রোম্যান্স কিং হয়েও গৌরীর ওপর এ কী শর্ত চাপিয়েছিলেন কিং খান, ফাঁস হতেই কারণ খোলসা করলেন শাহরুখ

শাহরুখ খান মানেই পর্দায় এক অন্য আবেদন। হালকা প্রেমের অনুভুতি ছড়িয়ে দিয়েই রোম্যান্সের এই কিং খানেদের মধ্যে নিজেকে আলাদা করে রেখেছে। তাঁর সঙ্গে গৌরীর সম্পর্ক বরাবরই ভক্তমহলে নজর কেড়েছে। সেই কিং খানের বিষয় এমন কথা শুনে একবার চমকে গিয়েছিলেন সঞ্চালক। 

Jayita Chandra | Published : Jan 4, 2021 2:30 AM IST

18
রোম্যান্স কিং হয়েও গৌরীর ওপর এ কী শর্ত চাপিয়েছিলেন কিং খান, ফাঁস হতেই কারণ খোলসা করলেন শাহরুখ

রিল লাইফ ও রিয়েল লাইফের মানুষটার মধ্যে যে বেশ খানিকটা ফারাক রয়েছে, তা একাধিকবার প্রমাণ করে দিয়েছেন  গৌরী খান। 

28

বলিউডে পা রাখার পরই শাহরুখ খানের এই হবু স্ত্রীর কথা সকলেই জেনে গিয়েছিলেন। রোম্যান্টিক হিরোর প্রতি  তখন মন দিয়েছে বহু সুন্দরী। 

38

জীবনে হাজারও এক অভিনেত্রীর আনাগোনা। সব নিয়েই দিব্যি ছিলেন গৌরীর সঙ্গে। তবে রোম্যান্টিক হিরো বাড়ির  বাড়ির চার দেওয়ালের মাঝে ঠিক কেমন। 

48

পর্দায় যে মানুষটা এত প্রেমের হাজির করে, বাস্তবেও কি ঠিক ততটাই সহজ, খোলা মেলা শাহরুখ, গৌরীর কথায় না। কারণ তিনি সাফ জানিয়ে দিলেন শাহরুখ মোটেও এতটা সহজ নন।  

58

বাড়িতে গৌরীকে চোখে হারান তিনি। বলিউডে কান পাতলেই শোনা যায় শাহরুখ খান বেজায় পজেসিভ। প্রথম প্রথম  একাধিক বিষয় গৌরীকে না বলতেন তিনি। 

68

যার মধ্যে অন্যতম হল সাদা শার্ট পরা। সাদা শার্ট ট্রান্সপারেন্ট। তাই সাদা শার্ট পরা যাবে না। গৌরীকে  সাফ না করে দিয়ে ছিলেন শাহরুখ। 

78

ক সাক্ষাৎকারে এই নিয়ে খোলা মেলা আলোচনা খোলসা করেছিলেন গৌরী খান। জানিয়েছিলেন শাহরুখ খানের এই ধরনের বেশ কিছু কাজ তাঁকে প্রথম প্রথম খুব জ্বালিয়েছে। 

88

যদিও বর্তমানে সমীকরণটা উল্টো। গৌরী খান নিজেই এখন কন্ট্রোল করেন শাহরুখ খানকে। পরিবারের সব সিদ্ধান্ত  নিয়ে থাকন তিনি।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos