ওয়েস্টার্ন পোশাকে স্পষ্ট বক্ষের ভাঁজ, চাপা পোশাকে স্পষ্ট বেবি বাম্প, সোনামের পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে

বলিউডের ফ্যাশন আইকন সোনাম কাপুর। বেশ কিছুদিন ধরেই বলিউডে কান পাতলেই কানে আসছিলো সোনাম কাপুরের মা হওয়ার গুঞ্জন। তবে সেই গুঞ্জনে জল ঢেলে দিয়েছিলেন অভিনেত্রী নিজেই। 

Jayita Chandra | Published : Aug 23, 2021 9:21 AM IST

19
ওয়েস্টার্ন পোশাকে স্পষ্ট বক্ষের ভাঁজ, চাপা পোশাকে স্পষ্ট বেবি বাম্প, সোনামের পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে

কিছুদিন আগেই লন্ডন থেকে দেশে ফিরেছিলেন সোনাম। করোনার জেরে এইবার বহু দিন দেশের বাইরে কাটাতে হয় অভিনেত্রীকে। সোনামকে এয়ারপোর্টে নিতে পৌঁছন তাঁর বাবা অনিল কাপুর। 

29

সেই সময় বহুদিন পর বাবাকে দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন অভিনেত্রী। বাবাকে জড়িয়ে ধরে কাঁদতে দেখা যায় তাঁকে। সেই সময় তাঁর পরনে দিলেঢোলা পোশাক দেখে নেটিজেনরা অনুমান করেন অভিনেত্রী গর্ভবতী। 

39

সেখান থেকেই জোর জল্পনা শুরু হয়। কিন্তু এরপরই সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী জানান নিজের পিরিয়ডসের প্রথম দিন তিনি কীভাবে কাটাচ্ছেন। তাঁর এই পোস্টেই চুপ করে যান নেটিজেনরা। 

49

সম্প্রতি সোনামের দিদি রিয়া কাপুরের বিয়ে সম্পন্ন হয়েছে। দিদির বিয়ের অনুষ্ঠানেও সোনামকে মূলত পুরো শরীর ঢাকা পোশাকে দেখা গেছে। তবে সেই ছবিতেও নাকি অভিনেত্রীর বেবি বাম্প দেখা যাচ্ছিল বলে দাবি করেন নেটিজেনরা। 

59

তবে সেই নিয়ে এত শোরগোল হয়নি। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের ফোটো শুটের ছবি পোস্ট করেন সোনাম। অভিনেত্রীর পোস্ট করা এই ছবি ঝড়ের মত ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। 

69

সোনামের এই ফোটো শুটের ছবি সামনে আসাতে তাঁর মা হওয়া নিয়ে আবারও নেটদুনিয়ায় ব্যপক জল্পনার সৃষ্টি হয়। গোল্ডেন লং গাউনে একেবারে হট অবতারে ছবির জন্য পোজ দিয়েছেন সোনাম। 
 

79

ছবির প্রতিটি পরতে রয়েছে উষ্ণতার ছোঁয়া। ওয়েস্টার্ন পোশাকে স্পষ্ট বক্ষের ভাঁজ। ছবি পোস্ট করে ক্যাপশনে মিক জ্যাগরের জনপ্রিয় গানের চারটি লাইন লিখেছেন তিনি। 

89

সবই ঠিক ছিল তবে বাঁধা হয়ে দাঁড়ালো সোনামের টাইট ফিট ড্রেস। চাপা পোশাকে স্পষ্ট অভিনেত্রীর বেবি বাম্প। অভিনেত্রীর এই ছবি থেকে যে কেউ বলবেন তিনি মা হতে চলেছেন। 
 

99

ছবিতে কমেন্টের ঝড় বয়ে গিয়েছে। অনেকেই সোনাম-এর এই লুকের তারিফ করেন। তবে ছবিতে যে তাঁর বেবি বাম্প স্পষ্ট বোঝা যাচ্ছে তা আর বলার অপেক্ষা রাখে না। তবে কী সত্যি মা হতে চলেছেন সোনাম? তার উত্তর এখন কেবল সময়ের অপেক্ষা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos