Cleavage Queen সোনম কাপুর, ডিপ নেকেই সংবাদ শিরনামে অনিল-কন্যা

পাব্লিক ফিগার মানেই সর্বক্ষণ ফ্ল্যাশলাইট এবং ক্যামেরার লেন্সে বন্দি থাকা। তার উপর বলিউড সেলেব্রিটি হলে তো কথাই নেই। সর্বদা লাইট, ক্যামেরা, অ্যাকশনের জন্য প্রস্তুত থাকতে হয় অভিনেতা অভিনেত্রীদের। এরই মধ্যে যাঁরা খানিক ক্যামেরা কনশিয়াস তাঁদের সমস্যা আরও বেশি। চুন থেকে পান খসলেই ছবির বারোটা বাজে। বিভিন্ন অ্যাঙ্গেল থেকে ছবির বিষয় চিন্তা করতে হয় অভিনেত্রীদের। পোশাক ও মেকআপ নিয়েও ওয়াকিবহল থাকতে হয় তাঁদের। 

Adrika Das | Published : Jan 19, 2021 12:49 PM IST / Updated: Jan 19 2021, 08:26 PM IST

19
Cleavage Queen সোনম কাপুর, ডিপ নেকেই সংবাদ শিরনামে অনিল-কন্যা

এই চিন্তা অন্যান্য নায়িকাদের থাকলেও সম্ভবত সোনম কাপুরের (Sonam Kapoor) নেই। যার জেরেই একাধিকবার তাঁর নাম ওয়ার্ডড্রোব ম্যালফাংশনের খাতায় উঠে আসে। 

29

সাধারণত এই ম্যালফাংশন যে কারও হতে পারে। তবে ঘনঘন হওয়াকে গসিপের বিষয় হিসেবে ধরে নেয় পাপারাৎজিরা। তাঁকে এমন অনেক পোশাক পরতেই দেখা যায় নানা অনুষ্ঠানে। 

39

এক অনুষ্ঠানে কালো পোশাকের পাশ থেকে স্তনযুগলের অনেকাংশ বেরিয়ে আসে তাঁর। তিনি অবশ্য এ ব্যাপারে একেবারেই নির্বিকার ছিলেন। 

49

সেই কালো পোশাক পরে বহাল তবিয়তে ঘুরে বেড়িয়েছিলেন সোনম। কেবল কালো পোশাকেই নয়, তিনি একটি গোলাপী পোশাক পরেও এমনই বিপদে পরেছিলেন। 

59

ল্যাভেন্ডার রঙের সেমি কর্পোরেট লুকে ধরা দিয়েছিলেন একটি ফোটোশ্যুটে। সেখানে কোটটি ধরেই পোজ দিয়েছিলেন তিনি। না ধরেও অবশ্য উপায় ছিল না তাঁর। 

69

এ ছাড়াও তাঁর একটি ভ্লগে মেকআপ নেওয়ার সময় এমন একটি পোশাক পরেছিলেন যার জেরে তাঁর অন্তর্বাস অনেকখানি বেরিয়ে আসে। 

79

কোনও রকমে যাতে তাঁর ম্যালফাংশন না হয় তার চেষ্টাই করছিলেন সোনম। কোনওরকমে নিজেকে সামলেছিলেন তিনি। সেই গাউনের অবশ্য নেকলাইনও ছিল বেশ ডিপ। 

89

একার এক পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বেগুনি রঙের গাউন পরার পর তাঁর অন্তর্বাস পিছন থেকে প্রায় পুরোটাই বেরিয়ে গিয়েছিল। চুল একপাশে রাখা ছিল বলেই অন্তর্বাসও ধরা পড়েছিল ক্যামেরায়। 

99

কালো রঙের প্লাঞ্জড নেক গাউনে একই বিপদে পরেছিলেন তিনি। পোশাকটি তিনি ক্যারি করতে পারলেও রিস্ক ছিল একশো শতাংশ। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos