সুশান্তের পোস্টমর্টেম ও ভিসেরা রিপোর্ট জমা দিল এইমস, নজরে এই কয়েকটি পয়েন্ট

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত নিয়ে এখনও মিটেনি ধোঁয়াশা। যার ফলে অপেক্ষায় প্রহর গুনছে পরিবার ও ভক্তকুল। এবার সেই তদন্তেই নয়া মোড় নিয়ে হাজির এইমস। সিবিআই কে জমা দিল বিস্তারিত রিপোর্ট। 

Jayita Chandra | Published : Sep 29, 2020 6:28 AM IST

18
সুশান্তের পোস্টমর্টেম ও ভিসেরা রিপোর্ট জমা দিল এইমস, নজরে এই কয়েকটি পয়েন্ট

এমসি রিপোর্ট অনুযায়ী এই তদন্তে একটি কিনারা সম্ভব হলেও সর্বশেষ সিদ্ধান্ত জানাবে সিবিআই, এমনই তথ্য স্পষ্ট করে দেওয়া হয়েছে এইমসের তরফ থেকে।

28

এমসেন্ট ডাক্তার সুধীর গুপ্ত জানিয়েছেন, পোস্টমর্টেম ও ভিসেরা রিপোর্ট তৈরি হলেও বাকি তথ্য খতিয়ে দেখছে সিবিআই।

38

এই কথা শুনা মাত্রই সাফ জানিয়ে দেওয়া হয় এইমসের তরফ থেকে এখনো পর্যন্ত কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি তাই বিকাশ সিং এর দাবি ভুল।

48

এই কথা শোনা মাত্রই সাফ জানিয়ে দেওয়া হয় এইমসের তরফ থেকে এখনো পর্যন্ত কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি তাই বিকাশ সিং এর দাবি ভুল।

58

যেভাবে সুশান্ত সিং রাজপুত এর মৃতদেহ ছবি ছড়িয়ে পড়েছিল তা দেখে প্রাথমিকভাবে অনেকে অস্বাভাবিক মৃত্যু মনে করলেও এখনো পর্যন্ত তদন্ত জারি।

68

সুশান্তের পোস্টমর্টেম রিপোর্টে উল্লেখ করা হয়েছিল সুশান্ত আত্মহত্যা কারণে মারা। প্রাথমিকভাবে মুম্বাই পুলিশের তরফ থেকেও তাই জানানো হয়।

78

এরপরই বিভিন্ন ক্ষেত্রে স্পেশাল টিম তৈরি করে শুরু হয় তড়িঘড়ি তদন্ত। এখনো বাকি একাধিক বিষয়ে খতিয়ে দেখা তাই এখনই কোন সিদ্ধান্ত নয়। সাফ জানিয়ে দিয়েছে বিভিন্ন বিভাগ।

88

এখন বেশ কিছুটা সময় লাগবে, সব দিক বিচার করে দেখা হচ্ছে, উড়িয়ে দেওয়া হচ্ছে না হত্যার দিকটিও। সাফ জানাল সিবিআই। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos