চুল দিয়ে ঢাকা সুডৌল স্তনযুগল, সেক্সিয়েস্ট তকমা ঝেড়ে নিজেকে 'Cat Lady' বললেন শাহরুখ কন্যা সুহানা

সেক্সিয়েস্ট তকমা ঝেড়ে ফেলে এবার নিজেকে ক্যাট লেডি  বললেন শাহরুখ কন্যা সুহানা খান। সম্প্রতি নিজের সোশ্যাল  মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন। যেখানে তার কোলে একটি কালো বিড়ালকে দেখা গেছে। এলোমেলা চুলের ফাঁক দিয়ে উঁকি মারছে শরীরের অংশ। মাথায় টুপি দিয়ে একটু বসি লুকে নজর কেড়েছেন স্টারকিড সুহানা। ছবি পোস্ট করতেই নিমেষে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।
 

Riya Das | Published : Jun 28, 2021 6:08 AM IST

18
চুল দিয়ে ঢাকা সুডৌল স্তনযুগল, সেক্সিয়েস্ট  তকমা ঝেড়ে নিজেকে 'Cat Lady' বললেন শাহরুখ কন্যা সুহানা


সদ্যই ২১ -শে পা দিয়েছেন সুহানা খান। সময় যত এগোচ্ছে ততই যেন সেক্সি হয়ে উঠছেন বলিউডের বাদশা শাহরুখ খানের মেয়ে  সুহানা খান। 

28


সেক্সিয়েস্ট তকমা ঝেড়ে ফেলে এবার নিজেকে ক্যাট লেডি  বললেন শাহরুখ কন্যা সুহানা খান।

38


সম্প্রতি নিজের সোশ্যাল  মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন। যেখানে তার কোলে একটি কালো বিড়ালকে দেখা গেছে। 

48


সুহানা যে বিড়াল ভালবাসেন, তা তার ছবিতেই স্পষ্ট। বলিপাড়ার অনেকেরই বিড়ালের প্রতি ভালবাসা আছে। এবার সেই তালিকায় চলে এলেন শাহরুখ কন্যা সুহানা খান।

58

বেইজ রঙের টপ, ধূসর প্যান্ট,এলোমেলা চুলের ফাঁক দিয়ে উঁকি মারছে শরীরের অংশ। মাথায় টুপি দিয়ে একটু বসি লুকে নজর কেড়েছেন স্টারকিড সুহানা।
 

68


কোলে বিড়াল ছানা নিয়ে ছবি পোস্ট করতেই নিমেষে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সুহানার এই ছবিতে ভালবাসা জানিয়েছন, শানায়া, অনন্যা, নভ্যা  সহ আরও অনেকেই।

78


বলিউডে পা না রাখলেও ইতিমধ্যেই সুহানার ফ্যান-ফলোয়ারের সংখ্যা ১৬ লক্ষ ছাড়িয়ে গেছে। বিকিনির হট স্টাইলে তাবড় তাবড় সেক্সিদেরও টেক্ক দিচ্ছে সুহানা। 

88


বলিউডে পা না রাখলেও ইতিমধ্যেই সুহানার ফ্যান-ফলোয়ারের সংখ্যা ১৬ লক্ষ ছাড়িয়ে গেছে। বিকিনির হট স্টাইলে তাবড় তাবড় সেক্সিদেরও টেক্ক দিচ্ছে সুহানা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos