স্পোর্টস 'ব্রা' পরে ক্যামেরার সামনে স্নান করছেন রাখি, অশ্লীলতার চরমে পৌঁছে গেলেন ড্রামাকুইন


সলমন খানের বিতর্কিত শো বিগ বস ১৪ জনপ্রিয়তা তুঙ্গে। বিগ বসের ঘরের ভিতরের কান্ডকারখানা দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের। একে অপরের বিরুদ্ধে লড়াই থেকে  শো-এর টিআরপি বাড়ানোর জন্য চরম অশ্লীলতার সীমা পার করছেন প্রতিযোগীরা। কখনও শোবার ঘরের গোপনীয়তা কখনও আবার বাথরুমের গোপনীয়তা সবই তুলে ধরছেন। বিগ বসের নয়া টাস্কে প্রকাশ্যে এসেছে  রাখি সাওয়ান্তের স্নানের ভিডিও, যা মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Riya Das | Published : Jan 27, 2021 9:32 AM IST / Updated: Jan 27 2021, 05:17 PM IST

19
স্পোর্টস 'ব্রা' পরে ক্যামেরার সামনে স্নান করছেন রাখি,  অশ্লীলতার চরমে পৌঁছে গেলেন ড্রামাকুইন

একের পর এক ছবি পোস্ট করে লাইমলাইটের শীর্ষে সবর্দাই থাকেন  বলিউডের ড্রামাকুইন।  বলি অভিনেত্রীদের মতোই বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় বির্তকের কেন্দ্রবিন্দুতে থাকেন রাখি সাওয়ান্ত। 

29

কখনও বিয়ে, কখন প্রেগনেন্সি আবার কখনও বা কন্ট্রোভার্সি ভিডিও পোস্ট করে নয়া চমক দেন অভিনেত্রী। এবার বিগ বসের ঘরে চমক দিলেন ড্রামাকুইন রাখি।

39


বিগবসের ঘরে একের পর এক টাস্ক করতে দেওয়া হচ্ছে প্রতিযোগীদের।  ফাইনালের আগের মুহূর্তে যা ঘটছে তা দেখে চোখ কপালে নেটিজেনদের।
 

49

একে অপরের বিরুদ্ধে লড়াই থেকে  শো-এর টিআরপি বাড়ানোর জন্য চরম অশ্লীলতার সীমা পার করছেন প্রতিযোগীরা। কখনও শোবার ঘরের গোপনীয়তা কখনও আবার বাথরুমের গোপনীয়তা সবই তুলে ধরছেন। 

59

সম্প্রতি এমন একটি টাস্ক দেওয়া হয়েছ যেখানে তারা বাথরুম ব্যবহার করতে পারবেন না। বিগ বসের নয়া টাস্কে প্রকাশ্যে এসেছে  রাখি সাওয়ান্তের স্নানের ভিডিও, যা মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

69

সুইমিং পুলের কাছে বালতি নিয়ে স্নান করছেন রাখি, থুড়ি রাখির গায়ে সাবান মাখিয়ে স্নান করিয়ে দিচ্ছেন রাহুল বৈদ্য। অশ্লীলতার চরমে পৌঁছে গেছেন রাখি।

79

রাখি মাথায় শ্যাম্পু ধুয়ে দিচ্ছেন রাহুল মগের জল দিয়ে।

89

 

 রাখির  স্নান করার সামনেই ওয়ার্কআউট করছেন আলি গনি।

99


ঠান্ডা জলে স্নান করতে গিয়ে অবস্থা খারাপ রাখি সাওয়ান্তের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos