চিনতে পারছেন শাহরুখ কন্যাকে,বিনোদন জগতে পা রাখার আগে বোল্ড লুকে ভাইরাল সুহানা

স্টারকিডের তকমা ঝেড়ে তিনি এখন লাস্যময়ী।   শরীরী প্রদর্শনে তাবড় তাবড় অভিনেত্রীদেরও টেক্কা দিতে প্রস্তুত বছর ২১-র যুবতী সুহানা।  হট অ্যান্ড বোল্ড ছবিতে সেক্সি সুহানা এখন নেটদুনিয়ার হটকেক। সোশ্যাল মিডিয়ায় সর্বদাই ছবি পোস্ট করে আগুন জ্বালাতে সিদ্ধহস্ত মন্নতের রাজকুমারী। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। শাহরুখ কন্যা সর্বদাই শিরোনামে থাকতে পছন্দ করেন।  নিজের ফ্যাশন সেন্সের জন্য সর্বদাই চর্চায় থাকেন শাহরুখ কন্যা। তবে গ্ল্য়ামার জগতে পা রাখার আগেই ফের চর্চায় উঠে এলেন সুহানা। ঝড়ের গতিতে ভাইরাল হল শাহরুখ কন্যার ছবি।

Riya Das | Published : Aug 25, 2022 8:15 AM IST

18
চিনতে পারছেন শাহরুখ কন্যাকে,বিনোদন জগতে পা রাখার আগে বোল্ড লুকে ভাইরাল সুহানা

হট অ্যান্ড বোল্ড ছবিতে সেক্সি সুহানা এখন নেটদুনিয়ার হটকেক। সোশ্যাল মিডিয়ায় সর্বদাই ছবি পোস্ট করে আগুন জ্বালাতে সিদ্ধহস্ত মন্নতের রাজকুমারী। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়।
 

28

শাহরুখ কন্যা সর্বদাই শিরোনামে থাকতে পছন্দ করেন।  নিজের ফ্যাশন সেন্সের জন্য সর্বদাই চর্চায় থাকেন শাহরুখ কন্যা। তবে গ্ল্য়ামার জগতে পা রাখার আগেই ফের চর্চায় উঠে এলেন সুহানা। ঝড়ের গতিতে ভাইরাল হল শাহরুখ কন্যার ছবি।

38

খুব শীঘ্রই বলিউডে  আত্মপ্রকাশ করেছেন শাহরুখ কন্যা। করণ জোহর নয়, সুহানাকে  বি-টাউনে লঞ্চ করছেন ফারহান আখতারের বোন জোয়া আখতার। শাহরুখের বড় ছেলে আরিয়ান  অভিনয় করবেন না তা আগেই জানিয়ে দিয়েছিলেন বাদশা।

48

 তবে সুহানার বরাবারই ইচ্ছে ছিল অভিনেত্রী হওয়ার। এবং মেয়ের সেই স্বপ্ন পূরণ করতে চলেছে জোয়া আখতার। আন্তর্জাতিক আর্চিস কমিক্সের  ছবিতেই দেখা যাবে শাহরুখ কন্যা সুহানাকে ।

58

 তবে সুহানার বরাবারই ইচ্ছে ছিল অভিনেত্রী হওয়ার। এবং মেয়ের সেই স্বপ্ন পূরণ করতে চলেছে জোয়া আখতার। আন্তর্জাতিক আর্চিস কমিক্সের  ছবিতেই দেখা যাবে শাহরুখ কন্যা সুহানাকে । মুখ্য চরিত্রে অভিনয় করবেন সুহানা । এবং ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং করবে এই ছবি। এর আগেও বেশ কিছু শর্টফিল্মে  কাজ করেছেন সুহানা। ছবির চিত্রনাট্য নিয়ে এখনও কাজ চলছে। 

68

জোয়া আখতার পরিচালিত 'দ্য আর্চিস'-এ আত্মপ্রকাশ করতে চলেছেন সুহানা   খান। ইতিমধ্যেই ছবির জন্য লুক নিয়ে এক্সপেরিমেন্ট চলছে। ছবির নির্মাতারই তার বিভিন্ন লুক পরীক্ষা করে দেখেছেন। কিছুদিন আগেই লাল শাড়িতে গর্জিয়াস লুকে ধরা দিয়েছিলেন সুহানা খান।

78


সূত্র থেকে জানা গেছে, ছবিতে শুধু ওয়েস্টার্ন লুকে নয়, দেশী লুকেও দেখা গেছে সুহানাকে। সুহানা একাই নন, আরও দুই অভিনেতাকে লঞ্চ করা হবে এই ছবিতে। কমিকস নির্ভর ছবিতেই ভেরোনিকার চরিত্রে দেখা যেতে পারে সুহানা খানকে।

88

গত বছর নভেম্বর মাসে ওটিটি জায়ান্ট নেটফ্লিক্স জোয়া আখতার পরিচালিত  'দ্য আর্চিস'-এর ঘোষণা করে। সূত্র থেকে জানা গেছে, এটি একটি মিউজিক্যাল ড্রামা। যা খুব শীঘ্রই নেটফ্লিক্সে আসতে চলেছে।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos