ঠোঁটে ঠোঁট লাগিয়ে ঘনিষ্ঠ চুম্বন, টাইগারকে ছেড়ে সলমনের সঙ্গে শারীরিক অন্তরঙ্গতায় মজে দিশা

 বলিউডের বিকিনি বেব দিশা পাটানি এবং টাইগার শ্রফের প্রেমের গুঞ্জন এখন আর অজানা নয়। নিজেরা মুখে কুলুপ আটলেও সম্পর্কের কথা এখন খুল্লামখুল্লা বি-টাউনে। শরীরী উষ্ণতায় টাইগার-দিশার রোম্যান্সও নেটদুনিয়ার হটকেক। এর মধ্যেই টাইগার নয়, বলিউডের ভাইজান সলমন-এর সঙ্গে ঠোঁটে ঠোঁট লাগিয়ে গাঢ় চুম্বনে লিপ্ত দিশা পাটানি। এই প্রথমবার ঘনিষ্ঠ লিপলকড-এর দৃশ্যে এক ঝটকায় ভক্তদের ঘুম উড়িয়েছেন সলমন খান।
 

Riya Das | Published : Apr 23, 2021 4:29 AM IST

18
ঠোঁটে ঠোঁট লাগিয়ে ঘনিষ্ঠ চুম্বন, টাইগারকে ছেড়ে সলমনের সঙ্গে শারীরিক অন্তরঙ্গতায় মজে দিশা


আদ্যোপান্ত রোম্যান্টিক, প্রেমিকের সংখ্যাও হাতে গুনে শেষ করা যাবে না। বলিউডের একাধিক রোম্যান্টিক চরিত্রে অভিনয় করে অনস্ক্রিন চুম্বনে কখনও রাজি হননি সলমন।
 

28


সলমনের মতে, সিনেমা হিটের সংজ্ঞা কখনও লিপলকড হতে পারে না। তবে এবার নিজের নো কিস পলিসি-তে ইতি টানলেন ভাইজান।

38

আপকামিং ছবি 'রাধে'-তে টাইগারের প্রেমিকা দিশা পাটানির সঙ্গে ঠোঁটঠাসা চুম্বনে লিপ্ত হয়েছেন সলমন।

48


ঠোঁটে ঠোঁট লাগিয়ে উদ্দাম অন্তরঙ্গতায় মজে ভাইজান, যা দেখে স্বভাবতই ভিড়মি খেয়েছেন নেটিজেনরা।

58


৩২ বছরের ফিল্মি কেরিয়ারের মৌনব্রত ভেঙে সকলকে এক ঝটকায় যেন চমকে দিয়েছেন। শারীরিক অন্তরঙ্গতার যেন এখন জলভাত, তবে এতদিন এ বিষয়ে রাজি না হলেও এবার প্রতিজ্ঞা ভাঙলেন সলমন।

68

বহু প্রতীক্ষার পর অবশেষে বৃহস্পতিবার মুক্তি পেয়েছে রাধের ট্রেলার। সেই ট্রেলারেই অনস্ক্রিন রোম্যান্স নজর কেড়েছে নেটিজেনদের।
 

78


ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই জোর জল্পনা শুরু হয়েছে। অন্তরঙ্গ দৃশ্য অনেকের কাছেই অপ্রত্যাশিত মনে হলেও তা যে ভেবেচিন্তেই রাখা হয়েছে জানিয়েছেন বলিউড বিশেষজ্ঞরা।
 

88

শরীরী উষ্ণতায় টাইগার-দিশার রোম্যান্সও নেটদুনিয়ার হটকেক। এর মধ্যেই টাইগার নয়, বলিউডের ভাইজান সলমন-এর সঙ্গে ঠোঁটে ঠোঁট লাগিয়ে গাঢ় চুম্বনে লিপ্ত দিশা পাটানি। এই প্রথমবার ঘনিষ্ঠ লিপলকড-এর দৃশ্যে এক ঝটকায় ভক্তদের ঘুম উড়িয়েছেন  টাইগারের প্রেমিকা দিশা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos