হুবহু যেন অমৃতা সিং, সারা আলি খানকে 'মায়ের কার্বন কপি' বললেন নেটিজেনরা

বলিউডের প্রথম সারিতে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন সইফ কন্যা সারা আলি খান। কেরিয়ারের শুরু থেকেই বলিউডের টপমোস্টদের সঙ্গে একের পর এক ছবিতে অভিনয় করে নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করে দিয়েছেন। 'গার্ল টু দ্য নেক্সট ডোর'-এর ইমেজ ঝেড়ে নেটদুনিয়ার 'হট সেনসেশন' সারা আলি খান। লাভ আজ কাল অভিনেত্রীর ফ্যাশন স্টেটমেন্ট  সর্বদাই নজর কাড়ে ফ্যাশন বোদ্ধাদের। কীভাবে হটকে ফ্যাশন গোল দিতে হয় তা সারা বেশ ভালই  জানেন বলে মেনে নিয়েছেন ফ্যাশনিস্তারা। সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের ধরে রাখতে সর্বদাই সিদ্ধহস্ত  সারা আলি খান। সম্প্রতি মা অমৃতা সিংয়ের জন্মদিনে বিশেষ কিছু  ছবি পোস্ট করেছেন সারা আলি খান, যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। সারার ছবি দেখেই মায়ের কার্বন কপি বলে তুলনা করেছেন নেটিজেনরা, একনজরে দেখে নিন, সইফ কন্যা সারা আলি খানের ছবিগুলি।

Riya Das | Published : Feb 10, 2022 6:59 AM IST

110
হুবহু যেন অমৃতা সিং, সারা আলি খানকে 'মায়ের কার্বন কপি' বললেন নেটিজেনরা


১৯৯১ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন সইফ আলি খান ও অমৃতা সিংয়ের। নব্বইয়ের দশকে নবাবপুত্র সইফ আলি খানের বিয়ে নিয়ে যেমন ঝড় উঠেছিল বি-টাউনে, ঠিক বিবাহ-বিচ্ছেদের খবরেও নড়ে গিয়েছিল টিনসেল টাউন। সইফ-অমৃতা কন্যা সারা  আলি খান বরাবরই নজরে থাকেন নেটিজেনদের।  
 

210

সম্প্রতি মা অমৃতা সিংয়ের জন্মদিনে বিশেষ কিছু  ছবি পোস্ট করেছেন সারা আলি খান, যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। মায়ের জন্মদিনে শুভেচ্ছা জানাতে বিশেষ পোস্টও করেছিলেন সারা আলি খান। সেই পোস্টেই বলি অভিনেত্রীকে ভালবাসা উজাড় করে দিয়েছেন অনুরাগীরা।

310

মায়ের জন্মদিনে আবেগী পোস্টে সারা লিখেছেন, 'শুভ শুভ শুভ জন্মদিন মা। সবসময় আমাকে আয়না দেখানোর জন্য ধন্যবাদ। তুমি এখনও আমাকে অনেক অনুপ্রাণিত করো। এগিয়ে যাওয়ার জন্যও অনুপ্রাণিত করো। আমি তোমাকে প্রতিশ্রুতি দিচ্ছি যে আমি কঠোর পরিশ্রম করব এবং গর্বের সঙ্গে আপনার মাথা উঁচু করে রাখব। আমি প্রতিদিন তোমার সৌন্দর্য, করুণা এবং শক্তি নিজের মধ্যে আনার চেষ্টা করব'।

410

সারা আলি খান প্রায়শই সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করে থাকেন। এমনকী মা অমৃতার জন্যও মাঝেমধ্যেই নানা রকমের পোস্ট করেন সারা। এবার মায়ের জন্মদিনেও মায়ের সঙ্গে নিজের ছবি পোস্ট করে সকলকে অবাক করে দিয়েছেন সারা আলি খান।

510

সারা আলি খানকে দেখে  নেটিজেনরা সকলেই মায়ের কার্বন কপি বলে মন্তব্য করেছেন। প্রতিটি ছবিতেই মা অমৃতার মতো দেখতে লাগছে সারা আলি খানকে। নেটিজেনরা সকলেই ভালবাসা উজাড় করে দিয়েছেন।

610


শরীরী আবেদনে ভরপূর কেদারনাথ অভিনেত্রী সারাকে দেখে চোখ ফেরানো দায়।  নিমেষে ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই ছবি। সারার রূপে মজেছে আট থেকে অষ্টাদশী।সাহসী অবতারে নিজেকে মেলে ধরেছেন সারা। কেদারনাথ ছবি দিয়ে বলিউডে  পা রেখে একের পর এক ছবিতে বাজিমাত করেছেন সারা। ইতিমধ্যেই ছিপছিপে চেহারায় নজর কেড়েছেন অভিনেত্রী। প্রতিদিন নিয়মিত শরীরচর্চা ও করেন তিনি।  শরীরচর্চার ছবিও শেয়ার করেন মাঝেমধ্যেই। 

710

সইফ আলি খান ও অমৃতা আরোরার বিবাহবিচ্ছেদের খবর নিয়ে আজও সরগরম সোশ্যাল মিডিয়া। বয়স মাত্র ২০। প্রেম থেকে বিবাহের সম্পর্কে এত ছোট বয়সে বোধহয় সইফই প্রথম পা দিয়েছিলেন। তারপর  ২সন্তানের বাবা হয়েও সেই পুরোনা সম্পর্ক টেকাতে পারেননি নবাব পুত্র।  অচিরেই কঠোর সিদ্ধান্ত নিয়ে দাড়ি টেনেছিলেন সইফ।

810


২০০৪ সালে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন সইফ আলি খান। সম্প্রতি বাবা সইফ আলি খান এবং মা অমৃতা সিংয়ের বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন সারা আলি খান।  অভিনেত্রী সাক্ষাৎকারে বলেছিলেন,একই বাড়িতে দুজন মানুষ একসঙ্গে সুখী হতে না পারলে আলাদা বাড়িতে থাকলে যদি তারা সুখী থাকে তাহলে তাদের তাই করা উচিত।

910

সারা বলেন, আসলে সত্যি বলতে কী মা ও বাবা দুজনে একসঙ্গে মোটেই সুখী ছিলেন না। ওনাদের খুশি থাকার মেজাজটাই হারিয়ে গিয়েছিল। তাই বিচ্ছেদের সিদ্ধান্তই ভাল বলে আমার মনে হয়। এতে ওরাই যেমন ভাল রয়েছে তেমনই আমি ও ভাই দিব্যি আছি। সারা বলে যে কোনও দম্পতির কাছে দুটি অপশন থাকে। প্রথম নিজেরা ভাল না থেকেও সারাজীবন একসঙ্গে থাকা। এবং দ্বিতীয়টি হল বিবাহবিচ্ছেদ। আর মা ও বাবা সেটাই করেছে। এখন সকলেই খুশিতে রয়েছেন।

1010

বাবা, দাদুর পরিচয়ে নয়, সম্পূর্ণ নিজের দক্ষতায় নিজের আসন পাকিয়ে নিয়েছেন নবাবকন্যা। কেদারনাথ ছবি দিয়ে বলিউডে  পা রেখে একের পর এক ছবিতে বাজিমাত করেছেন সারা আলি খান। বলি অভিনেত্রী সারা আলি খান যেন সোশ্যাল মিডিয়ার হট সেনসেশন। একের পর এক ছবি দিয়ে রাতারাতি নেটদুনিয়ার সেনসেশন হয়ে উঠেছেন পতৌদির নাতনি তথা সইফ কন্যা সারা আলি খান। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos