অবিকল যেন সলমন খান, ভাইজানের 'ফোটোকপি'-কে নিয়ে তোলপাড় নেটদুনিয়া, জানুন আসল পরিচয়

হুবহু যেন সলমন খান। একঝলকে দেখলে চেনা দায়। সলমন খানরা যে তিন ভাই তা সকলেরই জানা। কিন্তু তার যে যমজ কোনও ভাই রয়েছে, তা আগে কখনও জানা যায়নি। সম্প্রতি সলমনের হামসকল-কে নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। সলমনের সঙ্গে এতটাই মিল যে সল্লুর বডি ডবলেরও কাজ করেন তিনি, কে এই ভাইজানের ফোটোকপি, কী তার আসল পরিচয়, জানুন বিশদে।

Riya Das | Published : May 19, 2021 4:46 AM IST

18
অবিকল যেন সলমন খান, ভাইজানের 'ফোটোকপি'-কে নিয়ে তোলপাড় নেটদুনিয়া, জানুন আসল পরিচয়

সম্প্রতি সলমনের হামসকল-কে নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। সলমনের সঙ্গে এতটাই মিল যে সল্লুর বডি ডবলেরও কাজ করেন তিনি, কে এই ভাইজানের ফোটোকপি, চলছে জল্পনা।

28

সদ্য মুক্তিপ্রাপ্ত ভাইজানের ধামাকাদার ছবি 'রাধে'-র সেট থেকে বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যাকে হুবহু দেখতে সলমনের মতোন। তারপর থেকে জোর জল্পনা শুরু হয়েছে। কে এই হামসকল?
 

38

পারভেজ কাজী মডেল-অভিনেতা। যাকে নিঃসন্দেহে ভাইজানের ফোটোকপি বলা যায়। বলিউডেও বেশ নাম ডাক রয়েছে তার। অনেক ছবিতেই ভাইজানের বডি ডবলেরও কাজ করেছেন পারভেজ।

48

সলমনের সঙ্গে দারুণ মিল রয়েছে পারভেজের। ভাইজানের 'বজরঙ্গি ভাইজান', 'প্রেম রতন ধন পায়ো', 'টিউব লাইট', 'রাধে'-সহ একাধিক ছবিতে সলমনের জায়গায় এই পারভেজকেই দেখা গিয়েছে।

58

সলমনের সঙ্গে পারভেজের এতটাই  মিল যে দর্শকরাও ধরতে পারেননি ইনি সলমন নন, আসলে তার বডি ডবল। এই কারণেই পারভেজ সলমনের ফোটোকপি বলে পরিচিত বলিউডের।

68

সলমনের নানা ঝুঁকিপূর্ণ দৃশ্যে বডি ডবল ব্যবহার করেন এটা সকলেই জানেন। আর এই বডি ডবলের কাজটি যিনি করে থাকেন তিনি হলেন এই পারভেজ কাজী।র।

78

এই খবর প্রকাশ্যে আসতেই সলমনের হামসকল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। অনেকেই সলমনের সঙ্গে তাকে গুলিয়ে ফেলেছেন।

88

সলমন খান নিজেও এক সাক্ষাৎকারে পারভেজের প্রশংসা করে বলেছেন, 'পারভেজ খুব ভাল ছেলে। ও আমার জন্য অনেক সময় ধৈর্য ধরে শট কাজ করে'।

Share this Photo Gallery
click me!
Recommended Photos