করিনা কখনও সারার মা হওয়ার চেষ্টা করেননি, কোন তিন কারণেই তাঁদের সম্পর্ক টিকে ফাঁস করলেন সারা

সারা আলি খান ও করিনা কাপুরের মধ্যে থাকা সম্পর্কের সমীকরণটা ঠিক কেমন, এই নিয়ে উঠেছে একাধিকবার প্রশ্ন। তাঁরা কী আদেও একে অন্যের সঙ্গে স্বাভাবিকভাবে সম্পর্ক বজায় রাখতে পারেন, প্রকাশ্যে বেশ কিছু ছবি উঠে এসেছে, যা না, এই ইঙ্গিতই দিয়েছে। তবে এই সম্পর্ক নিয়ে কী জানালেন সারা...

Jayita Chandra | Published : Nov 21, 2020 4:04 AM IST

18
করিনা কখনও সারার মা হওয়ার চেষ্টা করেননি, কোন তিন কারণেই তাঁদের সম্পর্ক টিকে ফাঁস করলেন সারা

করিনা কাপুরের সঙ্গে সারা আলির সম্পর্কের মাঝে থাকা একাধিক বিতর্ক উড়িয়ে অবশেষে মুখ খুললেন সারা আলি খান। সাফ জানালেন, তাঁর মাকে নিয়ে একাধিক তথ্য। 

28

করিনার সঙ্গে দেখা হলেই তাঁদের কথা হয়। করিনা কাপুর বলিউডে এক প্রচিষ্টিত অভিনেত্রী। সেই দিক থেকে একাধিক উপদেশ দিয়ে থাকেন সারাকে। 

38

সারার কথায় যা অক্ষরে অক্ষরে পালন করার চেষ্টা করেন তিনি। সারা কোনও কিছু গোপন না করেই জানান, করিনা কখনও তাঁদের মা হয়ে ওঠার চেষ্টা করেননি। আর সেই কারণেই তাঁদের মধ্যে কখনও কোনও সমস্যা হয়নি। 

48

অমৃতা প্রতিটা মুহূর্তে তাঁদের বুঝিয়েছেন, যা মায়ের জায়গা কেউ নিতে পারে না। তাই অমৃতাই তাঁদের মা থাকবেন সারা জীবন।

58

সারার কথায় তিন কারণেই এই সম্পর্ক এখনও মজবুত, প্রথমত করিনা কখনও চেষ্টাই করেন না মা হয়ে ওঠার, দ্বিতীয়ত  তাঁদের মায়ের জায়গা কেউ নিতে পারবে না কখনও, তৃতীয়ত করিনা ভিষণ প্রফেশনাল। 

68

সারার কথায় তাঁকে বাবা সব থেকে বেশি ভালোবাসে। কারণ সারারর সঙ্গে সইফের পরিচয় সব থেকে বেশি দিনের। ভাইয়ের থেকে পাঁচ বছর বেশি, তৈমুরের থেকে ২১ বছরের বেশি।

78

কিন্তু তিনি করিনাকে ভিষণ ভালোবাসেন। কারণ করিনা তাঁর বাবাকে খুশি রেখেছেন। ভালো রেখেছেন। 

88

সারার কথায় বাইরে রটনা যাই হোক না কেন, পরিবারের মধ্যে একটা ব্যালন্স ধরে রেখেই চলতে পছন্দ করেন সারা আলি খান। ,

Share this Photo Gallery
click me!
Recommended Photos