Bollywood Gossip- বলিউডের সব থেকে খারাপ চুমুর দৃশ্য, রানিকে নিয়ে বিস্ফোরক সইফ

রানি মুখোপাধ্যায় ও সাইফ আলি খান, এই জুটিকে আবার দেখা যাবে পর্দায় বান্টি অউর বাবলি দুই ছবিতে। বর্তমানে ছবি প্রমোশন নিয়ে বেজায় ব্যস্ত এই সেলেব। কাপিল শর্মা শো কখনো আবার যশরাজ ফিল্মের ইউটিউব চ্যানেলে ভিডিওয় নানা পুরনো স্মৃতি উগরে সকলের নজর কাড়ছে রানি ও সইফ আলি খান। পুরনো স্মৃতিতে কোন মজার ঘটনা এবার মনে পড়লে তাদের! 

Jayita Chandra | Published : Nov 17, 2021 8:58 AM IST

110
Bollywood Gossip- বলিউডের সব থেকে খারাপ চুমুর দৃশ্য, রানিকে নিয়ে বিস্ফোরক সইফ

রানি মুখোপাধ্যায় (Rani Mukherjee) বরাবরই এসব বিষয়ে বেশ লাজুক। সব সময় পর্দায় এই ধরনের খোলামেলা দৃশ্যে কম্ফোর্টেবল অনুভব করেন না তিনি। যার ফলে সেই দিনটি ও তিনি বেশ অস্বস্তিতে ছিলেন।
 

210

এই ভিডিওতে সইফ আলি খানের (Saif Ali Khan) সঙ্গে সেদিনে দৃশ্য নিয়ে আলোচনা করতে গিয়ে নানান মজার গল্প শেয়ার করে ফেলেন তারা দুজনেই। রানির কথায় এখনো তার মনে পড়ে তারা দুজন কতটা অস্বস্তিতে ভুগছিল সেই দৃশ্যের শুটিংয়ের দিন।

310

রানির মুখের কথা কেড়ে নিয়ে পাল্টা উত্তর সইফ  (Saif Ali Khan) জানায়- আমরা না তুমি অতটা অস্বস্তিতে ভুগছিল, সেদিন সেটা দেখে আমার খুব অস্বস্তি হচ্ছিল। রানির কথায় তিনি চাননি এ দৃশ্য শুট করতে, কিন্তু সইফের কথায় ছিল- এটা বসের নির্দেশ।

410

যখন সবরকম চেষ্টা ব্যর্থ করে তারা বুঝতেই পারলেন যে এই দৃশ্যটি করতেই হবে তখন শুটিংয়ের দিন দুজনের ব্যবহারে বেশ অনেকটা পার্থক্য দেখা দিল। আর পাঁচটা দিনের মত ছিল না সেদিনকার সম্পর্ক।

510

বিষয়টাকে হালকা করার জন্য একে অন্যের সঙ্গে বারে বারে কথা বলছিলেন। এক সময় একটু বেশি সহজ হওয়ার চেষ্টা করছিলেন। সকাল থেকে কি করছে কি করছে না, দিনটা কেমন কাটছে কত এক্সাইটেড এমন নানান গল্পে মেতে ছিলেন এই জুটি।

610

কিন্তু দিনের শেষে যা ঘটল তা খুব একটা সুখকর নয়। চুমুর দৃশ্য শ্যুট হতেই তারা বুঝেছিলেন বেশ অস্বস্তিতে কেটেছে সেই সময়টুকু। সাইফার কয়টার ভীষণভাবে খারাপ লাগছিল কারন রানি কখনোই বিষয়টাতে সহজ অনুভব করছিলেন না।

710

আর তাই আজ বলিউডের ভয়ঙ্কর চুমুর দৃশ্য হয়ে রয়েছে হামতুম এর রোমান্টিক গানের একটি দৃশ্য। এই গল্পে মেতে বেশ পুরোনো স্মৃতি হাতরে দর্শকদের মন জয় করে এই জুটি।

810

সামনেই ছবির মুক্তি ঘিরে এখন ব্যস্ত রয়েছেন এই জুটি। এর আগে ছবিতে দেখা গিছেল অভিষেক বচ্চনকে। কিন্তু রানির পাশে বর্তমানে মানানসই করতেই সইফকে নির্বাচিত করা হয়। রয়েছে সিদ্ধান্ত চতুর্বেদীও। 
 

910

ছবির গল্পের প্রতিটা ভাঁজে লুকিয়ে থাকা এক এক দৃশ্যে যে কেবলই হাস্যরসের সঞ্চার করবে, তেমনটাই ইঙ্গিত দিলেন দুইস্টার। তবে টুইস্ট হল এবার চার চরিত্র। কোন ভূমিকায় কে, তাই দেখার। 

1010

অন্যদিকে দর্শকদের প্রেক্ষাগৃহে ছন্দে ফেরানোর কাজ ইতিমধ্যেই সেরে ফেলেছে সূর্যবংশী। তাই এখন দেখার যে বক্স অফিসে কতটা প্রভাব ফেলতে পারে এই ছবি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos