সলমন মানেই বক্স অফিসে ঝড়, মুক্তির দিনেই ত্রিশ কোটি পার করেছে যে সেরা পাঁচ

রবিবার সলমন খানের জন্মদিন উপলক্ষ্যে দেশ জুড়ে শুভেচ্ছাবার্তা ভক্তদের। শনিবার মধ্যরাত থেকেই শুরু সেলিব্রেশন। বক্স অফিস মানেই সলমন খান। তাই জন্মদিনে ফিরে দেখা যাক সেরা পাঁচ ছবি যা প্রথম দিনেই দিনেই ঘরে তুলেছিল ত্রিশ কোটির অধিক।

Jayita Chandra | Published : Dec 27, 2020 3:17 AM IST

15
সলমন মানেই বক্স অফিসে ঝড়, মুক্তির দিনেই ত্রিশ কোটি পার করেছে যে সেরা পাঁচ

ভারতঃ ৫ জুন ২০১৯ মুক্তি পেয়েছিল ভারত ছবি। এই ছবিতে সলমন খানের বিপরীতে অভিনয় করেছিলেন  ক্যাটরিনা কইফ। প্রথম দিন এই ছবি বক্স অফিসে আয় করেছিল ৪২.৩০ কোটি টাকা। 

25

প্রেম রতন ধন পায়ওঃ এই ছবিটি মুক্তি পেয়েছিল ১২ নভেম্বর ২০১৫-তে। বিপরীতে অভিনয় করেছিলেন সোনাম কাপুর। প্রথম দিন এই ছবি আয় করেছিলেন ৪০.৩৫ কোটি টাকা।

35

সুলতানঃ সুলতান ছবি মুক্তি পেয়েছিল ৬ জুলাই ২০১৬ সালে। এই ছবিতে সলমন খানের বিপরীতে অভিনয় করেছিলেন অভিনয় করেছিলেন অনুষ্কা শর্মা। ছবিটি বক্স অফিসে প্রথম দিনে মোট আয় করেছিল ৩৬.৫৪ কোটি টাকা।

45

টাইগার জিন্দা হ্যায়ঃ টাইগার জিন্দা হ্যায় ছবিটি মুক্তি পেয়েছিল ২২ ডিসেম্বর ২০১৭ সালে। এই ছবিটি বক্স অফিসে প্রথম দিন আয় করেছিল ৩৪.১০ কোটি টাকা। 

55

এক থা টাইগারঃ ১৫ সালে ১০১২ সালে মুক্তি পেয়েছিল এক থা টাইগার ছবিটি। তখনই এই ছবি বক্স অফিসে প্রথম দিন আয় করেছিল ৩২.৯৩ কোটি টাকা। যা রেডর্ক ব্রেক করেছিল।

Share this Photo Gallery
click me!
Recommended Photos