'ঐশ্বর্যর ফোন নম্বর নেবে না', শ্যুটে যাওয়ার আগে সঞ্জয়কে চোখ রাঙানি বোনের

৯০ দশকে সঞ্জয় দত্ত ছিলেন এক কথায় সুপারস্টার। তাঁর অভিনয়ে যেমন পাগল ছিল ভক্তরা, ঠিক ততটাই মেয়েরা অনায়াসে মন দিয়ে বসতেন সঞ্জয়কে। যদিও অভিনেতার মনে জয়াগা করে নিয়েছিলেন মাধুরী। তবুও ঐশ্বর্যর সঙ্গে কাজ করতে যাওয়ার আগে তাঁকে রীতিমত হুমকি দিয়েছিলেন তাঁর বোন, কারণ খোলসা করলেন অভিনতা নিজেই। 

Jayita Chandra | Published : Jun 3, 2020 7:42 AM IST / Updated: Jun 03 2020, 01:51 PM IST

18
'ঐশ্বর্যর ফোন নম্বর নেবে না', শ্যুটে যাওয়ার আগে সঞ্জয়কে চোখ রাঙানি বোনের

নব্বইয়ের দশকে সঞ্জয় দত্তের কেরিয়ার এক কথায় মধ্যগগণে। একের পর এক সুপারস্টার ছবি দর্শকদের উপহার দিচ্ছেন তখন অভিনেতা। মেয়ের মনে ঝড় তোলা সঞ্জয় এক কথায় তখন হট কেক। 

28

মেয়েদের প্রতি তাঁর মন ছিল বেশ দুর্বল। একাধিক নায়িকার সঙ্গে নাম জড়িয়ে পড়ে সঞ্জয়ের। এই লাইফ বেশ উপভোগ করতেন অভিনেতা। যদিও তিনি মন দিয়ে বসেছিলেন মাধুরীকে।

38

এমনই সময় তাঁর কাছে এক ফোটো শ্যুটের প্রস্তাব আসে। সেখানে তাঁরহ বিপরীতে দেখা যাওয়ার কথা ছিল ঐশ্বর্যকে। কিন্তু সেই শ্যুটে যাওয়ার আগেই বোনের কড়া শাসনের মুখে পড়তে হয় অভিনেতাকে। 

48

সেদিন অভিনেতার বোন জানিয়েছিলেন, সঞ্জয় যেন শ্যুটিং স্পটে গিয়ে মোটেই ঐশ্বর্যর ফোন নম্বর না নেন। পাশাপাশি তাঁকে যেন কোনও ফুলও উপহার দেন। 

58

তখন ঐশ্বর্য মডেলিং কেরিয়ার নিয়ে ব্যস্ত। বলিউডে হাতেখড়ি হয়নি। এমন সময় এক ফোটোশ্যুটে সঞ্জয়ের সঙ্গে পোজ দিয়েছিলেন ঐশ্বর্য। তবে তাঁর বোন কেন এমন বলেছিলেন এক সাক্ষাৎকারে তা জানিয়েছিলেন অভিনেতা নিজেই। 

68

সঞ্জয় দত্তের বোন ঐশ্বর্যকে আগে থেকেই চিনতেন। শুধু তাই নয়, বেশ ভালো সম্পর্ক ছিল তাঁদের মধ্যে। তাই তিনি চাননি যে তাঁর ভাইয়ের কারণে কষ্টপাক ঐশ্বর্য। 

78

সঞ্জয় দত্তের খুব একটা ধারনা ছিল না ঐশ্বর্যের সঙ্গে। তিনি একবার জানিয়েছিলেন যে, এক বিজ্ঞাপনে তিনি আশা করেছিলেন লেডি গাগাকে। কিন্তু সেখানে ঐশ্বর্যকে দেখে প্রশ্ন করেছিলেন, এই সুন্দরী মহিলা কে!

88

পরবর্তীতে সঞ্জয় দত্তের সঙ্গে খুব সুন্দর সম্পর্ক তৈরি হয় ঐশ্বর্যের মধ্যে। বর্তমানে দত্ত পরিবারের সব পার্টি কিংবা বিশেষ অনুষ্ঠানে হাজির থাকে বচ্চন পরিবার।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos