পোশাকের ভিতর দিয়ে স্পষ্ট উন্মুক্ত শরীর, ট্রান্সপারেন্টে নেটদুনিয়ায় ঝড় তুললেন রিয়া


বাংলা চলচ্চিত্রের মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রিয়া সেনের আজ। অভিনয়ে দিদার মতোন জনপ্রিয়তা না পেলেও পোশাকের ব্যাপারে  বরাবরই সাহসী মুনমুন কন্যা রিয়া। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাক্টিভ। মাঝেমধ্যেই সাহসী পোশাকের জন্য লাইমলাইটের শিরোনামে চলে আসেন তিনি। বছর তিনেক আগে শিবম তিওয়ারির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বং গার্ল রিয়া। তারপর অভিনয় থেকে নিজেকে শতহস্ত দূরে সরিয়ে নিয়েছিলেন অভিনেত্রী রিয়া। কিন্তু সম্প্রতি  ট্রান্সপারেন্ট পোশাকে একটি ছবি পোস্ট করে রাতারাতি বির্তকে জড়িয়েছেন অভিনেত্রী। সাহসী লুকে সর্বদাই ছবি শেয়ার করেন তিনি। দেখে নিন আবেদনময়ীর একগুচ্ছ হট লুকের ছবি।

Riya Das | Published : Jan 24, 2020 7:42 AM IST / Updated: Feb 01 2020, 06:11 PM IST

119
পোশাকের ভিতর দিয়ে স্পষ্ট উন্মুক্ত শরীর,  ট্রান্সপারেন্টে নেটদুনিয়ায় ঝড় তুললেন রিয়া
ট্রান্সপারেন্ট কালো পোশাকে লাস্যময়ীর ছবিগুলি মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমনকী পোশাকের ভিতর দিয়ে সমস্ত শরীরটাই যেন বেরিয়ে আসছে অভিনেত্রীর । আর তাতেই বিতর্কে জড়িয়েছেন তিনি।
219
অনেকেই মনে করেছেন পোশাকের নীচে আবরণটা ছিল স্কিন কালারের। আর তাতেই তিনি নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন।
319
১৯৯১ সালে শিশু শিল্পী দিয়ে অভিনয় জীবন শুরু করেছিলেন অভিনেত্রী। তারপর বাংলা, হিন্দি, ওড়িয়া, তেলেগু, মালালায়ম, এমনকী ইংরেজী সিনেমাতেও দেখা গেছে অভিনেত্রীকে।
419
অভিনয় দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন রিয়া। সেই অভিনয় নিয়ে দর্শকমনে ছাপ না রাখতে পারলেও ফটোশ্যুটে নজর কেড়েছেন নেটিজেনদের ।
519
একের পর এক ছবিতে শরীরী উষ্ণতায় ঘুম উড়িয়েছেন পুরুষদের। সম্প্রতি বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি রীতিমতো ঝড় তুলেছেন।
619
নিজের দুঃসাহসিক ছবি পোস্ট করে আট থেকে আশির নজর কাড়তে তার থেকে দক্ষ আর কেউই নেই।
719
বলিউড অভিনেত্রী রিয়া সেন মাঝে মাঝেই তার সাহসী পোশাকের জন্য প্রচারের শীর্ষে থাকেন। কাজের ব্যস্ততার মধ্যেও এই ধরনের ফটোশ্যুটে এর আগে তাকে অনেকবার দেখা গিয়েছে।
819
বলিউড অভিনেত্রী রিয়া সেন মাঝে মাঝেই তার সাহসী পোশাকের জন্য প্রচারের শীর্ষে থাকেন। কাজের ব্যস্ততার মধ্যেও এই ধরনের ফটোশ্যুটে এর আগে তাকে অনেকবার দেখা গিয়েছে।
919
সোশ্যাল মিডিয়ায় ভক্তদের নজর ধরে রাখতে মাঝেমধ্যেই নিজের শরীরী উষ্ণতায় নিজেকে মেলে ধরেন তিনি।
1019
গায়ে হলুদের ছবিতে হলুদ শাড়িতে নজর কেড়েছেন রিয়া।
1119
কয়েক বছর আগেই শিবম তিওয়ারির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বং গার্ল রিয়া। ৩৬ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসেছিলেন এই অভিনেত্রী।
1219
কখনও সোফার মধ্যে বসে আবার কখনও বা শুয়ে বিভিন্ন আঙ্গিকে নিজেকে মেলে ধরেছেন তিনি।
1319
সমুদ্র সৈকতেও কালো বিকিনিতে নজর কেড়েছেন রিয়া। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের নজর ধরে রাখতে মাঝেমধ্যেই নিজের শরীরী উষ্ণতায় নিজেকে মেলে ধরেন তিনি।
1419
তার কালো কাজল চোখের তাকানোতে যে কোন পুরুষ আটকে যাবে তার চাহনিতে। এবারও তেমনটাই হয়েছে। কালোর প্রতি অভিনেত্রীর আলাদা একটা ভালবাসা রয়েছে, তা তার ছবিতেই স্পষ্ট।
1519
ইতিমধ্যে ফলোয়ার সংখ্যাও তার প্রচুর। সোশ্যাল মিডিয়ায় তার ফলোয়ার সংখ্যা ১০ লক্ষেরও বেশি। রাতারাতি নেটদুনিয়ার হট সেনসেশন হয়েছেন তিনি।
1619
প্রায়শই নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছবি শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে।
1719
হট ফটোশ্য়ুট দেখার জন্য রীতিমতো মুখিয়ে রয়েছে দর্শক। আর এবারও তার ব্যতিক্রম হয়নি।
1819
নিজের বোল্ড লুক দিয়ে কীভাবে অনুরাগীদের মনে ঝড় তুলতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত অভিনেত্রী।
1919
বলিউড অভিনেত্রী রিয়া সেন মাঝে মাঝেই তার সাহসী পোশাকের জন্য প্রচারের শীর্ষে থাকেন। কাজের ব্যস্ততার মধ্যেও এই ধরনের ফটোশ্যুটে এর আগে তাকে অনেকবার দেখা গিয়েছে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos