'আবু সালেমের সঙ্গে সনুর সম্পর্ক নিয়ে তদন্ত হোক', দিব্যা-সনু দ্বন্দ্বে চাঞ্চল্যকর তথ্য

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে যেন বলিউডে একাধিক লুকানো রহস্য প্রকাশ্যে আনে। খুলে দেয় অসংখ্য দ্বার যা আজ পর্যন্ত সুপ্ত ছিল। স্বজনপোষণ, বলিউড মাফিয়া শব্দগুলি উঠে আসার পরই দিব্যা খোসলা কুমার এবং সনু নিগমের মধ্যে বিবাদ লাগতেই বেরিয়ে আসছে বিভিন্ন তথ্য। একে অপরকে তোপ দেগে চলেছেন তাঁরা। এই প্রসঙ্গে উঠে এসেছে আবু সালেমেরও নাম। বলিউডের সঙ্গে আবু সালেমের সম্পর্ক বহু পুরনো। অভিনেত্রী মনিকা বেদির সঙ্গে তাঁর বিয়ে। সলমন খান, সঞ্জয় দত্ত, আমির খান, আশুতোষ গোওয়ারিকরকে আবু সালেমের হুমকি দেওয়া। টি সিরিজের কর্ণধার গুলশন কুমারকে খুন করে আবু সালেম। 

Adrika Das | Published : Jun 27, 2020 11:52 AM IST

19
'আবু সালেমের সঙ্গে সনুর সম্পর্ক নিয়ে তদন্ত হোক', দিব্যা-সনু দ্বন্দ্বে চাঞ্চল্যকর তথ্য

গুলশন কুমারের ছেলে ভূষণ কুমারের সেই সময় ১৮ বছর বয়স। টি-সিরিজ সেই সময় প্রায় মাঝসমুদ্রে। ভূষণের স্ত্রী দিব্যা সনুর বিরুদ্ধে অভিযোগ এনেছেন কুমার পরিবারের বিপদের সময় সনু তাঁদের ছেড়ে চলে গিয়েছেন। 

29

দিব্যার দাবি, ভূষণ কুমার টি-সিরিজে একাধিক নতুন শিল্পী এবং বলিউডের বহিরাগতদের সুযোগ দিয়েছেন। তবে সনু কাউকেই নাকি কখনও সুযোগ দেননি। তাঁর কাছে অবশ্যই অনেকে কাজ চাইতে এসেছেন তবে তিনি নিজের আখের গুছিয়েছেন সেই সময়। 

39

অন্যদিকে সনুর অভিযোগ ছিল, বলিউড মাফিয়ারা সত্যিই কোনও বহিরাগতকে সুযোগ দেয় না। বরং নিজেদের পছন্দসই শিল্পীদের সুযোগ দেন যারা তেমন প্রতিভাশীল নয়। 

49

সোনুর কথায়, আবু সালেমের থেকে বাঁচতে ভূষণ কুমার নাকি তাঁর কাছে সাহায্য চাইতে এসেছিলেন। বাবা গুলশন কুমারের খুনের পর তাঁকে আবু সালেমের থেকে প্রাণের হুমকি পেতে হয়। 

59

সেই সময় সনুর স্মরণাপন্ন হন তিনি। এই প্রসঙ্গেই আলোকপাত করেন দিব্যা। তাঁর কথায়, আবু সালেমের মত একজন আন্ডারওয়ার্ল্ডের ব্যক্তিত্বের সঙঅগে সনুর কী এমন সম্পর্ক ছিল। 

69

ভূষণ কুমার ইন্ডাস্ট্রিতে এত প্রভাবশালী ব্যক্তিদের কাছে না গিয়ে তাঁর কাছে কেন সাহায্যের হাত বাড়িয়েছিলেন। তাহলে কি সনু নিগমের সঙ্গে আবু সালেমের কোনও গোপণ সম্পর্ক ছিল। যার কারণে তিনি ভূষণকে তাঁর হাত থেকে বাঁচিয়েছিলেন। 

79

এই বিষয় গভীর তদন্ত চান দিব্যা। দিব্যা আরও বলেন, সোনু নাকি অকৃতজ্ঞ। দিল্লির রামলীলায় পাঁচ টাকার জন্য গান গাইতেন সনু। সেখানেই গুলশন কুমারের নজরে পরড়েন সনু। 

89

সেখান থেকে তাঁকে বলিউডে সুযোগ করে দেন তিনি। বলেছিলেন বড় তারকা বানাবেন তাঁকে। দিব্যার দাবি একের পর এক হিট অ্যালবামে গান গেয়ে আজ সনু এই সম্মান অর্জন করেছেন। তাহলে আজ তাঁর পরিবারের প্রতি আঙুল তোলেন কীকরে। 

99

সনু ভার্সেস দিব্যার এই দ্বন্দ্ব সবেমাত্র শুরু হতেই বেরিয়ে এসেছে অসংখ্য তথ্য। এই দ্বন্দ্ব কতদূর গড়ায় সেটাই এখন দেখার বিষয়। এই সমস্যা নিয়ে মন্তব্য করেছেন সঙ্গীতশিল্পী অভিজিৎ ভট্টাচার্য, সোনা মহাপাত্র এবং মোনালি ঠাকুর।

Share this Photo Gallery
click me!
Recommended Photos