কেন কেউ কাজ করছে না রিয়ার সঙ্গে, রিয়ার হয়ে নেটদুনিয়ায় সরব মহেশপত্নী

২০২০, ঝড়ের বেগে বদলে দিয়ে গিয়েছে বলিউডের চেনা সমীকরণ। অন্দরমহলের একের পর এক কেচ্ছা যেন মুহূর্তে ঝড় তোলে জনসমক্ষে। সূত্র সুশান্ত সিং রাজপুত, ১৪ জুন তাঁর মৃত্যুর পরই বদলাতে থাকে বলিউডের আবহাওয়া, যা পরবর্তীতে ঝড় হয়ে ধরা দেয় রিয়া চক্রবর্তীর জীবনে... 

Jayita Chandra | Published : Jan 21, 2021 3:27 AM IST

18
কেন কেউ কাজ করছে না রিয়ার সঙ্গে, রিয়ার হয়ে নেটদুনিয়ায় সরব মহেশপত্নী

বলিউডে ছোট খাটো ভালোই কাজ করছিলেন রিয়া চক্রবর্তী। ২০১৯ সালে শুশান্ত সিং রাজপুতের জীবনে আসেন তিনি। শুরু হয় নয়া স্বপ্ন দেখা। 

 

28

সুশান্ত তখন বলিউডের সুপারস্টার, একের পর এক ছবি মুক্তি পাচ্ছে, হাত থেকে গিয়েছে অনেক ছবির প্রস্তাবই। তবুও ভাটা ছিল না স্ক্রিপ্ট বা অফারে। 

38

তাই সুশান্তকে ঘিরেই স্বপ্ন দেখা শুরু। প্রকাশ্যে এসেছিল দু দুটি ছবি রিয়ার সঙ্গে করার কথা ছিল সুশান্ত সিং রাজপুতের। সেই মত কথাও চলছিল। 

 

48

বলিউডে নিজের কেরিয়ার তৈরি করার স্বপ্ন দেখা সেই রিয়া চক্রবর্তী আজ সকলের চোখে আসামী। সুশান্তের মৃত্যু থেকে মাদকচক্র, সবেতেই তাঁর নাম। 

58

যার ফলে স্বপ্ন দেখা এখন এক প্রকার ছেড়ে দিয়েছেন তিনি, এমনটাই দাবি বলিউডের একশ্রেণী। নানা বিতর্কের মাঝেই নাম উঠে আসে মহেশ ভাটের। 

68

মহেশের সঙ্গে রিয়ার সম্পর্ক ঘিরে ওঠে ঝড়, সেই বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে এবার নেট দুনিয়ায় রিয়ার পাশে দাঁড়ালেন মহেশ পত্নী সোনি রাজধান। 

78

জানালেন পরিকল্পিত ভাবে রিয়াকে জেলে পাঠানো হল, রিয়া এই কেসের ইনোসেন্ট ভিক্টিম, কেন কেউ তাঁর সঙ্গে কাজ করছে না, তিনি মনে করেন রিয়া খুব ভালো কাজ করবে, আর সেই আশাই দেখেন তিনি। 

88

যদিও কেরিয়ার নিয়ে বা বলিউড নিয়ে এথন রিয়া চক্রবর্তী মুখে কুলুপ এঁটেছে। নিজেকে সরিয়ে রেখেছেন মূলস্রোত থেকে। সরে গিয়েছেন সোশ্যাল মিডিয়া থেকেও। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos