এখনও নিজের স্ত্রীকে বৌদি বলেই পরিচয় দেন শাহরুখ, দিল্লির ভয়ঙ্কর স্মৃতি আজও ভোলেননি কিং খান

শাহরুখ খান, যাঁর লাইফের প্রতিটা ছত্রে ছত্রে রয়েছে এক নতুন অধ্যায়ের গল্প। পর্দার সামনে তাঁর জার্নিটা ঠিক যতটা মজবুত, ঠিক ততটাই রোম্যঞ্চকর পর্দার পেছনের লড়াই। শাহরুখ খান মানেই সিনে দুনিয়ার হটস্টার, যাঁকে নিয়ে ভক্তদের উত্তেজনা সর্বদাই থাকে তুঙ্গে। 

Jayita Chandra | Published : Nov 2, 2020 2:27 AM IST / Updated: Nov 02 2020, 09:21 AM IST

19
এখনও নিজের স্ত্রীকে বৌদি বলেই পরিচয় দেন শাহরুখ, দিল্লির ভয়ঙ্কর স্মৃতি আজও ভোলেননি কিং খান

কিং খানের জীবনের এক বড় অধ্যায় হল দিল্লি। দীর্ঘ দিন দিল্লিতে থাকার সুবাদে তাঁর সঙ্গে দিল্লির এক ভিন্ন সম্পর্কই তৈরি হয়েছে। 

29

কিন্তু সেই দিল্লির রাস্তাতেই স্ত্রী গৌরীকে নিয়ে বেরতে আজও দুবার ভাবেন শাহরুখ খান। কেউ পরিচয় চাইলে সাফ জানান তাঁর বৌদি। 

39

এর পেছনে রয়েছে এক মজার গল্প। ২০১৬ সালে কপিল শর্মা শো-তে এসে শাহরুখ খান শেয়ার করেছিলেন সকলের সঙ্গে এক ভয়াবহ অভিজ্ঞতার কথা। 

49

শাহরুখ খান একবার একটি পার্কে ঘুরছিলেন। সেখানেই একটি মেয়ে আসে। মেয়েটি দরিদ্র। শাহরুখ খান তাঁর সঙ্গে কথা বলছিলেন। 

59

এমনই সময় একদল ছেলে সেখানে এসে হাজির। জিজ্ঞেস করে এই মেয়েটি কে! শাহরুখ খান মজা করে জানিয়েছিলেন মেয়েটি তাঁরা গার্লফ্রেন্ড। 

69

যদিও খোলসা করে জানিয়ে দিয়েছিলেন শাহরুখ খান, কেবলই বন্ধু, গার্লফ্রেন্ড মানে কিন্তু প্রেমিকা নয়। কিন্তু বিপরীতে থাকা ছেলেটি তা মানতে নারাজ। 

79

রেগে গিয়ে বলেন মেয়েটি গার্লফ্রেন্ড নয়, তাঁর বৌদি। শাহরুখ খান মুহূর্তে মেয়েটিকে জিজ্ঞেস করে সত্যি কি তাই, কিন্তু তারা অস্বীকার করে। 

89

যদিও ছেলে বা শাহরুখের কথায় এই গুণ্ডার দল তা মানতে ছিলেন নারাজ। উল্টে তাঁরা শাহরুখ খানকে মারতে শুরু করেন। হাজার বুঝিয়েও সেদিন কিং খান বার্থ হয়েছিলেন।

99

এরপর থেকে শাহরুখ জানান, আমি গৌরীকে নিয়ে দিল্লির রাস্তার বেরলেও বৌদি বলেই পরিচয় দিয়ে থাকি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos