'তোমার সঙ্গে কাজ করা হল না', সুশান্তের মৃত্যুতে শেষ পোস্ট মাস্টারজির

সরোজ খানের জীবনে জড়িয়ে হাজারও ছবি, গান, আর কিংবদন্তি তারকাদের উপস্থিতি। শ্রীদেবী থেকে শুরু করে ঐশ্বর্য-মাধুরী, তাঁর নৃত্যের জাদুতে ঝড় তুলেছিলেন নেট দুনিয়ায়। সেই সরোজ খানের প্রয়াণে আজ শোকস্তব্ধ বলিউড। সুশান্তের মৃত্যুর খবর পেয়ে এক দীর্ঘ পোস্ট করেছিলেন তিনি, যা আজ নেট দুনিয়ায় ভাইরাল। 

Jayita Chandra | Published : Jul 3, 2020 5:57 AM IST / Updated: Jul 03 2020, 11:29 AM IST

18
'তোমার সঙ্গে কাজ করা হল না', সুশান্তের মৃত্যুতে শেষ পোস্ট মাস্টারজির

সুশান্তের মৃত্যু শোক এখনও কাটিয়ে উঠতে পারেনি বলিউড। তারই মাঝে ৩ জুলাই এলো আবারও মৃত্যুর খবর। হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন সরোজ খান। 

28

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে যিনি গভীরভাবে শোকাহত ছিলেন, তিনি নিজেই যে এভাবে কয়েকদিনের মধ্যেই চিরবিদায় নেবেন তা তখনও আঁচ করেননি তিনি নিজেই। 

38

সুশান্তের মৃত্যুর খবর পেয়ে ভেঙে পড়েছিলেন সরোজ খান। জীবনমুখী কথা বলে এক দীর্ঘ পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। 

48

সুশান্ত কেন এমন সিদ্ধান্ত নিয়েছেন প্রশ্ন তুলেছিলেন সরোজ খান। জীবনকে কেন এভাবে শেষ করে দিলে সুশান্ত!

58

তোমার উচিত ছিল কোনও গুরুজনকে সবটা খুলে বলা। কষ্ট অনেকটাই হালকা হত। এমন কী সমস্যা হয়েছিল তোমার যার জন্য এমন পথ বাঁচতে হল। 

68

তোমার সঙ্গে কাজ করা হল না। তবে দেখা হয়েছিল অনেকবারই। বুঝতে পারিনি এভাবে চলে যাবে। জানি না কীভাষায় শোকবার্তা জানাবো তোমার পরিবারকে। 

78

বলিউডে সরোজ খানের হাত ধরে একের পর এক তারাকা নিজের এক ভিন্ন পরিচিতি তৈরি করেছেন। প্রতিটি স্টারই নাচের জগতে ঝড় তুলেছে কেবল তাঁরই নির্দেশনাতে।

88

সেই সরোজ খানের প্রয়াণে এবার ভেঙে পড়ল গোটা বলিউড। মাস্টারজির মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই বলিউড স্টারেদের শোকবার্তা ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos