প্রেমে প্রত্যাখানের ভয়ে কাঁটা, ভালবাসা তো দূর, উল্টে ক্রাশের কুকুরের কামড় খেতে হয়েছিল সলমনকে

বলিউডের মোস্ট ব্যাচেলর হিরোর বললেই সবার প্রথমেই রয়েছে সলমন খান। একাধিক সম্পর্ক থেকে পরকীয়া  সর্বদাই পেজ থ্রি-র শিরোনামে ভাইজান। ৫৫ গন্ডি পার করেও তিন দশকের বেশি সময় ধরে হাজারো তরুণীর মনে রাজত্ব বলিউডের সল্লু মিঞার। কিন্তু এই সলমন খানই একদিন প্রেমে প্রত্যাখানের ভয়ে কাটা হয়েছিলেন। নিজের ভালবাসার মানুষকে নিজের মনের কথা জানাতে পারেননি। কে সেই অভিনেত্রী, জানলে অবাক হবেন।

Riya Das | Published : Jan 18, 2021 4:17 AM IST

110
প্রেমে প্রত্যাখানের ভয়ে কাঁটা, ভালবাসা তো দূর, উল্টে ক্রাশের কুকুরের কামড় খেতে হয়েছিল সলমনকে

 বি-টাউনের মোস্ট পপুলার  লাভারবয়ের প্রেমে হাবুডুবু খেয়েছেন তাবড় তাবড় অভিনেত্রীরাও। কেরিয়ার যখন মধ্যগগণে,তখনই একের পর এক বিতর্কে নাম জড়িয়েছে বলিউডের ভাইজানের।

210

একাধিক প্রেমর সম্পর্কে জড়ানোর পরও টিন-এজে নিজের ভালবাসার মানুষকে মনের কথা জানাতে পারেননি সলমন। প্রেমে প্রত্যাখ্যানের ভয় বাসা বেঁধেছিল সলমনের মনে।

310


যদিও সেই পুরোনো প্রেমকে না পেয়ে কোনও আফসোস নেই সলমন-এর। কারণ সলমনের মতে, সেই মেয়ের সঙ্গে তার বিয়ে হলে এতদিনে তিনি দাদু হয়ে যেতেন এবং নাতি-নাতনিদের নিয়ে পরিপূর্ণ থাকত তার ভরা সংসার।

410

মহিলা ফ্যানের কেন্দ্রবিন্দুতে থাকার সময়ও নাকি এক্সপায়ার করে যেত ভাইজানের।

510


'বিগবস ১৩'-র একটি এপিসোডে অতিথি হয়ে এসেছিলেন অজয়-কাজল। এবং সেই আড্ডাতেই হাটে হাঁড়ি ভাঙে ভাইজান-এর।

610

বিগবসে-র ঘরেই কাজলের মুখ ফসকে বেরিয়ে যায় সলমনের পুরোনো প্রেমের কথা। সলমনকে প্রশ্ন করে কাজল জিজ্ঞাসা করেছিলেন, শেষ পর্যন্ত নিজের মনের মানুষকে প্রেমে কথা কি বলতে পেরেছিলেন তিনি। সলমন উত্তরে জানিয়েছিল, পছন্দ হলেও মনের কথাটা আরা জানানো হয়ে ওঠেনি।

710

আবারও যদি প্রেমে প্রত্যাখ্যান হতে হয়, তাই শুরুর আগেই শেষ হয়েছিল ভাইজানের প্রেমকাহিনি। প্রেম তো দূর ক্রাশের কুকুরের কামড়ও খেতে হয়েছিল সলমনকে।

810

যে মেয়েকে তিনি পছন্দ করতেন তার সঙ্গেই নাকি সলমনের প্রিয় ৩ বন্ধুও বিভিন্ন সময় সম্পর্কে জড়িয়েছিলেন বলে জানান অভিনেতা। কিন্তু পরে সলমনও জানতে পারেন মেয়েটিও তাকে পছন্দ করতেন।

910


সলমন হাসতে হাসতে আরও জানান, ১৫-২০ বছর আগে যখন মেয়েটির সঙ্গে সলমন-এর দেখা হয়েছিল তখন নাকি সে ঠাকুমা হয়ে গিয়েছিল। এবং তার নাতি-নাতনি নাকি আমার ফ্যান। 

1010

সঙ্গীতা বিজলানির সঙ্গে সম্পর্কে ছিলেন  সলমন যা নিয়ে পেজ থ্রি-র পাতাও সরগরম। সূত্রের খবর, ১৯৯৪ সালে ২৭ মে বিয়ের ডেটও পাকা হয়ে গিয়েছিল সলমন-সঙ্গীতার।

Share this Photo Gallery
click me!
Recommended Photos