উন্মুক্ত উরু, স্পোর্টস 'ব্রা' পরে শরীরচর্চা, ধেয়ে এল অশ্লীল মন্তব্য, রেগে আগুন সারা-জাহ্নবী

বলিউড অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি স্টারকিডদের নিয়েও নেটিজেনদের প্রবল আগ্রহ রয়েছে। বিশেষত ফিটনেস রেজিম জানার জন্যও কৌতুহলী নেটিজেন। তার এখন আর স্টারকিড বলা চলে না বরং 'স্টারকিড'-এর ইমেজ ঝেড়ে বলিউডের 'হট সেনসেশন' সারা আলি খান এবং জাহ্নবী কাপুর। সম্প্রতি একসঙ্গে ওয়ার্কআউট করতে দেখা গেছে বলিউডের জনপ্রিয় দুই নায়িকাকে। অতিরিক্ত ছোট পোশাক পরেই চলছে জোরকদমে শরীরচর্চা, ভিডিও প্রকাশ্যে আসতেই নেটিজেনদের ট্রোলের মুখে পড়ছে বলিউডের এই হট ডিভারা।

Riya Das | Published : Apr 21, 2021 7:37 AM IST

18
উন্মুক্ত উরু, স্পোর্টস 'ব্রা'  পরে শরীরচর্চা, ধেয়ে এল অশ্লীল মন্তব্য, রেগে আগুন সারা-জাহ্নবী


ওজন ছিল ৯৬ কেজি । সেখান থেকে  ৫০কেজি ওজন ঝরিয়ে আজ বলিউডের হট অ্যান্ড সেক্সি সারা আলি খান। রাতারাতি নেটদুনিয়ার চোখের মণি হয়ে উঠেছেন পতৌদির নাতনি সারা আলি খান।  

28


বলিউডের 'হট সেনসেশন' এবং জাহ্নবী কাপুরও কম কিসে। নিজের শরীর নিয়ে এতটাই সচেতন যে বেশিরভাগ সময়টাই জিমে কাটাতে পছন্দ করেন জাহ্নবী কাপুর।

38

 সম্প্রতি একসঙ্গে ওয়ার্কআউট করতে দেখা গেছে বলিউডের জনপ্রিয় দুই নায়িকাকে। সেক্সি ফিগারের কার্ভস ধরে রাখতেই চলছে শরীরচর্চা।

48

সারা এবং জাহ্নবীর দুজনেরই ফিটনেস ট্রেনার নম্রতা পুরোহিত। এবং নম্রতার কারণে মাঝেমধ্যেই একসঙ্গে শরীরচর্চা করেন দুই  স্টারকিড সারা ও জাহ্নবী।

58

বেশ মজা করেই নম্রতার তত্ত্বাবধানে শরীরচর্চা করছেন সারা ও জাহ্নবী। এবং ওয়ার্কআউটের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সারা। যা মুহূর্তে ভাইরাল।
 

68

ভিডিওতে আপার ও লোয়ার বডির ব্যায়াম করতে দেখা গেছে। লাল স্পোর্টস ব্রা এবং কালো শর্টস পরে দেখা গেছে সারাকে। এবং গোলাপি প্রিন্টেড স্পোর্টস ব্রা ও কমলা শর্টসে নজর কেড়েছেন জাহ্নবী।
 

78


অতিরিক্ত ছোট পোশাক পরেই চলছে জোরকদমে শরীরচর্চা, ভিডিও প্রকাশ্যে আসতেই নেটিজেনদের ট্রোলের মুখে পড়ছে বলিউডের এই হট ডিভারা।

88


নেটিজেনরা 'ওভারঅ্যাক্টিং কি দোকান' বলেও তকমা দিয়েছে সারা ও জাহ্নবীকে। 'নেপোটিজম' বিতর্ককেও খোঁচা মেরেছেন নেটিজেনরা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos