ইডি-র দফতরের সামনে সাংবাদিকদের ধাক্কা, রিয়ার ভাইয়ের ব্যবহারে ধিক্কার নেটিজেনের

রিয়া চক্রবর্তী এবং তাঁর সৌভিক চক্রবর্তীকে ইডি-র তলবের পরই ফের ভিন্ন দিকে মোড় ঘুরতে শুরু সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তের। রিয়া আট থেকে নয় ঘন্টা জেরার পর তেমন কোনও তথ্য না বেরিয়ে এলেও ইডি তাঁকে ছাড়ার পাত্র নয়। রিয়ার বিলাসবহুল জীবন এবং তাঁর বার্ষিক আয়ের মধ্যে আকাশ পাতাল তফাত। সুশান্তের টাকার বিনিময়তেই কি হঠাৎ কোটিপতি হয়েছেন রিয়া। যদিও সম্প্রতি সুশান্তের সঙ্গে অর্থ জালিয়াতির অভিযোগকে মিথ্যে বলে দাবি করে তিনি জানিয়েছেন সুশান্তের মাত্র দু'টি জিনিস রয়েছে তাঁর কাছে। ছিছোড়ে ছবির একটি বোতল এবং সুশান্তের হাতে লেখা একটি নোট। 

Adrika Das | Published : Aug 9, 2020 1:27 PM IST

18
ইডি-র দফতরের সামনে সাংবাদিকদের ধাক্কা, রিয়ার ভাইয়ের ব্যবহারে ধিক্কার নেটিজেনের

এই যুক্তি অবশ্যই মানতে নারাজ ইডি-র অফিসার সহ সুশান্ত ভক্তরা। দামী পোশাক, গাড়ি, মুম্বইয়ের খার এলাকায় দুটি ফ্ল্যাট সহ বিভিন্ন জিনিসের মালকিন কীকরে হলেন তিনি। সবকিছু খতিয়ে দেখবে ইডি। 

28

সম্প্রতি ইডি-র দফতরে সৌভিককে একাই ঢুকতে দেখা যায়। সেই সময় সংবাদমাধ্যমের সঙ্গে রীতিমত ধাক্কাধাক্কি হয় তাঁর। রিয়ার ভাইয়ের এই আচরণ ধরা পড়েছে ক্যামেরায়। 

38

সংবাদমাধ্যমে ধরা পড়া তাঁর এই আচরণ নিমেষে ভাইরাল হয় নেটদুনিয়ায়। গাড়ি থেকে নেমে ঢুকছিলেন মুম্বইয়ের ইডি-র দফতরে। তাঁকে দেখা মাত্রই স্বাভাবিকভাবেই ভিড় উপচে পড়ে। 

48

সাধারণ মানুষের থেকে বেশি সংখ্যায় দেখা যায় সাংবাদিক এবং চিত্রসাংবাদিকদের। তাঁর বাইট পেতে হোক বা ভিডিও ভিড় জমতে থাকে ইডি-র দফতরের সামনে। 

58

ইডি-র দফতরে ঢুকতে গিয়ে তাঁকে বেসামাল হতে হবে জেনেই সজোরে ধাক্কা দেওয়ার চেষ্টা করেন সৌভিক। দু-একজনকে হাত দিয়ে ঠেলে ভিতরে ঢুকে যান তিনি। 

68

ভিতরে ঢুকতেই তাঁর চোখ-মুখের আচরণ সম্পূর্ণ বদলে যায়। যে দেখে নিন্দায় ভরে উঠেছে সোশ্যাল মিডিয়া। সকলের কথায়, ইডি-র কেবল ওর ফোন রেকর্ডস নয়, ওর এই আচরণের ব্যবস্থা করা উচিত। 

78

তাদের আরও দাবি, সুশান্তের সম্পত্তিতে ভাগ বসিয়ে, তাঁকে মেরে ফেলে এখন কী ব্যবহারটাই না করছে চক্রবর্তী পরিবার। মুম্বই পুলিশ এবং উপরমহলের সম্পূর্ণ সহযোগিতা রয়েছে এদের সঙ্গে। 

88

সুশান্তকে নিয়ে সৌভিকের একটি আবেগঘন পোস্টের কারণেই তিনি কটাক্ষের শিকার হন সোশ্যাল মিডিয়ায়। সুশান্তের মৃত্যুর এক মাস পর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন সৌভিক।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos