সর্বনাশ, পোড়া মুখ-দগদগে ঘা, এ কী হাল শ্রীদেবী কন্যার, ভয়ঙ্কর চেহারায় জাহ্নবীকে দেখে শিউরে উঠবেন

সৌন্দর্য-স্টাইল স্টেটমেন্ট এসব এখন অতীত। সারা মুখ পোড়া, তার উপর দগদগে ঘা। হঠাৎ কী হল শ্রীদেবী  কন্যার। ভয়ঙ্কর লুক নিয়ে ক্যামেরায় সামনে এসে সবাইকে চমকে দিলেন জাহ্নবী। মাখনের মতো ঝা-চকচকে ত্বক নয়, বরং ঘা-পোড়া মুখ নিয়ে জাহ্নবী দেখে শিউরে উঠেছেন সাইবারবাসী, কিন্তু কেন এমনটা হল অভিনেত্রী, তা জানতেই মুখিয়ে রয়েছে নেটিজেনরা। 

Riya Das | Published : Mar 18, 2021 9:49 AM IST / Updated: Mar 18 2021, 04:27 PM IST

110
সর্বনাশ, পোড়া মুখ-দগদগে ঘা, এ কী হাল শ্রীদেবী কন্যার, ভয়ঙ্কর চেহারায় জাহ্নবীকে দেখে শিউরে উঠবেন

বলিউডে জাহ্নবীর অভিষেক হয়েছিল 'ধড়ক' সিনেমায়। এই কয়েক বছরের মধ্যেই বেশ কয়েকটি  সিনেমাতেই নজর কেড়েছেন জাহ্নবী কন্যা।
 

210

শ্রীদেবী কন্যা হিসেবে বি-টাউনে পরিচিত হলেও সম্পূর্ণ নিজের দক্ষতায় তিনি  আজ প্রতিষ্ঠিত। মাত্র ২ বছর আগে বলিউডে পা দিয়ে কেরিয়ার শুরু করেছেন জাহ্নবী। 

310

নিজের ফিটনেস নিয়েও বেশ সচেতন জাহ্নবী। শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরও রয়েছেন সেই তালিকায়। ইদানিংকালে অনেক বেশি জিমের মধ্যে সময় কাটাতে দেখা যাচ্ছে তাকে।

410

তবে হঠাৎ কী হল জাহ্নবীর।  মাখনের মতো ঝা-চকচকে ত্বক এখন অতীত, সারা মুখে পোড়া, দগদগে ঘা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সবাইকে চমকে দিয়েছেন জাহ্নবী।

510

হরর কমেডি ছবি 'রুহি'-র জন্য এই ভোলবদল হয়েছে জাহ্নবীর। ভয়ঙ্কর লুকে জাহ্নবীকে দেখে রীতিমতো শিউরে উঠেছেন নেটিজেনরা।

610


ছবিতে জাহ্নবী ছাড়াও রয়েছেন রাজকুমার রাও ও বরুণ শর্মা। ছবিতে ভূতের চরিত্রেই অভিনয় করতে দেখা যাবে জাহ্নবীকে।
 

710

গত সপ্তাহেই মুক্তি পেয়েছে জাহ্নবীর এই ছবি। এখনও পর্যন্ত ১৬ কোটি টাকা আয় করেছে  জাহ্নবীর এই ছবি।  
 

810

ভয়ঙ্কর মেকআপ লুকে নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছেন জাহ্নবী।  এই লুকের জন্য শুটিংয়ের আগে প্রতিদিন ২ ঘন্টা করে মেকআপও করতেন জাহ্নবী।

910

রুহির চরিত্রটি ফুটিয়ে তুলতে প্রস্থেটিক মেক আপ এবং গ্রাফিক্সের সাহায্য  নিতে হয়েছে জাহ্নবীকে। এমনকী চরিত্রের প্রয়োজনে নিজের গলার স্বরও বদলেছেন নায়িকা।

1010

জাহ্নবীর প্রস্থেটিক মেক আপ করেছেন নিকিতা কাপুর। পরিচালক হার্দিক মেহতা  নাকি জাহ্নবীর ১০ টি লুক দেখার পর রুহি লুকটি চূড়ান্ত করেছিলেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos