লিভ-ইনে বাধনছাড়া সঙ্গম, গর্ভবতী হয়ে পড়েছিলেন শ্রীদেবী থেকে মহিমা

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা যেন একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। কেউ শুটিং চলাকালীন অন্তঃসত্ত্বা আবার কেউবা লিভ-ইনে থাকাকালীন অন্তঃসত্ত্বা। বলি থেকে হলি এই সংখ্যাটা গুনে শেষ করা যাবে না। কেউ আবার লিভ-ইনে থাকাকালীন গর্ভবতী হয়ে গোপনে বিয়েও সেরে নিয়েছেন। বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীরাই রয়েছেন সেই তালিকায়। লিভ-ইনে থাকাকালীন গর্ভবতী হয়ে মাতৃত্ব উপভোগ করেছেন যে সেলেবরা, দেখে নিন একনজরে।

Riya Das | Published : Aug 26, 2020 3:35 AM IST / Updated: Aug 26 2020, 09:15 AM IST

111
লিভ-ইনে বাধনছাড়া সঙ্গম, গর্ভবতী হয়ে পড়েছিলেন শ্রীদেবী থেকে মহিমা

শ্রীদেবীঃ বলিউডের চাঁদনি 'জুদাই' ছবির সময় গর্ভবতী হয়ে পড়েছিলেন। সূত্র থেকে শোনা যায়, বিয়ের আগে প্রযোজক বনি কাপুরের সন্তান জাহ্নবী কাপুরের জন্ম দেন শ্রীদেবী। পরে শ্রীদেবী ও বনি কাপুর বিয়ে করেছিলেন। এবং শ্রীদেবী সেই অভিনেত্রীদের মধ্যে একমাত্র যিনি নিজের গর্ভবতী হওয়ার বিষয়টি স্বীকার করেছিলেন।

211

কল্কি কোয়েচলিনঃ বলিউডের বিখ্যাত  অভিনেত্রীও দীর্ঘদিন প্রেমিক গাই হার্শবার্গের সঙ্গে লিভ-ইনে ছিলেন। এবং নিজেই একটি সাক্ষাৎকারে গর্ভাবস্থার ঘোষণা করেন। মাতৃত্বকালীন অবস্থায় একাধিক ফোটোশুটেও নজর কেড়েছেন কল্কি। 

311


নেহা ধুপিয়াঃ অনেকদিন ধরেই বলি অভিনেতা অঙ্গদ বেদির সঙ্গে রিলেশনে রয়েছেন নেহা ধুপিয়া। তাদের বিয়ের কথা প্রকাশ্যে আসতেই সকলেই হতবাক হয়ে গিয়েছিল। পরে একটি চ্যাট শো থেকে জানা যায়, নেহা বিয়ের আগেই গর্ভবতী ছিলেন।

411

নাতাশা স্টানকোভিচঃ ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়া চলতি বছরের জানুয়ারি মাসেই সম্পর্কে শিরোনামে উঠে এসেছিলেন। বাগদান পর্ব সারার পর নাতাশার গর্ভবতী হওয়ার খবর প্রকাশ্যে আসে। সদ্যই একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নাতাশা ও হার্দিক।

511

কঙ্কনা সেন শর্মাঃ প্রতিভাবান অভিনেত্রী রণবীর শোরের সঙ্গে দীর্ঘদিন ডেটিং করছিলেন। এমনকী গোপনে বিয়েও করেছিলেন। ছবির শুটিং চলাকালীন গর্ভবতী হয়ে পড়েছিলেন। এমনকী গর্ভাবস্থায় ফোটোশ্যুটও করেছিলেন তিনি যখন ছবির প্রচারের সঙ্গে যুক্ত ছিলেন অভিনেত্রী। বিয়ের কিছুদিনের মধ্যেই পুত্রসন্তানের জন্ম দেন।

611

অমৃতা আরোরাঃ মালাইকা আরোরার বোন ও করিনা কাপুরের প্রিয় বন্ধু অমৃতা আরোরাও ব্যবসায়ী বন্ধু  শাকিলের সঙ্গে লিভ-ইনে থাকাকালীনই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন।

711

মহিমা চৌধুরীঃ 'পারদেস' অভিনেত্রীর বিয়ের  ঘোষণা করার পরই তার ভক্তরা অবাক হয়ে গিয়েছিলেন। পরে জানা যায়, বিয়ের আগেই গর্ভবতী ছিলেন মহিমা। বিয়ের কয়েকমাস পরেই কন্য়া সন্তানের জন্ম দেন মহিমা।

811

গ্যাব্রিয়েলঃ মডেল অভিনেত্রী গ্যব্রিয়েল অর্জুন রামপালের সঙ্গে চুটিয়ে ডেটিং করেছিলেন। তারপরেই তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়ে। চলচি বছরের জুলাই মাসে এক পুত্র সন্তানের জন্ম দেন গ্যাব্রিয়েল ও অর্জুন।

911

সেলিনা জেটলিঃ বলিউডে একসময়কার জনপ্রিয় অভিনেত্রীর তকমা থাকলেও একসময় যেন হারিয়ে যেতে থাকেন সেলিনা। দুবাইয়ে গোপন ভাবেই বিয়ে সারেন। কিন্তু বিয়ের ৯ মাসের আগেই দুই যমজ সন্তানের জন্ম দেন সেলিনা।

 

1011

অ্যামি জ্যাকসনঃ লিভ-ইনে থাকাকালীন গর্ভবতী হয়েছেন বিখ্যাত অভিনেত্রী অ্যামি জ্যাকস। গত বছর ২৩ সেপ্টেম্বর একটি পুত্র সন্তানের জন্ম দেন। ছেলের নাম আন্দ্রেয়াস।

1111

নীনা গুপ্তাঃ বলিউডের সাহসী অভিনেত্রী নীনা ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ভিভিয়ান রিচার্ডসের সঙ্গে সম্পর্কে ছিলেন। এবং তখনই গর্ভবতী হয়ে কন্যা মাসাবার জন্ম দেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos