পুলিশি জেরার মুখে কঙ্গনা, সুশান্তের মৃত্যু তদন্তে বেরিয়ে আসবে কি নয়া মোড়

সুশান্তের মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। তিনিই প্রথম সুশান্তের মৃত্যু আত্মহত্যা নাকি খুন এর দাবি তুলেছিলেন।তার মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ নিয়ে জোর জল্পনা দানা বেঁধেছে বি-টাউনের অন্দরে। প্রথম সারির বেশ কয়েকজনের নাম তিনিই প্রথম প্রকাশ্যে এনেছিলেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে এবার জেরা করা পুলিশি জেরার মুখে বলি অভিনেত্রী কঙ্গনা রানাউত। মুম্বই পুলিশের তরফ থেকে ইতিমধ্যেই অভিনেত্রীর বান্দ্রার ফ্ল্যাটে নোটিশ পাঠানো হয়েছে। এবার সুশান্তের মৃত্যু তদন্তে বেরিয়ে আসবে কি নয়া মোড়, সেদিকেই তাকিয়ে ভক্তগণ।

Riya Das | Published : Jul 22, 2020 5:02 AM IST / Updated: Jul 22 2020, 10:33 AM IST

19
পুলিশি জেরার মুখে কঙ্গনা, সুশান্তের মৃত্যু তদন্তে বেরিয়ে আসবে কি নয়া মোড়

সুশান্ত সিং রাজপুতকে নিয়ে তোলপাড়  চলছে গোটা বিশ্ব সহ সোশ্যাল মিডিয়া।  তার মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। 

29

সূত্র থেকে জানা গেছে, সুশান্তের মৃত্যুর তদন্তে এবার মুম্বই পুলিশের জেরার মুখে পড়তে চলেছে কঙ্গনা রানাউত।ইতিমধ্যেই অভিনেত্রীর বান্দ্রার ফ্ল্যাটে নোটিশ পাঠানো হয়েছে।

39


বর্তমানে অভিনেত্রী মুম্বইতে নেই, পরিবারের সঙ্গে মানালিতে রয়েছেন, তিনি মুম্বই ফিরে এলেই তাকে বান্দ্রা থানায় জিজ্ঞাসাবাদ করা হবে।

49

ঠিক কোন কারণে সুশান্ত মানসিক অবসাদে ভুগছিলেন, এবং কেনই বা তিনি এই সিদ্ধান্ত নিলেন, সেই নিয়েই একাধিক প্রশ্ন করা হবে কঙ্গনাকে।

59

সুশান্তের মৃত্যুর পরই তিনি বলিউডের নেপোটিজমকে চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিয়েছিলেন। তাবড় তাবড় প্রভাবশালীরা উঠে এসেছিল  কঙ্গনার  অভিযোগে।

69

সুশান্তের মৃত্যুতে তিনি কিছু  বলতে চান, কেন তাকে ডাকা হচ্ছে না এই নিয়েও তিনি প্রশ্ন তুলেছিলেন। তবে এবার পুলিশি জেরায় তিনি যে আবারও বিস্ফোরণ ঘটাতে চলেছেন তা নিঃসন্দেহে বলা যেতে পারে।

79


সুশান্তের মৃত্যুর পরই বিস্ফোরক দাবি করেছিলেন কঙ্গনা। তিনি বারবার বলেছিলেন, এটা আত্মহত্যা নয়, পরিকল্পিত খুন। 

89

এমনকী সুশান্তের পরিবারও এটিকে আত্মহত্যা বলে মানেন না। জোরকদমেই চলছে সুশান্তের হত্যার তদন্ত। 

99

পরিবার থেকে বন্ধু-বান্ধব, বলিউডের হেভিওয়েট কেউই বাদ যাননি সেই তালিকা থেকে। দফায় দফায় জেরা করছে মুম্বই পুলিশ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos