'কামাসূত্র-ইশ' মহিলাদের বেশি পছন্দ করে সইফ, স্বামীকে নিয়ে এমনই বেফাঁস মন্তব্য করেন করিনা

সইফ আলি খানের নাকি 'কামাসূত্র'র মত মহিলাদের পছন্দ। এমনই মন্তব্যে সকলের চোখ কপালে তুলেছিলেন করিনা কাপুর। করিনা এবং তাঁর ক্যানডিড সাক্ষাৎকার কখনই বিফলে যায় না। পাঁচ মিনিট দাঁড়িয়ে বাইট দিলেও সেখান থেকে বেরিয়ে আসে গসিপের বিষয়বস্তু। বেফাঁস মন্তব্য করার দিক থেকে আজও করিনার নাম তালিকার প্রথমদিকে। সইফের ব্যাপারে 'কামাসূত্র' কমেন্টটি তিনি করেছিলেন বহুদিন আগে। সে সময় তিনি অন্তঃসত্ত্বা। যে করিনাকে আজও সাইজ জিরোর জন্য সকলে মনে রেখেছে তাঁরই স্বামী সইফ কিনা পছন্দ করেন ৩৬-২৪-৩৬ ধরণের মহিলাদের। 

Asianet News Bangla | Published : May 29, 2020 11:56 AM IST

110
'কামাসূত্র-ইশ' মহিলাদের বেশি পছন্দ করে সইফ, স্বামীকে নিয়ে এমনই বেফাঁস মন্তব্য করেন করিনা

সাল ২০০৮। তশন ছবি নিয়ে উন্মাদনা তুঙ্গে। ভিন্ন ধরণের ছবি। অ্যাকশন-ড্রামা-কমেডির মেলমেশে তৈরি হয়েছে চিত্রনাট্য। ছবির মুক্তির আগে পর্যন্ত অধিকাংশ সিনেপ্রেমীরাই বেশ উত্তেজিত ছিল। 

210

তবে মুক্তির পর বক্স অফিসে মুখ থুবড়ে পরে ছবিটি। চিত্রসমালোচকদের খারাপ রিভিউতে ভরে যায় ছবিটি। দর্শকের বহু আশা থাকলেও শেষরক্ষাটুকু আর হয়নি। 

310

চূড়ান্ত ভাবে ফ্লপ হওয়ার পরও ছবিটি চর্চার মধ্যে ছিল। তার কারণ একটাই। করিনা কাপুর খানের সাইজ জিরো অবতার। যা আগে কখনই দেখা যায়নি বলিউডে। 

410

হলিউড এবং মডেলিংয়ের দুনিয়া ছাড়া সাইজ জিরোর কথা তার আগে বলিউডে কেউই ভাবেনি। করিনাই ছিলেন এই ট্রেন্ডের একমাত্র মালকিন। 

510

যদিও আজ যখন সাইজ জিরোর কথা ওঠে, প্রতিবারই তিনি বলেন, আর কখনও সাইজ জিরোর পথ মাড়াবেন না তিনি। কফি উইথ করণে এসেও বলেছিলেন জীবনের সবথেকে বড় ভুলের মধ্যে সাইজ জিরো একটি।

610

সাইজ জিরোতে তাঁকে যেমন অনেকে পছন্দ করেছিলেন, অপছন্দের সংখ্যাও নেহাতই কম ছিল না। তার মধ্যে সইফ একজন। এই ছবির সেটে, করিনার প্রেমে পড়েন সইফ। অথচ সাইজ জিরোতে একেবারেই মেনে নিতে পারেননি করিনাকে।

710

করিনা প্রেগনেন্ট থাকার সময় এক সাক্ষাৎকারে বলেছিলেন, "আমি যেদিন থেকে প্রেগনেন্ট হয়েছি সেদিন থেকে সইফ বলে ও নিত্যদিন আমার প্রেমে পড়ছে। প্রেগনেন্সির শেষের দিকে ও বলেছিল, আমি সবসময় মা হওয়া উচিত। এভাবেই ওর আমায় দেখতে ভাল লাগে।"

810

তিনি এও জানান, "সইফ আমায় আজও বলে, সাইজ জিরোর আইডিয়া ওর একেবারেই পছন্দ না। তাই আমায় ওই সাইজ জিরো অবতারে খুব একটা ভাল লাগেনি ওর। সইফের কামাসূত্রইশ মহিলাদের পছন্দ। যারা একটু কার্ভি হবে।"

910

এক কথায় যাকে বলে ৩৬-২৪-৩৬। বাস্ট বেশি, কোমড় কম। যা আজও আদর্শ নারীর শরীরের আকার হিসেবে ধরা হয়। যে ফিগার পাওয়ার জন্য কিম কার্ডাশিয়ান ডলার ডলার খরচা করেছেন নিজের শরীরের পিছনে। 

1010

কিমের পাশাপাশি, বলিউডের আয়েশা টাকিয়া, বিপাশা বসু, জিসেল ঠাকরাল, এমনকি নোরা ফাতেহির নামও জুড়েছে এই তালিকায়। কার্ভি মহিলাদের নিয়ে ফ্যান্টাসাইজ করে আজও অসংখ্য পুরুষ। তাদের মধ্যে রয়েছেন নবাব সইফও।   

Share this Photo Gallery
click me!
Recommended Photos