ছেলে আরিয়ানের চিন্তায় কি অবস্থা শাহরুখ খানের, কেমন আছেন তিনি, জানালেন ঘনিষ্ঠরা

দোসরা অক্টোবর থেকে এনসিবি হেফাজতে বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। আর্থার রোডের জেলের বন্ধ কুঠুরীতেই দিন কাটছে। তবে হাতে হাত রেখে বসে নেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) সদস্যরা। গত সপ্তাহে বিলাসবহুল ক্রুজে রেভ পার্টিতে মাদক নেওয়ার অভিযোগে এনসিবি শাহরুখ পুত্র আরিয়ান খান সহ এখনও পর্যন্ত ১৮জনকে গ্রেফতার করেছে। কিন্তু ছেলের এই পরিস্থিতিতে শাহরুখ কেমন আছেন, জানালেন ঘনিষ্ঠরা। 

Parna Sengupta | Published : Oct 10, 2021 9:27 AM IST

19
ছেলে আরিয়ানের চিন্তায় কি অবস্থা শাহরুখ খানের, কেমন আছেন তিনি, জানালেন ঘনিষ্ঠরা

মুম্বাই ক্রুজ জাহাজে অভিযানের সময় ১৩ গ্রাম কোকেন, পাঁচ গ্রাম এমডি, ২১ গ্রাম চরস এবং ২২ টি এক্সট্যাসি এবং ১.৩৩ লাখ টাকা বাজেয়াপ্ত করা হয়েছিল। 

29

আরিয়ান খান ছাড়াও গ্রেপ্তার হওয়া অন্যরা হলেন মুনমুন ধামেচা, আরবাজ মার্চেন্ট, ইসমিত সিং, মোহক জাসওয়াল, গোমিত চোপড়া, নূপুর সারিকা এবং বিক্রান্ত ছোটকার। আরিয়ান খান এবং আরবাজ প্রায় ১৫ বছর ধরে বন্ধু।

39

এদিকে, এনসিবি সূত্রের খবর জেরায় শাহরুখ খানের ছেলের গাড়ির ড্রাইভার স্বীকার করে নিয়েছেন তিনি আরিয়ান খান ও তার বন্ধুদের প্রমোদতরীতে পৌঁছে দিয়ে এসেছিলেন। 

49

এই পরিস্থিতিতে খান পরিবারের পাশে দাঁড়িয়েছে বলিউডের তাবড় মুখ। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বাড়িয়ে দিয়েছেন সহানুভূতির হাত। 

59

চৌঠা অক্টোবর জামিন খারিজ হয়ে যায় আরিয়ান খানের। এর আগে শাহরুখ খান মাত্র দু মিনিটের জন্য ছেলের সঙ্গে কথা বলার অনুমতি পেয়েছিলেন। কিন্তু যত দিন যাচ্ছে ঘটনার গভীরতা বাড়ছে। 

69

শাহরুখ খানের এক ঘনিষ্ঠ জানিয়েছেন কী অবস্থা এখন খান পরিবারের। গৌরি খান পুরোপুরি ভেঙে পড়েছেন। আর কিং খান? তার কী অবস্থা ?

79

জানা গিয়েছে খাওয়া দাওয়া ছেড়ে দিয়েছেন শাহরুখ খান। কিচ্ছু মুখে তুলছেন না। ফলে তাঁর শারীরিক অবস্থা নিয়ে চিন্তিত ঘনিষ্ঠরা।

89

শুধু খাওয়া দাওয়াই নয়। শাহরুখের রাতের ঘুমও উড়ে গিয়েছে। এক ঘনিষ্ঠ জানিয়েছেন, এমনিতেই মাত্র ৫ঘন্টা ঘুমান শাহরুখ। এখন সেটাও নেই। কার্যত ঘুম বিহীন দিন কাটাচ্ছেন বলিউডের এই সুপারস্টার। 

99

বলিউডের এক জনপ্রিয় পরিচালক জানালেন আরেক কথা। তিন বলেন কে কিং খান? দিনের শেষে এক ভেঙে পড়া অসহায় বাবাকেই দেখা যাচ্ছে শাহরুখের মধ্যে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos