করোনা মোকাবিলায় নিন্দার মুখে শাহরুখ, কটাক্ষের মোক্ষম জবাব অভিনেতার

গোটা বিশ্ব জুড়ে করোনার ত্রাস। যত দিন যাচ্ছে মৃত্যুমিছিল যেন ত্রমশ বাড়ছে। সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। করোনার সাহায্যে এগিয়ে এসেছেন সর্বস্তরের মানুষ।  বিশাল আর্থিক ক্ষতির মুখে পড়েছে প্রায় সব দেশ। মহামারি থেকে বাঁচতে সকলেই আর্থিক অনুদান করছেন। করোনা মোকাবিলায়  টানা ২১ দিনের  লকডাউনের মাঝে  দেশের সাধারণ মানুষকে সাহায্যের জন্য এগিয়ে এসেছেন একাধিক তারকা। বলিউড থেকে দক্ষিণী ইন্ডাস্ট্রির একাধিক তারকারাও ত্রান তহবিলে এগিয়ে এসেছেন। কিন্তু সকলের মধ্যে বি-টাউনের খানেরা কে-কী করছেন তা নিয়েই প্রশ্ন উঠেছে সোশ্যাল মিডিয়ায়। সব খানেদের থেকে কটাক্ষের শিকার হয়েছেন শাহরুখ খান। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের কড়া জবাব দিলেন বলিউডের বাদশা। 

Riya Das | Published : Mar 30, 2020 1:03 PM IST

110
করোনা মোকাবিলায় নিন্দার মুখে শাহরুখ, কটাক্ষের মোক্ষম জবাব অভিনেতার
করোনা মোকাবিলায় টানা ২১ দিনের লকডাউনের মাঝে দেশের সাধারণ মানুষকে সাহায্যের জন্য এগিয়ে এসেছেন একাধিক তারকা।
210
বলিউড থেকে দক্ষিণী ইন্ডাস্ট্রির একাধিক তারকারাও ত্রান তহবিলে এগিয়ে এসেছেন।
310
সকলের মধ্যে বি-টাউনের খানেরা কে-কী করছেন তা নিয়েই প্রশ্ন উঠেছে সোশ্যাল মিডিয়ায়। সব খানেদের থেকে কটাক্ষের শিকার হয়েছেন শাহরুখ খান।
410
সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের কড়া জবাব দিলেন বলিউডের বাদশা শাহরুখ খান।
510
তিনি জানিয়েছেন, কখনও কোনও অনুদান দিলে তা সোশ্যাল মিডিয়ার পাতায় খবরের আকারে বের হোক তা তিনি চান না।
610
তিনি বরাবরই নিঃশব্দে কাজ করতে বিশ্বাসী। এমনকী তার সমস্ত দান, অনুদান কোথায় কী করলেন তা কাউকে জানাতে চান না।
710
কোথাও কোনও দান করলে শাহরুখ যেন সেই ছবি তুলে রাখেন, সেই পরামর্শ প্রায়শই ভক্তদের থেকে পেয়ে থাকেন অভিনেতা। কিন্তু তিনি প্রতিবারই সেই প্রস্তাব ফিরিয়ে দেন।
810
ইতিমধ্যেই গোটা দেশে লকডাউন চলছে। অভিনেতা থেকে অভিনেত্রী, সারা বিশ্বের সাধারণ মানুষ প্রত্যেকেই কোভিড-১৯-এর জেরে গৃহবন্দি।
910
সূত্র থেকে জানা গেছে, বলিউডের ভাইজান ২৫ হাজার পরিবারের দায়িত্ব নিয়েছেন।
1010
আমির খানও পানি ফাউন্ডেশনের জন্য কাজ চালিয়ে যাচ্ছেন। মহারাষ্ট্রের খরা কবলিত এলাকার মানুষকে যাতে জলের জন্য ভুগতে না হয় তার জন্য আমির কাজ চালিয়ে যাচ্ছেন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos