন বলিউডের এই জুটি।  'ফুকরে ৩' ছবি ছাড়াও বেশ কিছু ওয়েব সিরিজে কাজ করছেন আলি ফজল। বিগ বাজেটের হলিউড প্রজেক্ট 'ডেথ অন দ্য নাইল' রয়েছ আলির ঝুলিতে। অন্যদিকে তিগমাংশু ধুলিয়ার ' দ্য গ্রেট ইন্ডিয়ান মার্ডার'  ছবিতে দেখা যাবে রিচা চাড্ডা-কে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos