উন্মুক্ত 'বক্ষ বিভাজিকা', আলিয়াকে টপকে 'ব্রা-লেটে' ঝড় তুললেন শাহিদ পত্নী মীরা

শীতকালের শীতপোশাক ছেড়ে অন্তর্বাসের ট্রেন্ডি ফ্যাশনে গা ভাসিয়েছে বলিউডের ফ্যাশনিস্তারা। উন্মুক্ত বক্ষ বিভাজিকা ঢাকতে  কখনও কাপড়ের টুকরো আবার কখনও ব্রা-লেট ফ্যাশনেই গা ভাসিয়েছে তারকারা। সম্প্রতি কয়েকদিন আগে দীপিকার জন্মদিনের পার্টিতে ব্রা-লেট ফ্যাশনে নজর কেড়েছিলেন আলিয়া ভাট। এবার আলিয়াকে টপকে ব্রা-লেটে ঝড় তুললেন শাহিদ পত্নী মীরা রাজপুত।
 

Riya Das | Published : Jan 19, 2021 4:53 AM IST / Updated: Jan 19 2021, 10:41 AM IST

111
উন্মুক্ত 'বক্ষ বিভাজিকা', আলিয়াকে টপকে 'ব্রা-লেটে' ঝড় তুললেন শাহিদ পত্নী মীরা

 বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি শাহিদ কাপুর এবং মীরা রাজপুত। ২০১৫ সালে নিজের চাইতে বেশ অনেকটাই ছোট মীরাকে বিয়ে করেন শাহিদ।বিয়ের পাঁচ বছরের মাথায় দুই সন্তানের বাবা -মা হয়েছেন শাহিদ কাপুর এবং মীরা রাজপুত।

211

বেশ কিছুদিন আগে মীরা নিজের লাইফস্টাইল সম্বন্ধে মুখ খুলেছিলেন। নিজের পোশাক থেকে স্টাইল স্টেটমেন্ট সবটাই তিনি নিজের পছন্দমতো করতে ভালবাসেন।

311

বরাবরই নিজের ব্যক্তিগত জীবনের ছবি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গ শেয়ার করে লাইমলাইটে থাকেন বলিপাড়ার এই হট দম্পতি।

411

শীতপোশাক ছেড়ে অন্তর্বাসের ট্রেন্ডি ফ্যাশনে গা ভাসিয়েছে বলিউডের ফ্যাশনিস্তারা। উন্মুক্ত বক্ষ বিভাজিকা ঢাকতে  কখনও কাপড়ের টুকরো আবার কখনও ব্রা-লেট ফ্যাশনেই নজর কাড়ছে তারকারা।
 

511

সম্প্রতি কয়েকদিন আগে দীপিকার জন্মদিনের পার্টিতে ব্রা-লেট ফ্যাশনে নজর কেড়েছিলেন আলিয়া ভাট।

611

এবার আলিয়াকে টপকে ব্রা-লেটে ঝড় তুললেন শাহিদ পত্নী মীরা রাজপুত।

711

কালো রঙের হটকা ব্রা-লেটে শরীরী উষ্ণতায় নেটিজেনদের মুগ্ধ করেছেন শাহিদ ঘরণী। সমুদ্র সৈকতের বালিয়াড়িতে মীরার ফ্যাশনে বুঁদ সাইবারবাসী।

 

811

দুই সন্তানের মা হয়েও নিজের ফ্যাশন স্টেটমেন্ট, শরীরচর্চা, স্টাইল সবকিছুই ভক্তদের সঙ্গে শেয়ার করেন মীরা। এবার বলিউডের হটেস্ট ট্রেন্ডেও তিনি বাজিমাত করলেন।

911


শাহিদ কাপুরের সঙ্গে ছুটি কাটাতে গোয়ায় গিয়েছিলেন শাহিদ পত্নী মীরা। সেখানেই কালো সেক্সি ব্রা-লেটে নজর কেড়েছেন মীরা, যার হটকায় চোখ আটকে নেটিজেনদের।

 

1011

হালকা গোলাপি রঙের পাজামার সঙ্গে কালো ব্রা-লেটে স্পষ্ট ফুটে উঠেছে মীরার ফ্ল্যাট অ্যাবস। প্যান্টের রঙের সঙ্গে ম্যাচ করে বালতি স্টাইলের হ্যান্ড ব্যাগে ক্লাসিক লুকে নজর কেড়েছেন মীরা।

1111


আলিয়া হোক কিংবা অন্য কোন তারকা, ব্রা-লেট ফ্যশনে রীতিমতো সমানে সমানে টক্কর দিতে প্রস্তুত শাহিদ পত্নী মীরা কাপুর।

Share this Photo Gallery
click me!
Recommended Photos