বলিউড থেকে পাওয়া প্রথম প্রস্তাব ফিরিয়েছিলেন সানি, দাবি ছিল এক কোটি ডলার

বলিউডে সানি লিওনের অভিষেক হওয়ার পর থেকেই নীল ছবির জগতকে পেছনে ফেলেছেন সুপারস্টার। কিন্তু বলিউডে নিজের জায়গা পাকা করার আগে সানি বুঝতেও পারেননি তাঁকে এভাবে গ্রহণ করবেন ভক্তরা। অনেক পিছুটান কাটিয়ে, মনের জোরে তিনি প্রথম বলিউডে পা রাখেন। যদিও সেই যুগ এসেছিল অনেক দিন আগেই। 

Jayita Chandra | Published : May 13, 2020 6:34 AM IST

19
বলিউড থেকে পাওয়া প্রথম প্রস্তাব ফিরিয়েছিলেন সানি, দাবি ছিল এক কোটি ডলার

সানি লিওন ১৯ বছর বয়সে নীল ছবির জগতে তিন বছরের চুক্তি সাক্ষর করেছিলেন। তা থেকে তিনি বিশাল অঙ্কের টাকাও পেয়েছিলেন। 

29

টপ সার্চের নীল ছবির তারকাদের টোপকে সকলের নজর কাড়তে শুরু করেছিলেন সানি। কিছু দিনের মধ্যেই জনপ্রিয়তার শীর্ষে উঠে ছিলেন সানি লিওন। 

39

ভক্তের সংখ্যা হু হু করে বাড়তে থাকে তাঁর। সেরা দশে চলে আসে সানির নাম। বিশ্বে সেরা নীল ছবির অভিনেত্রীদের মধ্যে তখন তিনি একজন। 

49

তিন বছরের চুক্তি শেষ হলে আবারও ছয় মাসের চুক্তিতে সই করেন সানি। এরই মাঝে আসে তাঁর কাছে বলিউড থেকে প্রস্তাব। 

59

কলিযুগ ছবিতে মুখ্য ভুমিকাতে অভিনয় করার কথা জানানো হয় তাঁকে। ছবিতে তাঁর পাঠের অংশ ছিল বেশ কিছুটা কম। বিপরীতে দেখা যাবে ইমরান হাসমি ও কুনাল খেমুকে। 

69

ছবি করার জন্য সানি লিওন চেয়ে বসেছিলেন এক লক্ষ ডলার। যা দিতে নারাজ ছিলেন ছবির পরিচালক। তাই এই ছবিতে আর তাঁকে দেখা যায়নি। 

79

এরপরই প্রস্তাব আসে বিগ বস থেকে। প্রথমে বেশ কিছুটা কিন্তু কিন্তু করেছিলেন সানি। যদিও বিগ বসে আসতেই বদলে গিয়েছিল তাঁর সমীকরণ। 

89

মুহূর্তে ছড়িয়ে পড়েছিল সানির জনপ্রিয়তা। রাতারাতি বেড়ে গিয়েছিল সানির সোশ্যাল পাতায় লাইন ও ভক্তের সংখ্যা। এরপরই নীল ছবির জগত থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন সানি। 

99

পরবর্তী সুযোগ দিয়েছিলেন মহেশ ভাট। তারপর থেকে আর সানি লিওনকে ফিরে তাকাতে হয়নি। এক সময় ভারতে বলিউডের সব থেকে বেশি সার্চ পেতেন ক্যাটরিনা, এখন তা হয়েছে সানি লিওন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos